Covid Positive Ekta : 'Covid' বিধি মেনেও করোনায় আক্রান্ত একতা কাপুর, সতর্ক বার্তা দিলেন 'নাগিন' পরিচালক

নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হলেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর।

Riya Das | Published : Jan 3, 2022 10:51 AM IST / Updated: Jan 03 2022, 05:33 PM IST


 মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।  বি-টাউনে একের পর এক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হলেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ (Covid Positive) হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর (Ekta Kapoor)।


কোভিডে পজিটিভ হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন 'নাগিন' পরিচালক একতা কাপুর (Ekta Kapoor)। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে একতা জানিয়েছেন, 'সমস্ত রকমের সতর্কতা নেওয়ার পরও আমি কোভিড পজিটিভ। তবে আমি ভাল আছি। তবে যারা আমার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি'। একতার (Ekta Kapoor) এই পোস্ট দেখা মাত্রই অনুরাগী থেকে বি-টাউনের একাংশ আরোগ্য কামনা করেছেন।

 

 

আরও পড়ুন-Nick-Priyanka : ঘনিষ্ঠ চুম্বনের পর নিকের কোলে শুয়ে রোম্যান্স প্রিয়ঙ্কার, রইল নিউ ইয়ার পার্টির ঝলক

আরও পড়ুন-Madhumita Sarcar : মুখে স্পষ্ট চিন্তার ছাপ, এক ক্লিকে কীভাবে পাল্টে গেল মধুমিতার জীবন, জানুন বিশদে

আরও পড়ুন-Mohit-Mahadev Raina Wedding : গোপনে বিয়ে সারলেন মহাদেব, চিনে নিন রিয়েল লাইফ পার্বতীকে

 

একতার (Ekta Kapoor) কোভিড পজিটিভ হওয়ার শুনেই একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করে মন্তব্য করেছেন। বলি অভিনেত্রী মৌনি রায় লিখেছেন,  'খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যায়। অনেক ভালবাসা '। হিনা খান আরোগ্য কামনা করে লিখেছেন,  'জলদি সেরে ওঠো '। অভিনেত্রী শ্বেতা তিওয়ারি লিখেছেন,  'ওহ... নিজের খেয়াল রাখো আর জলদি সুস্থ হয়ে যাও '। বিক্রান্ত মেসি একতার আরোগ্য কামনা করে বলেছেন,  'তোমার দ্রুত আরোগ্য কামনা করি। অনেক ভালবাসা আর আদর পাঠালাম '। আজ সকালেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। 

Read more Articles on
Share this article
click me!