এবার নয়া ভূমিকায় হলিউড পাড়ি, সকলকে তাক লাগিয়ে হটডিভা কোন অবতারে

তবে শুধুমাত্র ছবিতে অভিনয় করেই থেমে থাকবেন না দীপিকা। ছবিতে প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। 

Asianet News Bangla | Published : Aug 31, 2021 1:56 PM IST / Updated: Aug 31 2021, 07:45 PM IST

আবারও হলিউডে পাড়ি দিচ্ছেন দীপিকা পাড়ুকোন। একটি রোম্যান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। এর আগে ভিন ডিজেলের সঙ্গে 'xXx: Return of Xander Cage'-এ অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার ফের একবার মুম্বই থেকে কয়েক কিলোমিটার দূরে পাড়ি দিতে চলেছেন তিনি। 

তবে শুধুমাত্র ছবিতে অভিনয় করেই থেমে থাকবেন না দীপিকা। ছবিতে প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। 'ছপক' ছবি দিয়ে প্রযোজনায় হাতেখড়ি হয়েছিল তাঁর। আর এবার হলিউড ছবির প্রযোজনাও করতে চলেছেন তিনি। দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। এছাড়াও ছবিটি প্রযোজনা করতে চলেছে এসটিএক্স ও টেম্পল হিল প্রযোজনা সংস্থা। 

আরও পড়ুন- ছবিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা, তীব্র শরীরী আকর্ষণ, ২০ বছরের মেয়ের মা শ্বেতা তিওয়ারির হট লুক

দীপিকা জানিয়েছেন, বিশ্বজুড়ে সকলের কাছে ভালো এবং অর্থবহ ছবি পৌঁছে দেওয়ার উদ্দেশ্যেই প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন। তাই এবার হলিউড ছবির প্রযোজনা করার সুযোগ পেয়ে খুবই খুশি তিনি। বলেন, "এসটিএক্স ও টেম্পল হিল প্রযোজনা সংস্থার সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি খুবই খুশি। ক্রিয়েটিভ দিককে আরও এগিয়ে নিয়ে যেতে ও ক্রস কালচার সংস্কৃতিকে ছবির মাধ্যমে পৌঁছে দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য।"

আরও পড়ুন- উন্মুক্ত উরু, থলথলে করিনাকে টেক্কা বিকিনি বেব মালাইকার, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের

এ ছাড়াও হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকও নিজের ব্যানার থেকে প্রযোজনা করতে চলেছেন দীপিকা। পাশাপাশি এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি হিন্দি ছবি। শকুন বাত্রার পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। সেখানে অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিনশেয়ার করেছেন তিনি। রয়েছে হৃতিক রোশনের সঙ্গে 'ফাইটার' ও প্রভাসের সঙ্গেও একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

তবে অভিনয় জগতে তাঁর মাথায় নতুন পালক লাগলেও একাধিক বিতর্কে জড়িয়েছেন দীপিকা। সম্প্রতি দুটি পোশাক নিলামে দিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। নেটিজেনদের অনেকেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। তবে ট্রোলকে কোনও কালেই খুব বেশি গুরুত্ব দেন না তিনি। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন 'মস্তানি'। 

Share this article
click me!