সুইমিং স্যুটের ওপর লো-ওয়েস্ট ট্র্যাক, দীপিকার অদ্ভূত স্টাইলে অবাক নেটদুনিয়া

 ছবির প্রমোশনেই এখন ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এক এক দিন এক এক আউটলুকে ধরা দিচ্ছেন তিনি। কখনও সাদা কালো প্রিন্টেট পোশাকে, কখনও আবার অন্তর্বাস লুকে বা খোলা পিঠে তাক লাগাচ্ছেন তিনি। 

Jayita Chandra | Published : Feb 8, 2022 2:13 PM IST

হাতে মাত্র আর কয়েকটা দিন। শেষ মুহূর্তে প্রস্তুতিতে এখন ব্যস্ত রয়েছে টিম গেহেরাইয়া। যার ফলে এখন সর্বত্রই ফ্রেমবন্দি ছবির স্টারেরা। যে তালিকায় সবার ওপররে নামটি হল দীপিকা পাড়ুকোন। ছবির প্রমোশনের পাশাপাশি কবে তিনি কোন পোশাক পরছেন, তা নিয়েও বেজায় মাথার ঘাম পায়ে ফেলছে নেট দুনিয়া। ফ্যাশনিস্তার পোশাকের দিকে নজর দিয়ে এবার রীতিমত অবাক নেটপাড়া। ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম। ছবির প্রমোশনেই এখন ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এক এক দিন এক এক আউটলুকে ধরা দিচ্ছেন তিনি। কখনও সাদা কালো প্রিন্টেট পোশাকে, কখনও আবার অন্তর্বাস লুকে বা খোলা পিঠে তাক লাগাচ্ছেন তিনি। 

তবে এবার যেন সব কিছুকেই ছাপিয়ে গেলেন দীপিকা। ছবির মধ্যে  অন্যতম মুখ হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। আর দুজনের প্রচারের পোশাকই বেশ খবরের শিরোনামে। মুহূর্তে ভাইরাল এই ছবি নেট দুনিয়ায়।  কী পরলেন দীপিকা- সুইমিং স্যুটের ওপরই লো ওয়েল্ট ট্র্যাক। ডেনিম লুকে এভাবেই প্রমোশনে হাজির হলেন তিনি। ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন।

 

আরও পড়ুন- প্রথম লুকেই বাজিমাত অমিতাভের, বিটে বিটে হিট ঝুন্ড ছবির টিজার

আরও পড়ুন- 'দুটি গানে পারফর্ম করার সৌভাগ্য হয় আমার, যা আমার কাছে সম্পদ', লতা মঙ্গেশকর প্রয়াণে শোকজ্ঞাপন হেলেনের

আরও পড়ুন- কয়েক কোটি টাকার সম্পত্তি, বিলাসবহুল বাড়ি গাড়ি-সহ কত পরিমাণ সম্পত্তি রেখে গেলেন লতা

বলিউডে পা রাখার আগেই  মডেলিং-এ কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে বিটাউনে জায়গা করে নেওয়া, দীপিকার যে রূপ ও ফিগার বর্তমানে প্রশংসার দাবীদার, তবে সেই সেলেবরই বোধহয় লাগল এবার রণবীর সিং হাওয়া। এক কথায় নেট দুনিয়ার মতে সঙ্গ দোষ। তবে দীপিকা পাড়ুকোন বর্তমানে এই ফ্যাশন ডিভার তকমাকে বেশ সাহসী সেড দিয়েছেন। গেহরাইয়া ছবির ফ্রেমের মতই তাঁর স্টাইল স্টেটমেন্ট বারে বারে আলোচনায় উঠে আসছে। দীপিকার এই নতুন স্টাইলেই এখন বুঁদ নেট দুনিয়া। ভাইরাল হচ্ছি তাঁর বিভিন্ন স্টাইলের পোশাকের দামও। গেহেরাইয়া ট্রেলার মুক্তিতেই (Gehraiyaan Trailer Out) তেমনই এক গল্পের ইঙ্গিত হয়ে উঠল স্পষ্ট। কথা মতই মুক্তি পেয়েছে পৌনে তিন মিনিটের ট্রেলার। সিদ্ধান্তের সঙ্গে পর্দায় এবার দীপিকার কেমিষ্টির ঠিক কতটা জমজমাট, মিলল তারই ঝলক। 

Share this article
click me!