Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Drug Case: এথিকাল হ্যাকরকে ৫ লাখ টাকার প্রস্তাব, শাহরুখ ম্যানেজার ও বাকিদের ফোন রেকর্ড ফাঁস করার জন

যে দু'জন তাকে ফোন করেছিলেন তারা হল অলক জাইন ও শৈলেশ চৌধুরী। শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি ও বাকিদের ফোন রেকর্ড তিনি দিতে সেই মুহূর্তে মানা করে দেন। 

ethical hacker was offered 5 lakh to obtain call records of Shah Rukh Khan manager bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 7:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রমেই জলঘোলা হচ্ছে আরিয়ান মাদক ( Aryan Khan Drug Case) মামলায়। 22 দিনের মাথায় বেল পেল আরিয়ান খান (Aryan Khan)। তবে আরিয়ান খান এর মাদক মামলার সঙ্গে জড়িত থাকা একাধিক তথ্য ঘিরে বর্তমানে তোলপাড়। বৃহস্পতিবারই পুনে পুলিশের জালে ধরা পড়েছে গোসাভি (Gosavi)। প্রভাকর সেল সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে যে অভিযোগ এনেছিলেন তা থেকেই মোড় ঘুরে যায় এই তদন্তের। প্রভাকর এর কথায় সমীর মুখের 25 কোটি টাকা আরিয়ানকে (Aryan Khan) ছাড়ার জন্য দাবি করেছিলেন। যা নিয়ে রীতিমতো নড়েচড়ে বসে এনসিবি (NCB)। তবে তদন্ত থেকে তাকে সরিয়ে দেওয়া হয় না। উল্টে জানানো হয় যতক্ষণ না পর্যন্ত সঠিক প্রমাণ পাওয়া যাচ্ছে ততক্ষণ পর্যন্ত সমীর ওয়াংখেড়কে এই তদন্ত থেকে সরিয়ে দেওয়া হবে না। 

উল্টোদিকে বৃহস্পতিবার গোসাভি (Gosavi) জানেন প্রভাকরের (Prabhakar Sail) প্রতিটা যুক্তি ভিত্তিহীন অভিযোগ মিথ্যে। এই তদন্ত বর্তমানে বিভিন্ন দিক থেকে জটিলতা সৃষ্টি কড়াই নিত্য নতুন তথ্য সামনে আসছে এনসিবি (NCB) ও পুলিশের। এমন পরিস্থিতিতে আরও এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এলো। বুধবার একজন এথিক্যাল হ্যাকার দাবি করেন তাকে পাঁচ লাখ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল তিনি যাতে  শাহরুখ খানের (Shah Rukh Khan) ম্যানেজার ও বাকিদের ফোন রেকর্ড তাদের হাতে তুলে দেন। এই হ্যাকারের নাম মনীষ ভোগলে (Manish Bhangale)। প্রভাকর এর নাম সামনে আসায় তিনি তড়িঘড়ি সমস্ত তথ্য পুলিশকে জানিয়ে।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

কারণ যাদের থেকে তিনি ফোন পেয়েছিলেন তারা দাবি করেছিলেন যাতে তাদেরকে প্রভাকর এর নামে একটি ফলস সিম তৈরি করে দেওয়া হয়। যে দু'জন তাকে ফোন করেছিলেন তারা হল অলক জাইন ও শৈলেশ চৌধুরী। শাহরুখ খানের (Shah Rukh Khan) ম্যানেজার পূজা দাদলানি (pooja Dadlani) ও বাকিদের ফোন রেকর্ড তিনি দিতে সেই মুহূর্তে মানা করে দেন। কিন্তু বিষয়টা নিয়ে তিনি আর এগোননি। পরবর্তীতে প্রভাকর এর নাম সামনে আশায় তিনি ভাবেন তার সমস্ত টা জানিয়ে দেওয়া উচিত। কি ইরা কেনই বা তারা শাহরুখ খানের ম্যানেজার এ সমস্ত ডিটেইলস জানতে চাইছে কেনইবা তারা আরিয়ান খান এর চাট সম্পর্কে জানতে চান সব নিয়ে খতিয়ে দেখবে মুম্বই পুলিশ (mumbai Police)।

    ethical hacker was offered 5 lakh to obtain call records of Shah Rukh Khan manager bjc

ethical hacker was offered 5 lakh to obtain call records of Shah Rukh Khan manager bjc

Follow Us:
Download App:
  • android
  • ios