কমছে দৃষ্টিশক্তি, শরীরে বাসা বেঁধেছে একাধিক রোগ, স্বাস্থ্যে খবর জানালেন বিগ-বি

  • কেমন আছেন এখন অমিতাভ
  • নিজেই জানালেন বিগ-বি সোশ্যাল ব্লগে
  • মুহূর্তে ছড়িয়ে পড়ল সেই খবর
  • ক্রমেই হারাচ্ছে দৃষ্টি শক্তি নিজেই জানালেন অমিতাভ

Jayita Chandra | Published : Apr 12, 2020 7:42 AM IST

করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ৮৩৪ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃচিনতে পারছেন 'জুনিয়র আমির'-কে , রইল হ্যান্ডসাম হাঙ্ক-এর একগুচ্ছ ছবি

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। পাশাপাশি ভক্তদের সঙ্গে তাঁরা শেয়ার করে নিচ্ছেন প্রতিটা পদক্ষেপের ছবি। কিন্তু তাঁরা এখন কেমন আছেন! সম্প্রতি স্বস্থ্যের খবর নিয়ে মুখ খুললেন অমিতাভ বচ্চন। জানালেন তিনি এখন কেমন আছেন। চোখে কম দেখছেন অমিতাভ। লেখা হয়ে আসছে ঝাপসা। তিনি বুঝতে পারছেন যে এবার দৃষ্টি শক্তি হারানোর পথে রয়েছেন তিনি। 

আরও পড়ুনঃছোটপর্দার পাখি এখন 'সুপারহট', সোশ্যাল মিডিয়ায় ফলোয়াড়ের বন্যা

বর্তমানে একাধিক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অমিতাভ বচ্চন। হাতে রয়েছে চার চারটি ছবি। বর্তমানে করোনা রুখতে তৎপর হয়েছেন অমিতাভ বচ্চন। বাড়ি থেকে একের পর এক ছবি থেকে ভিডিও শেয়ার করে চলেছেন। মানুষকে প্রতি মুহূর্তে সতর্ক করে চলেছেন তিনি। এরই মাঝে নিজের ব্লগে শরীরের কথা জানাতেই তা চাঞ্চল্য সৃষ্টি করল নেট দুনিয়ায়। কেমন আছেন অমিতাভ, ভক্তের কপালে চিন্তার ভাঁজ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!