ইন্ডিয়ান আইডল বিতর্ক, অমিত-সোনুর পর এবার ভাইরাল অ্যাঙ্কার মিনি, কেন ফিরলেন না তিনি সেটে

  • ইন্ডিয়ান আইডল বিতর্ক তুঙ্গে 
  • একের পর এক রহস্য ফাঁস 
  • এবার মুখ খুললেন সঞ্চালক মিনি 
  • কেন ফেরেননি তিনি নতুন সিজন-এ

Jayita Chandra | Published : Jun 8, 2021 8:36 AM IST

ইন্ডিয়ান আইডল বিতর্কের সূত্রপাত অমিত কুমারের হাতেই। কিশোর কুমারের স্পেশ্যাল এপিসোড নিয়ে শুরু জল্পনা। একের পর এক গান, মোটেও পছন্দ হয়নি অমিত কুমারের। কিন্তু কোথাও গিয়ে যেন তিনি এক প্রকার বাধ্য হয়েছিলেন প্রশংসা করতে। এপিসোড শেষেই সেই প্রসঙ্গ তুলে ভাইরাল হয়েছিলেন অমিত কুমার। তবে থেকেই ইন্ডিয়ান আইডলের মুল্যায়ন নিয়ে প্রশ্ন উঠছে নেট পাড়ায়। 

আরও পড়ুন- খোলা পিঠের খাঁজ, উন্মুক্ত উরুতে উঁকি যৌবনের, লাস্যময়ী মিমির 'Attitude'-এ মুগ্ধ সাইবারবাসী 

এর কয়েকদিনের মধ্যেই সোনু নিগম সোশ্যাল মিডিয়ায় মুখ খুলে জানান, যে এই কথাটির অপব্যবহার করা হচ্ছে। প্রতিযোগীদের উৎসাহ দেওয়ার জন্যই সেলেবদের আনা হয়। সেক্ষেত্রে চ্যানেলের তরফ থেকে অনুরোধ করা হয়ে থাকে, যে একটু প্রশংসা করে দেবেন, এটা খুব সহজ বিষয় বলে দাবী করেন সোনু নিগম। অন্য এক অংশ আবার প্রশ্ন তোলে টাকা নেওয়ার পর কেন এই প্রসঙ্গ তুললেন অমিত কুমার। 

এবার বিস্ফোরক মন্তব্য করলেন মিনি মাথুর। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সাক্ষাৎ-এ আসতেই তাঁকে প্রশ্নের মুখে পড়তে হয়, কেন তিনি ইন্ডিয়ান আইডলের সঞ্চালনায় ফিরলেন না, ভেঙে বিস্তারিতভাবে কিছু না বললেও তিনি সাফ একটাই কথা জানিয়ে দিয়েছেন, একটা শিশুর জন্ম দিয়ে, তাঁকে পরিণত করে তুলে উড়তে দিয়ে, যদি তা আবার শিশু সুলভ আচরণ করে, তবে তা নেওয়া মুশকিল। এতেই বিতর্ক আরও একাংশ উষ্কে ভাইরাল হয়ে ওঠে ইন্ডিয়ান আইডল। 

Share this article
click me!