19

ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হল রাজকুমার ও পত্রলেখার।  ১৫ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখা (Patralekhaa Paul)। তবে পুরো বিষয়টিই মিডিয়ার আড়ালে রেখেই করতে চেয়েছিলেন রাজকুমার ও পত্রলেখা। তাই সেভাবে জানাজানি হতে দেননি। তবে অতিমারির কথা মাথায় রেখেই নাকি ছিমছাম আয়োজন করেছিলেন এই প্রেমিক জুটি।

Subscribe to get breaking news alerts

29

 লাল বেনারসি, মাথায় লাল ওড়না, মাঙ্গটিকা, লাল ও সাদা কলকানাকে বড় নথ পরে সনাতনী সাজে নববধূকে (Patralekhaa Paul) দেখে মুগ্ধ অনুরাগীরা। অন্যদিকে ঘিয়ে রঙের শেরওয়ানি ও তার সঙ্গে গোলাপী ওড়না ও লাল পাগড়িতে নজর কেড়েছেন রাজকুমার (Rajkumar Rao)।  দুজনকে দেখে ভক্তরা ভালাবাসা উজাড় করে দিয়েছেন।

39

'লাভ সেক্স অউর ধোকা' ছবিতেই রাজকুমারকে প্রথম দেখে পত্রলেখা। শুধু তাই নয় ও রকম অদ্ভুত একটি চরিত্রে রাজকুমারকে দেখে ওরকমই ভাবেন পত্রলেখা (Patralekhaa Paul)। কিন্তু পত্রলেখাকে একটি বিজ্ঞাপনেই প্রথম দেখে রাজকুমার (Rajkumar Rao) । তখন তাকে বিয়ে করার ইচ্ছা জাগে রাজকুমারের।

49

তারপর থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ১১ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন পত্রলেখা (Patralekhaa Paul) ও রাজকুমার রাও (Rajkumar Rao)। এবার  দুই পরিবারের সন্মতিতেই এবার চারহাত এক হল এই প্রেমিক জুটির। রাজকুমার ও পত্রলেখার সম্পর্কে নিয়ে কখনওই নেগেটিভ কোন কথা শোনা যায়নি।

59


একে অপরের প্রেমে পাগল জুটি একবার প্রকাশ্যেই  বারান্দায় দাঁড়িয়ে এমন ঝগড়া করেছিলেন যে বিচ্ছেদের পরিস্থিতি চলে এসেছিল। ঝগড়া করতে করতে যখন হুশ ফেরে তারপরে দুজনে মিলেই পুরো বিষয়টি সামলে নেন  (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখা (Patralekhaa Paul)।

69

সালটা ২০১৬। 'লাভ গেমস' ছবিতে বেশ সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা যায় পত্রলেখা পালকে। সেই ছবিতে শয্যা দৃশ্যে ছবির নায়ককে চুমুও খেতে হয়েছিল রাজকুমারের স্ত্রীকে। এবং সিনেমার বোল্ড সিনেই প্রেমিকাকে দেখে রেগে যান রাজকুমার।

79

পত্রলেখার প্রেমে এতটাই পাগল রাজকুমার যে এই বোল্ড দৃশ্য প্রেমিকাকে দেখে সহ্য করতে না পেরে রেগে গিয়ে আপত্তি জানিয়েছিলেন। এবং তারপর থেকেই নাকি আরও কোনও ছবিতে প্রেমিকের জন্য বোল্ড সিনে অভিনয় করেননি পত্রলেখা পাল।

89

যদিও বিষয় যখন জানাজানি হয়ে গেছিল তখন গুঞ্জন বলে পুরো বিষয়টিকেই উড়িয়ে দিয়েছিলেন বলি অভিনেতা রাজকুমার রাও। এমনকী কারা এমন ধরনের খবর রটায়, সেই নিয়েও প্রশ্ন তুলেছিলেন রাজকুমার ।

99

রাজকুমার রাও  ও পত্রলেখা পাল 'সিটি লাইটস' ছবিতে দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়ও  'বোস: ডেড অর অ্যালাইভ' ওয়েব সিরিজেও একসঙ্গে অভিনয় করতে দেখা গেছিল বলিউডের এই নয়া দম্পতিকে। রাজকুমারের কাজের প্রতি ভালবাসা দেখেই হতবাক হয়েছিলেন পত্রলেখা।

Read more Articles on