হোলির দিনেই রেকর্ড, প্রথম দিনেই কত কোটির বক্স অফিসে উঠল অক্ষয় ঝড়

এমন পরিস্থিতিতে উৎসবের আমেজের মধ্যেও ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে পৌঁছেছেন অক্ষয় কুমারের ভক্তরা। এটি লক্ষ্য করা গেছে যে এই সময়ে প্রেক্ষাগৃহের প্রায় ৪০ শতাংশ আসন বুকিং ছিল। এমন পরিস্থিতিতে, এটি বিশ্বাস করা হয়েছিল যে ছবিটি (Bachchan Pandey first day Collection ) উদ্বোধনী দিনে প্রচুর অর্থ সংগ্রহ করতে পারে। 

deblina dey | Published : Mar 19, 2022 8:46 AM IST

অক্ষয় কুমার অভিনীত 'বচ্চন পান্ডে' হোলির বিশেষ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে। এমন পরিস্থিতিতে উৎসবের আমেজের মধ্যেও ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে পৌঁছেছেন অক্ষয় কুমারের ভক্তরা। এটি লক্ষ্য করা গেছে যে এই সময়ে প্রেক্ষাগৃহের প্রায় ৪০ শতাংশ আসন বুকিং ছিল। এমন পরিস্থিতিতে, এটি বিশ্বাস করা হয়েছিল যে ছবিটি (Bachchan Pandey first day Collection ) উদ্বোধনী দিনে প্রচুর অর্থ সংগ্রহ করতে পারে। আপনাকে বলে রাখি, বচ্চন পান্ডে প্রথম দিনে বক্স অফিসে ১০ কোটির বেশি আয় করেছে। টাইমস এর প্রতিবেদন অনুসারে, ছবিটি ১৩ কোটি টাকা সংগ্রহ করেছে।

অক্ষয় কুমারের ছবি 'বচ্চন পান্ডে'
বড় বাজেটের এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত ভক্তরা। এমন পরিস্থিতিতে হোলিতে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিলেন নির্মাতারা। এমন পরিস্থিতিতে প্রথম দিনেই পুরো সুবিধা পেয়েছে ছবিটি। খবর অনুযায়ী, অক্ষয় কুমারের এই ছবি এখন ওপেনিং উইকএন্ড পর্যন্ত ৬০ কোটি টাকা আয় করতে পারে।
রেকর্ড করলেন অক্ষয়ের বচ্চন পান্ডে
আমি আপনাকে বলি, বচ্চন পান্ডের দুর্দান্ত উপার্জনের পরে, এটি অক্ষয়ের দ্বিতীয় চলচ্চিত্র হয়ে উঠেছে যা মহামারীর সময়েও দুর্দান্ত উপার্জন করেছে। এই তালিকায় অক্ষয়ের প্রথম ছবির নাম আসে - সূর্যবংশী। দীপাবলি উপলক্ষে মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী' আয় করেছে ২৬ কোটি ২৯ লাখ টাকা।

আরও পড়ুন- ফিতে খুললেই বেরিয়ে আসবে বক্ষযুগল, পিঠখোলা পোশাকে হোলি পার্টিতে উষ্ণতা ছড়ালেন উরফি

আরও পড়ুন- ফাগুনে রেঙে আগুন ঝরাচ্ছেন যে সমস্ত অভিনেত্রীরা, একনজরে টলিউডের দোল উদযাপন

আরও পড়ুন- 'বাড়ি খালি করে দেওয়া হবে' কাশ্মীরি পণ্ডিতদের ফেরাতে বড় উদ্যোগ নিল সিআরপিএফ

৩ কোটি ২৫ লাখ টাকা আয় করে দ্বিতীয় স্থানে রয়েছে 'বচ্চন পান্ডে' ছবিটি। এই তালিকায় রণবীর সিং-এর ৮৩ জনকেও অন্তর্ভুক্ত করা হয়েছে, যিনি সেই সময়ে উদ্বোধনী দিনে ১২ কোটি ৬৪ লাখ টাকা সংগ্রহ করেছিলেন। তাই সেখানে আলিয়া ভাটের গাঙ্গুবাইও এই তালিকায় চার নম্বরে জায়গা করে নিয়েছেন। ছবিটি ১০ ​​কোটি ৫০ লাখ টাকা আয় করেছিল। 

Share this article
click me!