বক্স অফিসে বাজিমাত করবে লাল সিং চাড্ডাই, জনপ্রিয় মাল্টিপ্লেক্সের সঙ্গে বিশেষ চুক্তি আমিরের!

শীঘ্রই মুক্তি পেতে চলেছে আমির খান, করিনা কপির অভিনীত লাল সিং চাড্ডা,১৯৯৪ সালের একাধিক অস্কার-বিজয়ী হলিউড ক্লাসিক 'ফরেস্ট গাম্প'-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই সিনেমা, তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই বক্স অফিসে নিজের ছবির বিপুল পরিমাণ আয় সুনিশ্চিত করতে ইতিমধ্যেই দেশের নামজাদা মাল্টিপ্লেক্সের সঙ্গেএকটি বিশেষ চুক্তি করেছেন আমির খান। চলুন জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 1, 2022 7:46 AM IST

লাল সিং চাড্ডা ১৯৯৪ সালের একাধিক অস্কার-বিজয়ী হলিউড ক্লাসিক 'ফরেস্ট গাম্প'-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা আমেরিকান ইতিহাসের মাধ্যমে টম হ্যাঙ্কসের নামীয় চরিত্রের বিবর্তনকে চিহ্নিত করে। লাল সিং চাড্ডা একই পথ অনুসরণ করবে  বলে আশা করা হচ্ছে এবং আমির খান এবং কারিনা কাপুর অভিনীত ট্রেলার, যা আইপিএল ২০২২-এর ফাইনালের মধ্যেই রিলিজ করে। ট্রেলারে ইঙ্গিত দেওয়া হয়, ট্রেলারে দেখা যায় শৈশব থেকে তাঁর দুটি পা নিয়ে প্রতিবন্ধী আমির কিভাবে তাঁর মার অনুপ্রেরণায় সমস্ত প্রতিবন্ধকতা কাটিয়ে উঠে জীবনের ম্যারাথন জিতে ফেরে।

ইন্ডাস্ট্রির একটি সুপ্রতিষ্ঠিত সূত্র এখন বলিউড লাইফকে একচেটিয়াভাবে জানিয়েছে যে আমির খান একটি হাই-এন্ড মাল্টিপ্লেক্স চেইন এবং বিশেষ করে পিভিআর-এর সঙ্গে একটি চুক্তি করেছেন, মুক্তির প্রথম চার দিনের জন্য  লাল সিং চাড্ডার সমস্ত টিকিটের মূল্য অত্যধিক পরিমাণে লক করার জন্য, আরআরআর এবং কেজিএফ ২ বা এই বছরের অন্য যেকোন বলিউড মুভির শুরুর সাপ্তাহিক ছুটির দিনে যে রেট ছিল তার থেকে তুলনামূলক অনেক টাই বেশি। লাল সিং চাড্ডা ১১ই আগস্ট মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে  আমির নিশ্চিত করতে চান যে এটি ৪ দিনের, বলা বাহুল্য স্বাধীনতা দিবসের সপ্তাহান্তে সবচেয়ে বেশি আয় সুনিশ্চত করার জন্যই এই উদ্যোগ। ছবিটি টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্পের একটি অফিসিয়াল রিমেক, যেটি নিজেই উইনস্টন গ্রুমের ১৯৮৬ সালের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। আসন্ন ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন এবং এতে আমিরের সঙ্গে অভিনয় করেছেন করিনা কপুর খান, নাগা চৈতন্য এবং মোনা সিং।

এই পদক্ষেপ অবশ্যই লাল সিং চাড্ডাকে বক্স অফিসে সাহায্য করবে। অন্যদিকে, আমির খানও ৮-১০ দিনের জন্য PVR-এ প্রতিটি প্রাইম টাইম শো এবং সেরা ফুটেজ সংরক্ষণ করতে পারেন। যাইহোক, এই পদক্ষেপটি অক্ষয় কুমার অভিনীত 'রক্ষা বন্ধন'-এর ব্যবসাকে প্রভাবিত করবে, যা একই দিনে মুক্তি পাবে।এর আগে একটি মিডিয়া কথোপকথনে, খিলাড়ি কুমার সংঘর্ষের বিষয়ে কথা বলেছিলেন এবং বলেছিলেন, 'এটি একটি ভাল সপ্তাহ এবং এই সপ্তাহে দুই বা তিনটি ছুটি রয়েছে। আমি মনে করি দুটি রিলিজ এই সপ্তাহে ভাল কাজ করতে পারে. কোভিড মহামারী প্রায় আড়াই বছর স্থায়ী হয়েছে, তাই সপ্তাহে দুই থেকে তিনটি ছবি মুক্তি অনিবার্য।'

আরও পড়ুন,এসএসসি দুর্নীতিতে এবার নাম জরালো শিক্ষা দফতরের অবসরপ্রাপ্ত আধিকারিকের

আরও পড়ুন,তাপসী পান্নুর জন্মদিনে রইলো তাঁর আগাম ছবিগুলির ঝলক

Read more Articles on
Share this article
click me!