গেহরাইয়া-র আলিবাগ ভিলা বাস্তবে কোথায় অবস্থিত, শ্যুটিং-এর পর এক লাফে বাড়ল ভাড়া

গেহরাইয়া ছবিতে সম্পর্কের গভীরে ডুব দেওয়ার সেই আলিবাগের ভিলা বাস্তবে কিন্তু গোয়াতেই অবস্থিত, গোয়ার এই বুটিক হোলেটে গেহরাইয়া শ্যুটিং হওয়ার পর থেকেই এক লাফে বেড়ে গেলে রাত পিছু ভাড়া। 

Jayita Chandra | Published : Feb 17, 2022 8:27 AM IST

গেহরাইয়া, ২০২২ বছরের শুরু থেকে ট্রেন্ডে এই ছবি, সিদ্ধান্ত-দীপিকা কেমিষ্ট্রি (Deepika padukone and Siddhant Chaturveti Romance) জুড়ে একাধিক জল্পনা, সমালোচনা ও বিতর্ক পেরিয়ে ছবি এক কথায় ভাইরাল (Viral Image), কেউ গল্পকে অস্ত্র করে, কেউ আবার দীপিকার অভিনয়কে অস্ত্র করে ছবিটি ঠিক দেখেই ফেলছেন। আর এই ছবিতে এক অতন্য গুরুত্বপূর্ণ স্থান ছিল আলিবাগের ভিলা (Alibaug Villa), সেখানেই প্রথম আলাপ চার সদস্যের, যেখান থেকে এক পা এক পা করে সম্পর্কগুলো ওলোট পালোট হয়ে যেতে থাকে, সম্পর্কের গভীরে ডুব দেওয়ার সেই আলিবাগের ভিলা বাস্তবে কিন্তু গোয়াতেই অবস্থিত, গোয়ার (Goa Resort) এই বুটিক হোলেটে গেহরাইয়া শ্যুটিং হওয়ার পর থেকেই এক লাফে বেড়ে গেলে রাত পিছু ভাড়া। এখানে ছুটি কাটাতে চান, রইল বিস্তারিত তথ্য- 

 

 

এই বটিক ভিলাকেই বিট ভিলা বানিয়ে ছিলেন শকুন বাত্রা (Sakun Batra) তাঁর ছবিতে। এই ভিলা রিসর্টের নাম আহিলিয়া, ছবিতে যার মালকিন ছিলেন টিয়া, অর্থাৎ অনন্যা পান্ডে। এই বিলাস বহুল রিসর্টে রয়েছে ৯ টি ঘর, যার মধ্যে তিনটি হল সমুদ্রমুখী। যা খুব সুন্দর করে সাজানো রয়েছে, পাম গাছে ভরা রয়েছে একটি সুন্দর গার্ডেন, রয়েছে স্পা-এর বিশেষ ব্যবস্থা, গেহরাইযা ছবির অর্ধেকটা শ্যুট হয়েছিল এই স্থানেই। আগে এই প্রপার্টিতে একটি রাত থাকার জন্য খরচ পড়ত ২১ হাজার টাকা, বর্তমানে তা এক লাফে বেড়ে দাঁড়িয়েছেন ৩৫ হাজার টাকা। ভেতরে দুটি আলাদা সুইমিং পুল রয়েছে , তিনটি ভিলায় সম্পূর্ণ প্রপার্টিটা ভাগ করা।

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

 

গেহরাইয়া ছবি মুক্তির পরই এই ভিলা নেট দুনিয়ায় ভাইরাল, ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে  এই ছবি। বর্তমানে এই ভিলার অন্দরমহলেই চোখ ভক্তমহলের। ছবিটি দীপিকা ভক্তদের জন্য অবশ্যই মাস্ট ওয়াচ, কিন্তু এর বাইরে সম্পর্কের নিরিখে গল্পের যৌলুস খুব একটা টিকে থাকল না। কোথাও গিয়ে যেন গল্পের পরতে-পরতে জড়িয়ে থাকা নানান ওঠা পড়ার কাহিনি ছবিকে বেশ কিছুটা ভেঙে মুচরে আবারও গড়ে তোলার যে ব্যর্থ চেষ্টা করেছে, সেখানেই বেশ কিছুটা নিরাশ হতে হয় দর্শকদের। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া ছবি মুক্তি পেতেই ভক্তমনে কমল উত্তেজনার পারদ। তবে ছবির সিনেম্যাটোগ্রাফিকে বেশ কিছুটা মাইলেজ দিয়েছে এই ভিলা। 

Share this article
click me!