শ্রেয়ার সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে দেবয়ান, ১৪ মাসের ছেলের প্রথম বিমানযাত্রার ছবি পোস্ট সেলিব্রিটি মা-এর

একরত্তি দেবয়ান প্রথমবার ফ্লাইটে চেপে গোয়ায় পাড়ি দিলো, সঙ্গে অবশ্যই তাঁর মা বাবাও ছিল, ফ্লাইটে মা-এর কোলে বসে জানলা দিয়ে মেঘের রাজ্যের দিকে বিস্ময় তাকিয়ে ছিল সে, এই প্রথম সে এত দূরে কোথাও বেড়াতে যাচ্ছে তাও আবার প্লেনে চেপে। কথা হচ্ছে গায়িকা শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্যর একমাত্র ছেলে দেবয়ান বিষয়। সোশ্যাল মিডিয়ায় তাঁদের গোয়া ট্রিপের একটি দারুন ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া, যেখানে তাঁদের পুরো গোয়া ট্রিপের বিশেষ মুহূর্তগুলিকে তুলে ধরেছেন শ্রেয়া, চলুন জেনে নিন। কেমন উপভোগ করল ছোট্ট দেবয়ানের প্রথম ট্রিপ।
 

Abhinandita Deb | Published : Jul 24, 2022 1:41 PM IST / Updated: Jul 24 2022, 09:21 PM IST

১ বছর পেরিয়ে এখন দুই-এর দিকে পা বাড়িয়েছে, আর এই ১৪ মাস বয়সেই দেবয়ান প্রথমবার ফ্লাইটে চেপে পাড়ি জমিয়েছিল গোয়াতে।  মা শ্রেয়া ঘোষাল এবং বাবা শিলাদিত্য-র সঙ্গে প্রথম ভেকেশন। শ্রেয়া তাঁর ইনস্টাগ্রামে ২২ তারিখ একটি ভিডিও পোস্ট করেন, মজার ছলে একটি সুন্দর ক্যাপশন দিয়েছেন, ' ফাইনালি ছোট্ট ১৪ মাস বয়সী  দেবয়ান তাঁর প্রথম ফ্লাইটে চেপে তাঁর মা ও বাবা কে গোয়ায় ভ্যাকেশনে ঘুরতে নিয়ে গিয়েছিল, সে এক দারুন পরিকল্পনা বানিয়েছিল মনসুন উপভোগ করার, তাই সে তাঁর মা এবং বাবা কে নিয়ে গোয়াতে পাড়ি দেয়,  প্রত্যেককে সেরা সময় উপহার দিয়েছে সে। বিশেষ ভাবে মেনশন করতে চাইবো আইটিসি গ্র্যান্ড গোয়া দেবয়ানের এই ভেকেশনকে এত সুন্দর করে তোলার জন্য, অনেক ভালোবাসা ভিসতারা ক্রিউকে আমাদের প্রতি এত যত্নবান হওয়ার জন্য। আমরা একটা দারুন স্মৃতি তৈরি করেছি সারাজীবন মনে রাখার মতো।' 

ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে যে শ্রেয়া ও শিলাদিত্য তাঁদের একরত্তি ছেলের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে তাঁরা খুবই আনন্দ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে ফ্লাইটে জন্য অপেক্ষা করছেন তাঁরা তিনজন, শ্রেয়ার কোলে একরত্তি দেবয়ান, তাঁর মুখে হাসি আর ধরে না, মুখে কথা বেশি বলতে ন পারলেও নিশ্চই মনে মনে ভাবছে কখন সে বেড়াতে যাবে,এরপরে দেখা যায় তাঁরা ফ্লাইটে বসে আছে,প্রথম ফ্লাইট খুব  এনজয় করছিলো দেবয়ান। তারপরে সে মা-এর কোলে ঘুমিয়ে পড়ে, এরপর ভিডিওতে দেখা যাচ্ছে শ্রেয়া ও দেবয়ান গোয়া বিমান বন্দরে পৌঁছে করিডোর দিয়ে হেঁটে আসছেন, ক্যামেরার পিছনে অবশ্যই শিলাদিত্য। এরপর বিমানবন্দর থেকে গাড়ি নিয়ে হোটেলের উদ্দেশ্যে রওনা হয়েছেন তাঁরা, গাড়িতে উঠে বাইরের দৃশ্য, লোকজন,  অচেনা রাস্তা ঘাট সব কিছুই খুব বিস্ময় তাকিয়ে দেখছে ছোট্ট দেবয়ান, তাঁর চোখে বড়ই বিস্ময়কর বাইরের পৃথিবীটা, চেনা ঘর চেনা লোকজন ও মায়ের কোলই ছিল এত দিন তাঁর চেনা পৃথিবী,এই প্রথম বার বাইরের পৃথিবীর সঙ্গে পরিচয় হল তাঁর!

এরপর দেখা যায় শ্রেয়া তাঁর ছেলেকে কোলে নিয়ে হোটেলের রুমে ঘুরে বেড়াচ্ছেন, হোটেলে পৌঁছে দারুন এক সারপ্রাইজ ছিল স্পেশাল গেস্ট ছোট্ট দেবয়ানের জন্য, হোটেলের বেডরুমটি দারুন ভাবে ডেকোরেশন করা হয়েছে হোটেল আইটিসি গ্র্যান্ড গোয়ায় পক্ষ থেকে তাঁদের ছোট্ট অতিথিকে স্বাগত জানানোর জন্য। রুমটির সাদা পরিষ্কার বিছানার চাদরে তিনটে পর পর কুশানে লেখা রয়েছে 'শিলাদিত্য', 'বীচ ভাইবস ওনলি' এবং আরেকটিতে লেখা 'শ্রেয়া'। চাদরের ওপর কত গুলো ফটোফ্রেম সাজানো রয়েছে যার মধ্যে সবগুলিতেই শ্রেয়ার কোলে দেবয়ানের ছবি রয়েছে। এরপর দেখা যায় শ্রেয়া,হোটেলের  রুমের দরজা খুলে বারান্দায় যাচ্ছেন ছেলেকে কোলে নিয়ে,দরজা খুলতেই একরাশ হাওয়া বইতে থাকে, যার থেকে বোঝা যাচ্ছে মনসুন-এর শ্রেষ্ঠ ওয়েদারটি পেতে চলেছেন তাঁরা। আরেকটি রুমের বিশাল বড় বারান্দা থেকে বাইরের দৃশ্য ক্যাপচার করেন শিলাদিত্য,হোটেলের সবুজ ঘাসে মোড়া লন দেখা যাচ্ছে, বাইরে তখন অঝোরে বৃষ্টি হয়ে চলেছে মেঘাচ্ছন্ন আকাশ, সঙ্গে বইতে থাকা ঠান্ডা ঝোড়ো হাওয়া। আরেকটি রুমে ছোট্ট দেবায়ন বিস্ময়ে তাকিয়ে দেখছে তাঁর সামনে থাকা হরেক রকমের চকোলেট, পেস্ট্রি কুকিজের দিকে। বাইরের বারান্দায় দেবকে কোলে নিয়ে বৃষ্টি দেখছেন শ্রেয়া।বারান্দায় রেলিং এ পড়া বৃষ্টির ফোঁটা গুলিকে  হাত দিয়ে অনুভব করছে সে, এই সব অভিজ্ঞতাই তাঁর কাছে নতুন।  ভিডিও দেখে বোঝা যাচ্ছে সে বেশ উপভোগ করছে এই ব্যাপার টা, বার বার হাত দিয়ে বৃষ্টির ফোঁটা গুলিকে সে ধরতে চেষ্টা করছে গাল ভর্তি হাসি।

এরপর দেখা যাচ্ছে হাটি হাটি পা পা করে ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে সে পৌঁছে গেছে হোটেলের বাইরের বিশাল সবুজে ঘেরা ক্যাম্পাসে। তবে সেতো এখনও ভালো করে হাঁটতে শেখেনি তাই মা শ্রেয়া আবার তাঁকে কোলে তুলে নিয়েছেন। এরপর দেখা যাচ্ছে হোটেলের অগভীর পুলের জলে নেমেছেন তাঁরা তিনজনে। ছোট্ট দেবয়ানকে ধরে সাঁতার কাটানোর চেষ্টা করছেন  তাঁর বাবা, জলে নেমে খুব মজা পেয়েছে সে তাই দু হাত দিয়ে ছপাং ছপাং করে জল সরিয়ে দিচ্ছে সে। এরপর পুল সাইডের আরমকেদারায় শুয়ে শুয়ে ফিডিং বোতলে করে লক্ষী ছেলের মতন দুধ খাচ্ছে সে। এরপর দেখা যায় টেবিলে রাখা রয়েছে একটি চকোলেট কেক যার প্লেটের মধ্যে ইংলিশে লেখা রয়েছে ' দেবয়ানস ফার্স্ট আউটিং '। এরপর পুলের সাইডে সেই টেবিলে রাখা কেকটি মা ও বাবার হাত ধরে কাটছে দেবয়ান, টেবিলে সাজানো কত রকমের টেডি বিয়ার, পাশে গোয়ানিজ পোশাকে হোটেলের দুই জন মানুষ ড্রাম বাজাচ্ছেন। এরপর দেখা যায় গোয়ায় সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা তিনজন, এরপর দেবয়ানকে নিয়ে আস্তে আস্তে অল্প জলের দিকে এগিয়ে যান শ্রেয়া, মা-এর সঙ্গে সমুদ্রের জলে প্রথমবার পা ভেজালো দেবায়ন। ভিডিও দেখে বোঝাই যাচ্ছে ছোট্ট দেবয়ান জীবনের প্রথম ট্রিপ কিন্তু দারুন উপভোগ করেছে সে।

আরও পড়ুন,দিপেশ ভানের মৃত্যু নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য দিলেন সহ অভিনেতা আসিফ!

আরও পড়ুন,নিজের স্নানের ছবি শেয়ার করলেন কিম! সেক্সী রুপোলি বিকিনি তে যেন চোখ ঝলসে দিচ্ছেন!
 

Read more Articles on
Share this article
click me!