OTT Bigg Boss Winner দিব্যা আগরওয়াল প্রেমিকের সঙ্গে সেলিব্রেশনে, কত লক্ষ পেলেন জিতে

ওটিটি বিগ বসের বিজেতা হলেন দিব্যা আগরওয়াল, ঝড়ের বেগে ভাইরাল খবর, প্রেমিকের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন হটস্টার। 

Jayita Chandra | Published : Sep 19, 2021 7:48 AM IST

দিব্যা আগরওয়াল, স্পিল্টসভিলা থেকে পরিচিতির আলোতে আসেন এই হট ডিভা। সেখান থেকেই মডেলিং কেরিয়ার নেয়য় নয়া মোড়। এরপর একে একে একাধিক শো-তে সকলের নজর কাড়ে সকলের। নাম জড়ায় প্রিয়াঙ্কের সঙ্গে। তবে সেই সম্পর্ক এখন অতীত। বর্তমানে বরুণ সুদের সঙ্গে রোম্যান্সে মত্ত এই সেলেব। এবছর প্রথম ওটিটি বিগ বসের আসর বসে, সঞ্চালনায় ছিলেন করণ জোহার। প্রথম থেকেই দিব্যা ছিলেন লাইম লাইটে। 

 

 

মাঝে উঠেছিল তাঁকে ঘিরে বিতর্কের ঝড়ও। করণ জোহারের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন তিনি বচসাতে। সেখান থেকেই নয়া মোড়। তবে ভক্তরা বরাবরই পাশে ছিল দিব্যার। আর তাই সকলের স্বপ্নপূরণ করে এবার দিব্যা জিতে নিলেন বিগ বসের বিজেতা ট্রফি। পাশাপাশি জিতে নেন তিনি ২৫ লক্ষ টাকা। এখানেই শেষ নয়, ফাইনালে যাঁরা যাঁরা উঠলেন, তাঁদের প্রত্যেকেরই মিলবে বিগ বস ১৫ সিজিনে এন্ট্রি। 

 

 

ফলে দিব্যাকে আরও একবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়, সামনে থাকবেন সলমন খান। সেই পর্ব শুরু হতে চলেছে অক্টোবর মাসেই। তবে এখন সেলিব্রেশনের পালা। প্রেমিক বরুণ সুদের সঙ্গে কেক কেটে সেলিব্রেশনে মাতলেন দিব্যা।

আরও পড়ুন-চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

আরও পড়ুন- OTT Bigg Boss Finale, দিব্যা-প্রতীকের স্টানিং পার্ফমেন্সে বোল্ড আউট বাকি প্রতিযোগীরা

শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় সেই ছবে। ঝড়ের বেগে ভাইরাল হল তা নেট দুনিয়ায়। বিগ বস ফাইনালেও তাঁকে দেখা গেল অনবদ্য এক পার্ফমেন্সে। বর্তমানে তাই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডেও জায়গা করে নিলেন তিনি। তাই এবার ঝড়ের বেগে তাই ভাাইরাল দিব্যা। শুভেচ্ছায় ভড়ছে কমেন্ট বক্স। 

   

 

Share this article
click me!