রোশন পরিবারের বরিবাসরীয় লাঞ্চে বিশেষ আকর্ষণ সাবা, তাহল কী হৃত্বিকের সঙ্গে সম্পর্ক এগনোর ইঙ্গিত

মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানেই পাপারাতজিদের লেন্সবন্দী হন বি-টাউনের এই চর্চিত তারকা যুগল হৃত্বিক রোশন ও সাবা আজাদ। এবার হৃত্বিকের কাকা রাজেশ রোশনের জন্মদিন পার্টিতে রোশন পরিবারের সঙ্গে রেস্তোরাতে গেলেন সাবা। পরিবারের সকলের সঙ্গে বসে লাঞ্চ করলেন তিনি। সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করলেন খোদ হৃত্বিকের কাকা। 
 

Kasturi Kundu | Published : Feb 25, 2022 6:59 AM IST / Updated: Feb 25 2022, 12:34 PM IST

রুপোলি দুনিয়ার (Bollywood) তারকাদের প্রেমচর্চা বরাবরই তলে আসে লাইমলাইটে। এবার সেই চর্চার তালিকায় উঠে এসেছে বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন ও সাবা আজাদের লুকোচুরি প্রেম কাহিনি। আসলে বেশ কয়েকদিন ধরেই বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন আর সাবা আজাদের প্রেম কাহিনি হয়ে উঠেছে পেজ থ্রি-র হট কেক। মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানেই পাপারাতজিদের লেন্সবন্দী হন বি-টাউনের এই চর্চিত তারকা যুগল। এবার খোদ রেস্তোরা মালিকের ক্যামেরাবন্দী হয়েছেন হৃত্বিক ও সাবা (Hritick And Saba)। রবিবার মানেই ছুটির দিনেআমেজ আর সেই  ছুটির দিনেই স্পেশাল লাঞ্চ ডেটে (Lunch Date) গিয়েছিলেন বি-টাউনের চর্চিত কপোত-কপোতী। তারকা যুগলকে কাছে পেয়ে তাঁদের ফ্রেমবন্দী করার সুযোগটা কিন্তু মোটেই হাত ছাড়া করেন নি সেই রেস্তোরা মালিক। 

রবিবারের লাঞ্চ ডেটে কেরালিয়ান ফুড এনজয় করতে  মুম্বইয়ের  একটি রেস্তোরাতে গিয়েছিলেন এই চর্চিত প্রেমিক যুগল। রেস্তারাতে আশার জন্য হৃত্বিক-সাবাকে ধন্যবাদ জানাতে তাঁদের ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেছে সেই রেস্তোরাটি। তবে রবিবারে হৃত্বিক-সাবা কিন্তু কোনও প্রাইভেট লাঞ্চ ডেটে যান নি। হৃত্বিকের কাকা রাজেশ রোশনের জন্মদিনের পার্টিতে (Rajesh Roshan Birthday Lunch) রোশন ফ্যামিলির সঙ্গে একসঙ্গে লাঞ্চ ডেট এনজয় করলেন হৃত্বিক-সাবা জুটি। গোটা পরিবারের সঙ্গে লাঞ্চ ডেট এনজয় করে রেস্তোরা থেকে বেড়নোর সময়ই বলিউডের চর্চিত কপলের ওপর ক্যামেরার ফ্ল্যাশলাইট ফেলা হয় নায়ার অন ফায়ার রেস্তারার তরফে। সেই সঙ্গে হ্যাপি ফ্যামিলির ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন খোদ রাজেশ রোশন। আর ক্যাপশনে লিখেছেন, হ্যাপিনেস ইজ অলওয়েজ অ্যারাউন্ড..স্পেশালি অন সান ডে, স্পেসিফিক্যালি অ্যাট লাঞ্চ টাইম। যার অর্থ, বরিবার ছুটির দিনে গোটা পরিবারের সঙ্গে লাঞ্চ করার মত আনন্দ আর কিছুতে নেই। 

সাবাও সোশ্যাল সাইটে পোস্ট করা ছবির কমেন্ট বক্সে লিখেছেন, সকলের সঙ্গে আনন্দ করে তিনি একেবারে আপ্লুত। হৃত্বিকও তাঁর কাকা রাজেশ রোসনের পোস্টে লিখেছেন, রবিবারের লাঞ্চ ডেটটা সত্যিই আনন্দের ছিল। রোশন ফ্যামিলির সঙ্গে নায়ার অন ফায়ার রেস্তোরাতে লাঞ্চ ডেটের আগেও মুম্বইয়ের আরেকটি রেস্তোরা মিজু রেস্টুরেন্টে একসঙ্গে দেখা গিয়েছিল হৃত্বিক আর সাবাকে। সাবা পেশায় একজন একাধারে অভিনেত্রী ও গায়িকা। পাপারাতজিদের লেন্সে ধরা পডে়ছিল এই চর্চিত প্রেমিক যুগলের হাতে হাত ধরে বেড়নোর ছবি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন দুজনেই। নাসিরুদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা। ২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় সাবার। দিল কাবাডি ছবির হাত ধরে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেন তিনি। এছাড়াও ডিটেকটিভ ব্যোমকেশ, মুঝসে শাদি করোগি-র মত বেশ কিছু ছবিতে কাজ করেছেন হৃত্বিকের চর্চিত প্রেমিকা সাবা আজাদ। ২০২১ সালে শেষ বার ফিলস লাইক ইশক সিরিজে দেখা গেছে সাবা আজাদকে। 

Share this article
click me!