Asianet News BanglaAsianet News Bangla

Madhumita Sarcar : মুখে স্পষ্ট চিন্তার ছাপ, এক ক্লিকে কীভাবে পাল্টে গেল মধুমিতার জীবন, জানুন বিশদে

 গত বছর সেপ্টেম্বরেই প্রকাশ্যে এসেছিল মধুমিতার আপকামিং ওয়েব সিরিজ 'উত্তরণ'-এর পোস্টার। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিয়েছিলেন মধুমিতা। মুহূর্তের মধ্যে মধুমিতার এই লুক  নজর কেড়েছে নেটিজেনদের। এবার ওয়েব সিরিজ 'উত্তরণ'-এর  ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথম  হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে মধুমিতাকে।

Bengali actress Madhumita sarcar shares first look poster from her hoichoi web series uttaran BRD
Author
Kolkata, First Published Jan 3, 2022, 2:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মধুমিতা সরকারের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিচ্ছেন মধুমিতা সরকার। তবে শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের।গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেক গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা।

গত বছর সেপ্টেম্বরেই প্রকাশ্যে এসেছিল মধুমিতার আপকামিং ওয়েব সিরিজ 'উত্তরণ'- (Uttaran) এর পোস্টার। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিয়েছিলেন মধুমিতা। মুহূর্তের মধ্যে মধুমিতার (Madhumita Sarcar) এই লুক  নজর কেড়েছে নেটিজেনদের। এবার ওয়েব সিরিজ 'উত্তরণ'-এর  ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথম  হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে মধুমিতাকে।

 
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ওয়েব সিরিজ 'উত্তরণ'-এর (Uttaran)  ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে মধুমিতা (Madhumita Sarcar) লেখেন, 'একটা ক্লিক-এ পাল্টে গেল একটা মেয়ের জীবন...'। সিরিজের পোস্টারে মধুমিতার মুখের ক্লোজ আপ শট রয়েছে। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। একটা এমএমএস কীভাবে একজন মেয়ের জীবন নষ্ট করে দেয়, তারই গল্প শোনাবে 'উত্তরণ'। সদ্য বিবাহিত পর্ণা একটি এমএমএস -কান্ডে ফেঁসে যায়। এরপর পর্ণার জীবন কোন দিকে মোড় নেয়, তারই গল্প বলবে এই ওয়েব সিরিজ। স্ক্রাইম ফিকশনে একদম অন্য এক চরিত্রে দেখা যাবে মঝুমিতাকে (Madhumita Sarcar)। ।সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ 'উত্তরণ' (Uttaran)  । আপতত ওয়েব সিরিজকে কেন্দ্র করেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। মধুমিতা সরকারের ওটিটি-তে পা রাখার খবরে দর্শকরাও খুশি। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।

আরও পড়ুন-Nick-Priyanka : ঘনিষ্ঠ চুম্বনের পর নিকের কোলে শুয়ে রোম্যান্স প্রিয়ঙ্কার, রইল নিউ ইয়ার পার্টির ঝলক

আরও পড়ুন-Madhumita Sarcar : মুখে স্পষ্ট চিন্তার ছাপ, এক ক্লিকে কীভাবে পাল্টে গেল মধুমিতার জীবন, জানুন বিশদে

আরও পড়ুন-Mohit-Mahadev Raina Wedding : গোপনে বিয়ে সারলেন মহাদেব, চিনে নিন রিয়েল লাইফ পার্বতীকে

 

বিবাহবিচ্ছেদ হয়েছে বহুদিন। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা (Madhumita Sarcar) এখন দৃঢ়চেতা এবং সাবলম্বী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড নেটিজেনরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios