Arijit Singh- ভিয়ো তথ্য উড়িয়ে এবার খুশির মেজাজে অরিজিৎ ভক্ত, দুবছর পর প্রথম লাইভ কন্সার্ট আজ

না এবার কোন জল্পনা বা কোনো গুজব নয়, খোদ অরিজিৎ সিং জানিয়ে দিলেন ১৯ নভেম্বর অর্থাৎ শুক্রবার টানা দুই বছর বিরতির পর অবশেষে লাইভ কনসার্টে দেখা মিলবে তার। 

Jayita Chandra | Published : Nov 19, 2021 7:24 AM IST

অরিজিৎ সিং (Arijit Singh) বলে কথা, যার গানের গলায় মুগ্ধ আট থেকে আশি। কোন পার্টিই হোক বা কোনো মন খারাপের একাকীত্ব, সবটা জুড়ে ভক্তের মনে জায়গা করে বসে রয়েছেন এই গায়ক (Singer) । কখনো লাইভ কনসার্টে (Live Concert) দেখা যায় ভক্তদের অঝোরে কাঁদতে, কখনো আবার অরিজিৎ (Arijit Singh) এর গানের সুরে ভেসে গিয়ে লক্ষ্য লক্ষ্য ভিউ ছাড়াই সোশ্যাল মিডিয়ার (Social Media) এক একটি ভিডিও। যার কণ্ঠের জাদুতে মুগ্ধ গোটা সাইবার দুনিয়া, সেই স্টার এরের লাইভ কনসার্ট দেখার অপেক্ষায় দীর্ঘ দুই বছর দিন গুন ছিলো ভক্ত মহল। মুহুর্তের মধ্যে টিকিট শেষ সামনে থেকে দেখা তো দূর, হাজার মাইল দূর থেকে যায়েন্ট স্ক্রিনে গায়ক কে সামনে থেকে একবার দেখার স্বাদ পূরণ করা বাকি আছে বহু মানুষের। গোটা বিশ্ব জুড়ে অরিজিৎ সিংয়ের এই বিপুল ভক্তদের এখন একটাই প্রশ্ন, কবে আবারও মাইক হাতে সকলের সামনে দাঁড়িয়ে একের পর এক গান উপহার দেবেন এই সুপার সিঙ্গার! 

না এবার কোন জল্পনা বা কোনো গুজব নয়, খোদ অরিজিৎ সিং জানিয়ে দিলেন ১৯ নভেম্বর অর্থাৎ শুক্রবার টানা দুই বছর বিরতির পর অবশেষে লাইভ কনসার্টে দেখা মিলবে তার। তবে এই লাইভ ভারতের বুকে নয়, আবুধাবিতে অনুষ্ঠিত হবে এই লাইভ কনসার্ট, তারই প্রস্তুতি তুঙ্গে শেষ মুহূর্তে বৃহস্পতিবার একটি ভিডিও কোলাজ শেয়ার করে এই খবর সকল ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অরিজিৎ সিং। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখামাত্রই সকলের মনে প্রশ্ন আবারো ছন্দে ফিরছেন গায়ক নিজের দেশ নিজের এলাকায় কবে আবারও দেখা যাবে মঞ্চে এখন অপেক্ষা শুধু সেই খবরের। 

 

 

একদিকে যেমন এই সুখবরে মেতেছিল ভক্ত মহল ঠিক তেমনি অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে ছড়িয়ে পড়ে অন্য এক পোস্ট। যা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ও সকলেই অনুমান করে অবসাদে ভুগছিলেন অরিজিৎ সিং। ভক্তরা ব্যাকুল হয়ে নানারকম উপদেশ দিতে শুরু করেন গায়ককে। কিছুক্ষণের মধ্যেই নেট দুনিয়া আবিষ্কার করে এটি অরিজিৎ সিং এর আসল প্রোফাইল নয়। যার ফলে স্পষ্ট হয়ে যায় এই পোস্ট অরিজিৎ সিং এর। এবং বেশ স্বস্তিতে নিঃশ্বাস ফেলে ভক্ত মহল। আর কিছুক্ষণের মধ্যে সুসংবাদ দিতেই উনার মত একপলকে খুশি ছড়িয়ে যায় অরিজিৎ সিং ভক্তদের মধ্যে।

  আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

Share this article
click me!