Asianet News BanglaAsianet News Bangla

দিপেশ ভানের মৃত্যু নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য দিলেন সহ অভিনেতা আসিফ!

'ভাবিজি ঘর পার হ্যায়' অভিনেতা দীপেশ ভান মস্তিষ্কে রক্তক্ষরণে মারা যান এবং তার অকাল মৃত্যুতে তার পরিবার এবং সহ-অভিনেতারা শোকাহত। ৪০ বছর বয়সী অভিনেতা ক্রিকেট খেলার পরে মস্তিষ্কে রক্ত ক্ষরণ হয়ে মৃত্যু হয়।এবার দীপেশ ভানের মৃত্যু সম্পর্কে তাঁর সহ অভিনেতা আসিফ শেখ, এক মর্মান্তিক তথ্য প্রকাশ করেছেন  যা অভিনেতার মৃত্যুর অন্যতম কারণ হিসেবে তিনি দাবি করছেন। চলুন জেনে নি কি সেই কারণ।
 

Now actor deepesh bhan s co actor Asif Sheikh revealed a shocking information about actor s death anbad
Author
Kolkata, First Published Jul 24, 2022, 4:28 PM IST

'ভাবিজি ঘর পার হ্যায়' অভিনেতা দীপেশ ভান মস্তিষ্কে রক্তক্ষরণে মারা যান এবং তার অকাল মৃত্যুতে তার পরিবার এবং সহ-অভিনেতারা শোকাহত। ৪০ বছর বয়সী অভিনেতা ক্রিকেট খেলার পরে মস্তিষ্কে রক্ত ক্ষরণ হয়ে মৃত্যু হয়। তাঁর সহ-অভিনেতা আসিফ শেখের দাবি, যিনি শুরু থেকেই শোটির সাথে যুক্ত ছিলেন। আসিফ শেখ যিনি তাঁর সহ-অভিনেতার মৃত্যুতে গভীরভাবে শোকাহত তিনি দীপেশ ভানের মৃত্যু সম্পর্কে মর্মান্তিক বিবরণ প্রকাশ করেছেন এবং দাবি করেছেন যে তিনি নিজেকে অতিরিক্ত পরিশ্রম করেছিলেন কারণ তিনি প্রায় ৩ ঘন্টা জিমে কাটাতেন এবং এটি তার বয়সের জন্য উপযুক্ত ছিল না।

ই টাইমস টিভির সঙ্গে একটি কথোপকথনে, আসিফ দাবি করেছেন যে ইদানীং তিনি জিমিং করছেন এবং প্রচুর দৌড়াচ্ছেন এবং এমনকি ৪০ বছর বয়সে তিনি নিজে অতিরিক্ত পরিশ্রম করছেন বলে তিনি তাঁকে  এই কঠোর পরিশ্রম বন্ধ করার পরামর্শও দিয়েছিলেন। তিনি বলেন, 'যখন তিনি শুরু করেছিলেন তখন তিনি খুব ফিট মানুষ ছিলেন, এর মধ্যে তিনি ওজন বাড়িয়েছিলেন এবং আমি তাঁকে ওজন নিয়ন্ত্রণ করতে এবং তাঁর ডায়েটের উপর নজর রাখতে বলেছিলাম। কিন্তু তাঁর প্রমাণ করার ছিল যে তিনি ৩ ঘন্টা জিমিং করেন। আমি তাঁকে সবসময় বলতাম এত ওয়ার্কআউট না করতে। সে আমাকে বলত যে সে রাতে খাবার এড়িয়ে যাবে।'

আরোও পড়ুন,নিজের স্নানের ছবি শেয়ার করলেন কিম! সেক্সী রুপোলি বিকিনি তে যেন চোখ ঝলসে দিচ্ছেন!

আরোও পড়ুন,সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে ব্যক্তিগত আক্রমন, মুখ খুললেন আদৃত

ক্রিকেট খেলেই  মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা দীপেশ ভান। প্রথমে তাঁর চোখ থেকে রক্তক্ষরণ হয় তারপর মস্তিষ্কে রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। এই সম্পর্কে চমকপ্রদ তথ্য শেয়ার করে। আসিফ বলেন, 'যখন কেউ ঘুম থেকে ওঠে তাঁদের রক্তচাপ কম থাকে। এবং তিনি দাবি করেছেন যে দীপেশ সকালে তাঁর ওয়ার্ক আউট করেছিলেন এবং পরে অবিলম্বে ক্রিকেট খেলতে শুরু করেছিলেন। তিনি পুরো ওভারে ছয়টি বোলিং করেন এবং তার পরে যখন তিনি তাঁর ক্যাপ নিতে নিচু হন, তখন তিনি ভেঙে পড়েন সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তাঁর।' অভিনেতা  আরও বলেন ' তাঁরা তাঁকে হাসপাতালে নিয়ে যায়, ভক্তি বেদান্ত যা তার বাড়ি থেকে ৫ মিনিটের মতো দূরে, তিনি সেখানে জীবিত অবস্থায় পৌঁছাতে পারেননি, যখন তিনি পৌঁছান তখন তাঁকে মৃত ঘোষণা করা হয়।' শনিবার সকালে অভিনেতাকে মৃত ঘোষণা করা হয়, তিনি তাঁর স্ত্রী এবং এক বছরের ছেলেকে রেখে গেছেন। শেষকৃত্য সম্পন্ন হয় গভীর সন্ধ্যায় এবং তাঁর স্ত্রী ও ছেলের ছবি ভাইরাল হয় ইন্টারনেটে এবং সবাইকে অশ্রুসিক্ত করে ফেলে।

Follow Us:
Download App:
  • android
  • ios