Happy Birthday Deepika Padukone: জন্মদিনে সকাল সকাল ভক্তদের উপহার দিলেন দীপিকা, আসছে গেহেরাইয়া

সিনেদুনিয়া দাপটের সঙ্গে অভিনয় করা এই সেলেবের বিপুল পরিমাণ ভক্তের সংখ্যা, সকলেই মধ্য রাত থেকে শুরু করলেন শুভেচ্ছা বার্তা দেওয়া। দিনভর নানান পরিকল্পনার মাঝে ভক্তদের বিশেষ উপহার দিতে ভুললেন না তিনি। শেয়ার করলেন তাঁর আগামী ছবি গেহেরাইয়ার খবর। 

Jayita Chandra | Published : Jan 5, 2022 7:31 AM IST

৫ জানুয়ারি, দীপিকার স্পেশ্যাল বার্থ ডে (Deepika Padukone Birthday Special) সেলিব্রেশন পালা। সিনেদুনিয়া দাপটের সঙ্গে অভিনয় করা এই সেলেবের বিপুল পরিমাণ ভক্তের সংখ্যা, সকলেই মধ্য রাত থেকে শুরু করলেন শুভেচ্ছা বার্তা (Birthday Wish) দেওয়া। দিনভর নানান পরিকল্পনার মাঝে ভক্তদের বিশেষ উপহার দিতে ভুললেন না তিনি। শেয়ার করলেন তাঁর আগামী ছবি গেহেরাইয়ার (Gehraiyaan)-র খবর। সোশ্যাল মিডিয়ায় যা ঝড়ের গতিতে হয়ে উঠল ভাইরাল। একের পর এক ছবির মুক্তি যখন পিছিয়ে যাচ্ছে, ঠিক সেই সময়ই দীপিকা (Deepika Padukone) ঝড়ের গতিতে একের পর এক ছবি সাক্ষর করছেন, মুক্তির তালিকাতেও রয়েছে বেশ কয়েকটি, তারই মাঝে এবার সামনে এলো গেহেরাইয়ার খবর. কেবল খবর নয়, ছবি থেকে একাধিক ফ্রেমও শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল দীপিকার ঠোঁটে চুম্বনে মত্ত সিদ্ধার্থ চতুর্বেদী (Siddhant Chaturvedi) ।  

 

 

বলিউডে পা রাখা মাত্রই একের পর এক ছবি পকেটে পুলেছেন স্টার সিদ্ধার্থ চতুর্বেদী (Siddhant Chaturvedi), সিনে দুনিয়ার পায়ের তলার মাটি শক্ত করতে তিনি ঠিক কতটা মরিয়া, তার প্রমাণ মিলেছে একাধিকবার, এবারও তার ব্যতিক্রম হল না। গলিবয়তে ছক্কা হাঁকানোর পর বান্টি অউর বাবলি ২ ছবির সিক্যুয়েলে জায়গা করে নিয়েছিলেন এই স্টার, সেই ছবি বক্স অফিসে (Box Office)  খুব ভালো ফল না করলেও রানি মুখোপাধ্যায় ও সইফের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ মিলেছিল, আর এবার পালা বলিউড ডিভা দীপিকার (Deepika Padukone)  সঙ্গে ফ্রেম শেয়ার। সিদ্ধার্থের ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়, তাই দীপিকার জন্মদিনে দীপিকার থেকে এই উপহার পাওয়া মাত্রই বেজায় খুশি ভক্তমহল। 

আরও পড়ুন- Big B Stuff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

আরও পড়ুন- Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভ

দীপিকা ও সিদ্ধার্থের ছবির পাশাপাশি সকলের সোলো পোস্টারও এদিন সামনে নিয়ে এলেন তিনি। সেখানেই ধরা দিলেন অবিনত্রী অনন্যা পান্ডে   (Ananya Pandey)। গ্রে সেডের প্রতিটা পোস্টারই একল ভিন্ন মাত্রার আবাস দেয়। তবে করোনার কোপে যে ভূল হয়েছে ৮৩-তে তা আবারও করতে নারাজ দীপিকা, আর ঠিক সেই সুবাদেই এবার আর বড় পর্দা নয়, ছোট পর্দাতেই ছবির মুক্তি হবে, অর্থাৎ ওটিটি-কেই ছবির জন্য বেছে নেওয়া হয়েছে। ১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে মুক্তি (Amazon Prime) পাবে এই ছবি, যা আগে ৫ জানুয়ারি মুক্তির কথা ছিল। ছবির পরিচালনা করেছেন শাকন বাত্রা। 

Read more Articles on
Share this article
click me!