মুক্তি পেল ব্রহ্মাস্ত্রের নতুন গান, ডান্স কা ভূত, কি প্রতিক্রিয়া দর্শকদের?

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্র হল বলিউডের অন্যতম প্রত্যাশিত ছবি যা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এবং অয়ন মুখার্জি পরিচালিত চলচ্চিত্রটি মুক্তির দিনের কাছাকাছি চলে এসেছে, মুক্তি পেয়েছে ছবির অন্যতম গান 'ডান্স কা ভূত' এবং দর্শকদের প্রতিক্রিয়ার জন্য প্রস্তুত হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক, কি প্রতিক্রিয়া সৃষ্টি করলো গানটি দর্শক মহলে।

Abhinandita Deb | Published : Aug 25, 2022 11:57 AM IST

 আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্র হল বলিউডের অন্যতম প্রত্যাশিত ছবি যা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এবং অয়ন মুখার্জি পরিচালিত চলচ্চিত্রটি মুক্তির দিনের কাছাকাছি চলে এসেছে, মুক্তি পেয়েছে ছবির অন্যতম গান 'ডান্স কা ভূত' এবং দর্শকদের প্রতিক্রিয়ার জন্য প্রস্তুত হচ্ছে। ব্রহ্মস্ত্রের ট্রেলার জনসাধারণের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের অভিনয় এবং কেমিস্ট্রি থেকে শুরু করে ভিএফএক্স এবং ছবির ভিজ্যুয়াল সবকিছুই ভক্তদের মুগ্ধ করেছে। নির্মাতারা এখন পর্যন্ত দুটি গান প্রকাশ করেছেন, কেশরিয়া এবং 'দেবা দেবা'। আর এখন, তৃতীয় গান 'ডান্স কা ভূত'ও প্রকাশিত হলো।

 ব্রহ্মাস্ত্র গান 'ডান্স কা ভূত'
রণবীর কাপুর অভিনীত 'ব্রহ্মাস্ত্র'-এর 'ডান্স কা ভূত' গানটি কয়েক ঘণ্টা আগে রিলিজ করেছে। এবং এটি কিছু সহজ বলিউড স্টাইল ডান্স মুভ সহ একটি মজাদার ট্র্যাক। রণবীর বরাবরের মতোই ডান্স কা ভূত এবং এক্সপ্রেশনে তাঁর মন-প্রাণ দিয়ে নেচে পুরো কাঁপিয়ে দিয়েছেন বলা যেতে পারে। ব্যাকগ্রাউন্ড ড্যান্সাররা শক্তি এবং উদ্দীপনা যোগ করে। অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের সাউন্ডট্র্যাক তৈরি করেছেন প্রীতম। ডান্স কা ভূত গেয়েছেন অরিজিৎ সিং।

নেটিজেনরা ডান্স কা ভূতের এই পৌরাণিক দৃশ্যের প্রেমে পড়েছেন, ডান্স কা ভূত-এর শেষের দিকে দুটি হিন্দু উৎসব উদযাপন দেখানো হয়েছে। রণবীর কাপুর ওরফে শিবা গানের শেষের দিকে তার ডিজে দক্ষতা দেখিয়েছেন, যেমনটা আপনারা সবাই দেখেছেন। দুর্গা প্যান্ডেলের একটি দৃশ্য যেখানে নৃত্যশিল্পীরা ধুনুচি নাচ করছেন। শিব তাঁদের সঙ্গে যোগ দেন। পরে, আমরা দশেরা উদযাপনও দেখি। ভিজ্যুয়াল শুধু চমত্কার. এবং ভক্তরা বিশেষ করে রাবনের অবসান ঘটাতে ভগবান রামকে চিত্রিত করার দৃশ্যে জয়ধ্বনি দিচ্ছেন। 

ডান্স কা ভূত-এ আলিয়া ভাট তার স্বামীর ভূয়সী প্রশংসা করেছেন,আলিয়া ভাট ডান্স কা ভূত-এ রণবীর কাপুরক উপেক্ষা করতে পারেননি। তিনি তাঁর অভিনয় পছন্দ করেছিলেন এবং তাঁর প্রশংসা করার জন্য তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল পোস্ট করেন, ব্রহ্মাস্ত্র গানের একটি ছোট টিজার শেয়ার করে আলিয়া লিখেছেন, 'উফফফ শুধু তার নাচের দিকে তাকান!'

এর আগে ১৭ জুলাই,  রিলিজ করেছিল 'কেশরিয়া'। গানের টিজার দেখার পর রণবীর আলিয়ার এই রসায়ন জাদু করেছিল, তৈরি হয়েছিল প্রত্যাশা।অধীর আগ্রহে অপেক্ষা করছিল রনলিয়ার ফ্যানেরা, গানে তাঁদের ম্যাজিক্যাল কেমিস্ট্রি ছাড়াও অরিজিৎ সিং-এর কণ্ঠের জাদু সব মিলিয়ে বহু প্রত্যাশা তৈরি হয়েছিল গানটি ঘিরে। এপ্রিলে গানের এক ঝলক প্রকাশ্যে আসার পরই, প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছিল গানটি ঘিরে, রণবীর আলিয়ার ভক্তরা অপেক্ষায় ছিলেন কবে পুরো গানটি শুনতে পাবেন তাঁরা। ছবিতে রণবীর ও আলিয়ার জম্পেশ কেমিস্ট্রি এই ছবির অন্যতম বিশেষ আকর্ষণ,  গানে রণবীর-আলিয়ার রোম্যান্স ছাড়াও অরিজিৎ সিং-এর  অসাধারন কন্ঠস্বর স্পেশাল বোনাস গানটির জন্য। 

আরও পড়ুন,আসছে 'জগদ্ধাত্রী', জি বাংলার নতুন ধারাবাহিক, কবে কখন শুরু হচ্ছে জেনে নিন

আরও পড়ুন, কলকাতার বুকে যাত্রা শুরু করলো ইন্দো বাংলাদেশ প্রেস ক্লাব, বুধবার অনুষ্ঠিত হলো শুভ উদ্বোধন
 

Read more Articles on
Share this article
click me!