রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। ইতিমধ্যেই বলিউডের তৈমুরের সঙ্গেও তার তুলনা হামেশাই করছে নেটিজেনরা। একাধিক পরিচিতিও হয়েছে রাজ পুত্রর। মাত্র চার মাস বয়সে তার আদবকায়দা সকলের মন ছুঁয়ে গেছে।

আরও পড়ুন-উন্মুক্ত বেবিবাম্প দেখিয়ে গর্ভাবস্থায় 'YOGA'-তে হট পোজ, 'পাবলিসিটি স্টান্ট' বলে কটাক্ষ সাইবারবাসীর...

 

 

রাজ-শুভশ্রীর মতো সোশ্যাল মিডিয়ায় বিরাট ফ্যানবেস তৈরি হয়েছে রাজপুত্রর। সম্প্রতি শুভশ্রীর ফ্যানপেজ থেকেই একটি ভিডিও ও ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ইউভানকে উচু করে কোলে তুলছেন সেক্সি মাম্মা শুভশ্রী। যেন পুতুল নিয়ে খেলছেন শুভশ্রী। মা ও ছেলের মিষ্টি মুহূর্ত দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

পরণে নীল চেক শার্ট এবং সাদা প্যান্ট, গলায় টাওয়াল জড়ানো  ছবি দেখেই মনে হচ্ছে খাওয়ার আগের কিংবা পরের এই ছবি। নায়িকার ফ্যানপেজ থেকে শেয়ার হওয়া ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা।

 

 

গত ১২ সেপ্টেম্বর জন্ম হয়েছে ইউভানের। দেখতে দেখতে চার মাস পূর্ণ করল রাজপুত্র ইউভানের। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি করে জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। ছোট থেকেই ক্যামেরার দিকে পোজ দিতে বেশ সিদ্ধহস্ত ইউভান। সোশ্যাল মিডিয়ায় আদুরে বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।