Abram Khan Waves Hand- দাদা আরিয়ানের জামিন, মন্নত থেকে হাত নাড়ল ছোট্ট আব্রাম, ভাইরাল ছবি

শাহরুখ খান বরবারই তাঁর ছোট পুত্রকে বহু আবেগঘন কথা বলে এসেছেন। আব্রাম যে মন্নতের কাছে একটা স্পেশাল বিষয় সেটা শুধু শাহরুখই নন- গৌরী থেকে শুরু করে আরিয়ান এবং সুহানারা বারবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন।
 

Asianet News Bangla | Published : Oct 28, 2021 2:58 PM IST / Updated: Oct 28 2021, 10:54 PM IST

২১ দিন ধরে জেলে দাদা আরিয়ান। ঘরে বাবা শাহরুখ খান এবং মা গৌরী খানের চিন্তামাখা মুখ এবং কান্নাভেজা চোখ সবসময়েই প্রত্যক্ষ করছিল ছোট্ট আব্রাম। মন্নত যদি খ্যাতি পায় শাহরুখ খানের বাড়ি বলে। তাহলে মন্নতের আলো বলে এখানে বসবাসকারী সকলের নয়নের মণি আব্রাম। বিশেষ করে আব্বাজান শাহরুখ তো প্রায়ই চোখে হারান আব্রাম। কিন্তু, কোথাও যে তাদের চিরসুখি এবং সদাহাস্যময় সংসারে কালো মেঘের ছায়া পড়েছে তা বুঝতে ভুল করেনি আব্রাম। তিন সপ্তাহ ধরে এমনই সব নিউজ রিপোর্ট বারবার শিরোনামে এসেছে। ফলে আরিয়ান খানের জামিনের খবর ছড়িয়ে পড়তেই শাহরুখের বাড়ি মন্নতের সামনে ভিড় জমতে থাকে বিভিন্ন সংবাদমাধ্যমের। আর সেই সময়ই মন্নতের ছাদ থেকে ভেসে ওঠে একচিলতে ছোট্ট মুখটা। আর সেটা হল মন্নতের নয়নর মণি তথা শাহরুখ খানের ছোট পুত্র আব্রামের। সংবাদমাধ্যম এবং শাহরুখ ভক্তদের উপস্থিতিতে ছাদে লাগানো কাঁচের বেড়ার উপর দিয়ে মুখটা বাড়িয়ে দিয়েছিলে ছোট্ট আব্রাম। ছোট্ট মুখে হাসির ঝলক রেখে মিডিয়ার এবং আব্বাদনের ভক্তদের উদ্দেশে নেড়ে দিয়েছিল হাতটা। এরপর... সমানে ক্যামেরার সাটারের ক্লিক--- আর মুহূর্তেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছোট্ট আব্রামের হাত নাড়া ছবি। 

শাহরুখ খান বরবারই তাঁর ছোট পুত্রকে বহু আবেগঘন কথা বলে এসেছেন। আব্রাম যে মন্নতের কাছে একটা স্পেশাল বিষয় সেটা শুধু শাহরুখই নন- গৌরী থেকে শুরু করে আরিয়ান এবং সুহানারা বারবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন। নেটজুড়ে সমানে ভাইরাল হয়েছে ছোট্ট আব্রামের সঙ্গে আব্বাজান শাহরুখ খান থেকে শুরু করে আম্মিজান গৌরী এবং দাদা-দিদি আরিয়ান ও সুহানার ছবি। এমনকী, মন্নতের ছাদ থেকে যেভাবে শাহরুখ তাঁর ভক্তদের উদ্দেশে দর্শন দেন- সেখানেও আব্রাম-কে বহু সময় দেখা গিয়েছে উপস্থিত থাকতে। ইদের পরব মানেই মন্নতের কাছে শাহরুখ ভক্তদের জন্য স্পেশাল বার্তা। সেখানেও শাহরুখের পাশে আলোড়ন করে থাকতে দেখা গিয়েছে আব্রাম-কে। 

আরও পড়ুন- Aryan Khan Drug Case- শাহরুখের ম্যানেজারের কল ডিটেলস পেতে এথিক্যাল হ্যাকারকে ভাড়া, ৫ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব

তবে মন্নতের এদিনের একটা চিন্তাক্লিষ্ট ছবিও ধরা পড়েছে। আর সেই ছবিটা ধরা পড়েছে আব্রামের মুখ দেখে। এমনিতেই রীতিমতো চনমনে এক উজ্জ্বল মুখ-চোখ নিয়ে আব্রামকে লোকসমক্ষে দেখা গিয়েছে। একটু চঞ্চল, একটু দুষ্টুমিভরা চোখ- এমনভাবেই মিডিয়ার চোখ দিয়ে আব্রামের ছবি প্রত্যক্ষ করেছে সাধারণ মানুষ। কিন্তু, এদিন কিছুটা যেন চুপচাপ আব্রাম। তবে, তার ছোট্ট হাতের আঙুলের নাড়া বুঝিয়ে দিচ্ছিল যে আজ সে কতটা খুশি। 
আরও পড়ুন- Aryan Khan Drug Case Timeline: ২ অক্টোবর থেকে ২৮, ক্রজ পার্টি থেকে জামিন, পর পর সাজিয়ে দেখা আরিয়ান মাদক মামলা


আব্রামের এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে আরও ছবি সামনে আসে। দেখা যায় ছেলে-কে নিয়ে মন্নতে প্রবেশ করছেন মালাইকা আরোরার বোন তথা অভিনেত্রী এবং একসময়ের ভিজে অমৃতা আরোরা। তাঁর গাড়ি দেখে রীতিমতো হামলে পড়ে সংবাদমাধ্যম থেকে শুরু করে শাহরুখ খানের ভক্তরা। ভিড়ের মধ্যে কোনও মতে সামলিয়ে সেই গাড়িকে প্রবেশ করানো হয় মন্নতের অন্দরে। 
আরও পড়ুন- Aryan Khan Drug Case: বাবার জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে, ২২ দিনের কঠিন লড়াই আরিয়ানের

অমৃতা আরোরা, মালাইকা আরোরা, করিনা কাপুর, করিশ্মা কাপুর, সুজান খান এবং গৌরী খানের একটি নিজস্ব বন্ধুত্বের পরিমণ্ডল রয়েছে। আরিয়ান খানের গ্রেফতারির পর থেকেই যথেষ্টই মানসিক সহানুভূতি তাঁর বন্ধুদের কাছ থেকে পেয়েছেন গৌরী। এহেন এক পরিস্থিতিতে গৌরীর নিজের জন্মদিন এবং বিবাহ বার্ষিকীও গিয়েছে। কিন্তু, ছেলের চিন্তায় নাকি গৌরী নিজেকে গত তিন সপ্তাহ ধরে স্বাভাবিক করে রাখতে পারেননি। শাহরুখ নিজেও বিভিন্ন সময়ে জনসমক্ষের ভিড় এড়িয়ে আরিয়ানের জেলের পাশে গাড়ি নিয়ে ঘুরে বেরিয়েছেন। ছোট্ট আব্রামের এদিন স্মিত হাস্য বদনে হাত নাড়া সত্যি যেন বোঝাল মন্নতের দীপাবলির আগে ফের আলোর রোশনাই ফিরতে চলেছে। 

 

Read more Articles on
Share this article
click me!