'আজ এখানে পৌঁছেছি ওনার জন্যই' নিজের জীবনে শাহরুখ খানের অবদান স্বীকার জন আব্রাহামের

বলিউডের অ্যাকশন হিরো জন আব্রাহাম। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে বর্তমানবে প্রায় ২০ বছর ধরে একাধিক ছবিতে কাজ করেছেন জন আব্রাহাম। এবার নিজের কেরিয়ারের আমূল সাফল্যের পিছনে বলিউড বাদশা শাহরুখ খানের অবদান স্বীকার করলেন জন। 
 

Riya Dey | Published : Apr 3, 2022 11:02 AM IST

২০২৩ সালে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের (Shah Rukh Khan) বহু প্রতীক্ষাকৃত সিনেমা 'পাঠান (Pathan)।' এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)। এবার শাহরুখ প্রসঙ্গে একেবারে অন্য বার্তা দিতে শোনা গেল জনকে। তিনি বলেছেন যে বলিউড বাদশার কাছে তিনি বহুদিনের ঋণী। শাহরুখ খানের জন্যই না কি জন আজ কেরিয়ারে এতখানি সফলতা পেয়েছে।  তবে ঠিক কেন এ কথা বলেছেন তাও খোলস করেছেন জন। 

বলিউডে প্রবেশের আগে জন মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন।  সেখানেই বিচারকের ভূমিকায় ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। এদিন জন জানিয়েছেন, কীভাবে শাহরুখ সেদিনের প্রতিযোগিতাটি বিচার করেছিলেন। বলিউডের এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে জন আব্রাহাম (John Abraham) এই প্রসঙ্গে জানিয়েছেন যে শাহরুখ খানই সেই ব্যাক্তি যে তাঁকে কেরিয়ারের এই শিখরে পৌঁছতে সাহায্য করেছেন। নিজের জীবনে তাঁর অবদান কোনওভাবেই ভুলতে পারেন না জন।

আরও পড়ুন- 'ভারতের মাইকেল জ্যাকসন' কীভাবে পেলেন এই নাম, জানুন প্রভুদেবার জীবনের গোপন কাহিনি 

আরও পড়ুন- শাহরুখ- সলমন থেকে অক্ষয় সৌদি আরবের মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বলিউড তারকাদের, কি নিয়ে আলোচনা হল জানেন?

আরও পড়ুন- হ্যালো ভাবি! বিয়ের আগেই বৌদি সম্বোধন হৃত্বিকের চর্চিত প্রেমিকাকে

জন বলেছেন, 'শাহরুখ খান সম্পর্কে আমি ভাষায় হয় তো বোঝাতে পারবো না,কারণ আমি একজন মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলাম এবং আমার প্রতিযোগিতায় উনি ছিলেন একজন বিচারক। তাই ওঁনার কাছে আমি সত্যিই ঋণী। হয় তো ওই শো-টা ওঁনার কাছে শুধুই একটি প্রতিযোগিতা ছিল, কিন্তু আমার জীবনে ওই শো- টার অবদান অনেক।' পাশাপাশি জন এও বলেন যে, 'শাহরুখ খানের প্রতি আমার গভীর শ্রদ্ধা রয়েছে। উনি খুবই ভালো এবং অসাধারণ ব্যক্তিত্বের একজন মানুষ।'

শাহরুখ খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে জন জানান, 'এই সিনেমার ব্যাপারে আমি বেশি কিছু বলতে পারব না কারণ আমাদের শ্যুটিংয়ের কাজ এখন ও চলছে এবং আমি এই গোটা এপ্রিল মাসটা পাঠানের শ্যুটিংয় নিয়ে ব্যস্ত থাকবো।  তবে এইটুকু বলতে পারি শাহরুখ খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি অভিভূত।' তবে এটাই প্রথম নয় এর আগেই পর্দায় একসঙ্গে দেখা গেছে শাহরুখ খান এবং জন আব্রাহামকে। 

করণ জোহরের ছবি 'কভি আলভিদা না কেহনা' (Kabhi Alvida Naa Kehna) ছবিতে একটি বিশেষ উপস্থিতিতে দেখা গেছিল জনকে।  সেইসঙ্গে 'কাল' (Kaal) সিনেমাতেও এক স্ক্রিনে দেখা গেছে শাহরুখ খান এবং জন আব্রাহামকে। এছাড়াও 'লাকি বই চান্স' (Lucky By Chance) ছবিতে ও বিশেষ উপস্থিতি হিসাবে দেখা গেছে জনকে, তবে বিশেষ উপস্থিতিতে কেবল জন নন ছিলেন শাহরুখ খান ও। এরপর আবার পাঠান ছবির মধ্যে দিয়ে পর্দায় ফিরতে চলেছে শাহরুখ খান - জন আব্রাহামের ডুয়ো। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। 
 

Read more Articles on
Share this article
click me!