19

টানা 22 দিনের লড়াই।  ২ অক্টোবর, ক্রজ পার্টিতে গিয়ে বড় সমস্যার সম্মুখীন হয়েছিলেন আরিয়ান খান (Aryan Khan)। এনসিবির (NCB) হাতে ধরা পড়েছিলেন মাদক কান্ডে (Drug Case)। সঙ্গে ছিল তার দুই বন্ধু।

Subscribe to get breaking news alerts

29

এরপর চলে সওয়াল জবাব। কিছুক্ষণের মধ্যেই খবর সামনে আসে গ্রেফতার করা হচ্ছে আরিয়েন খানকে (Aryan Khan)। মাদকচক্রের সঙ্গে তাঁর রীতিমতো যোগসুত্র ছিল। এরপর একে একে জামিনের দিন স্থির।

39

ক্রমে লড়াই হয়ে ওঠে কঠিন। সতীশ মানসিন্দে নিয়োজিত হয় আরিয়ান খানের (Aryan Khan) আইনজীবী হিসেবে। এরপর একে একে দিন গড়াতে থাকে। বাড়ি ফেরা হয়না আরিয়ানের।

49

মঙ্গলবার থেকে টানা তিনদিন ধরে চলতে থাকে বম্বে হাইকোর্টে (Bombay High Court) বিচার। অবশেষে বৃহস্পতিবার ঘরে ফিরছে আরিয়ান খান (Aryan Khan)। আর কয়েকদিন পরেই বাবার জন্মদিন।

59

এদিন এনসিপি'(NCB)র পক্ষ থেকে জানানো হয়, আরিয়ানের সঙ্গে থাকা আরবাজ মাদক সঙ্গে রেখেছিলেন এদিন। আরিয়ান জানিয়েছিলেন তার সঙ্গে তো মাদক ছিল না। এর উত্তরে স্পষ্ট করে এনসিবি (NCB)।
 

69

তার সঙ্গে মাধ্যমে থাকলেও আর বাজির সঙ্গে থাকা মাদক সেবন (Drug) করতেন। কারণ তারা দুজন থাকছিলেন একই ঘরে। ফোনের সেট থেকে স্পষ্ট গত দুবছর ধরেই মাদক নিচ্ছেন আরিয়ান (Aryan Khan)।

79

আর সেই সুবাদে তাকে আটক করে রাখা হয়েছিল গত 22 দিন। অবশেষে ফিরলো স্বস্তি। তবে যখন-তখন আরিয়ানকে হাজিরা দিতে হতে পারে এই মর্মে বৃহস্পতিবার জামিন পেল খান পুত্র।

89

একাধিক তথ্য তার থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে বলেও জানানো হয় এনসিবির তরফ থেকে। সিজ করা হয়েছে ইতিমধ্যে ইয়ারিয়ান খানের ফোন ল্যাপটপ। তবে আজ যদি বেল না পেতেন আরিয়ান খান, তবে 15 ই নভেম্বর পর্যন্ত থাকতে হতো জেলে।

99

অবশেষে মুখে হাসি ফিরল গৌরী (Gauri Khan)ও কিং খানের (Shah Rukh Khan)। শাহরুখ খানের কোথায় এখন টানা একটা বছর আরিয়ানকে নজরবন্দি করেই রাখবেন তিনি। সমস্ত তা জানবেন নিজে। তবে মান্নাতে দিওয়ালিতে আলো জ্বলছে খুশির খবর এটাই।

Read more Articles on