দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে কনিকা কাপুর, বাঁধা পড়তে চলেছেন প্রেমিকের সঙ্গে

দ্বিতীয় বার ছাদনাতলায় যাচ্ছেন কনিকা কাপুর (Kanika Kapoor)। বেবি ডল খ্যাত কনিকা দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। শোনা যাচ্ছে, চলতি বছর মে মাসেই চার হাত এক হবে। বাঁধা পড়বেন প্রেমিক গৌতমের (Goutam) সঙ্গে। প্রবাসী ব্যবসায়ী গোতমের সঙ্গে গত এক বছর ধরে সম্পর্কে আছেন কনিকা। 

Sayanita Chakraborty | Published : Mar 14, 2022 1:55 PM IST / Updated: Mar 14 2022, 07:27 PM IST

ফের বিয়ের সানাই বলিউডে (Bollywood)। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এক বলিউড গায়িকা। দ্বিতীয় বার ছাদনাতলায় যাচ্ছেন কনিকা কাপুর (Kanika Kapoor)। বেবি ডল খ্যাত কনিকা দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। শোনা যাচ্ছে, চলতি বছর মে মাসেই চার হাত এক হবে। বাঁধা পড়বেন প্রেমিক গৌতমের (Goutam) সঙ্গে। প্রবাসী ব্যবসায়ী গোতমের সঙ্গে গত এক বছর ধরে সম্পর্কে আছেন কনিকা। শীঘ্রই পরিণতি পাবে সেই প্রেম। সম্ভবত লন্ডনে আনুষ্ঠানিক ভাবেই বিয়ে সাড়বেন তারা। বর্তমানে চলছে তার প্রস্তুতি। 

বিদেশে শো করতে গিয়ে আলাপ কনিকা (Kanika Kapoor) ও গৌতমের। গত ১ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে, নিজে কখনও সেই সম্পর্কের কথা বলেননি। তবে, কনিকা ও গৌতমের প্রেমের সম্পর্কে আঁচ করেছিলেন অনেকেই। এবার প্রকাশ্যে এল বিয়ের কথা।

১৯৯৭ সালে মাত্র উনিশ বছর বয়সে বিয়ে হয়েছিল কণিকা কাপূরের। প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দোকের সঙ্গে হিয়ে হয়ে তাঁর। বিয়ের পর লন্ডনে ছিলেন তিনি। কিন্তু, বিয়ের ১৫ বছর পর ভেঙে যায় সেই সম্পর্ক। তবে, ঠিক কী কারণে বিয়ে ভেঙেছিল তা নিয়ে মুখ খোলেননি গায়িকা। তিন সন্তানকে নিয়ে দেখে ফিরে আসেন কনিকা কাপুর (Kanika Kapoor)। শুরু হয় তাঁর লড়াই। এরই মাঝে বেব ডল গানটি সফল হয়। গায়িকা হিসেবে খ্যাতি পান কনিকা। তারপরই বিদেশে একটি শো করতে গিয়েই আলাপ গৌতমের সঙ্গে। তিনিও ব্যবসায়ী। সেখানেই শুরু হয় তাঁদের প্রেম। আর ১ বছর প্রেমের পর বিয়ে করতে চলেছেন তাঁরা। তবে, এখনই পাত্রের ব্যাপারে তেমন কিছু জানা যায়নি। 
 
এদিকে শেষবার কনিকা খবরে এসেছিলেন নিয়ম ভাঙার জন্য। ২০২০ সালে করোনা (Corona) বিধি অমান্য করার জন্য তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়। অভিযোগ ওঠে, তিনি লন্ডন থেকে লখনউ ফিরে কোয়ারেন্টাইনে থাকেননি। বরং, পার্টি করছেন। সেই পার্টিতে তাঁর বাড়িতে অতিথি সমাগম হয়েছিল অনেকে। যা ছিল আইনের বিপক্ষে। এখানেই শেষ নয়। এরপর জানা যায়, তিনি কোভিড পজেটিভ। এমনকী, তাঁর থেকে সংক্রমণ ছড়ায়। একে একে তাঁর বন্ধুরাও কোভিড পজেটিভ (Covid) হয়। এই সময় সোশ্যাল মিডিয়াতেও সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তাঁর আচরণের জন্য সকলেই নিন্দা করেন। পরে যদিও সব কিছু সামলে ওঠেন তিনি।  

আরও পড়ুন- জোড় কদমে চলছে প্রস্তুতি, জুন মাসেই কৃষ ৪ ছবির কাজে হাত দেবেন হৃতিক

আরও পড়ুন- আমি এমন বিষয় বেছে নিতে পছন্দ করে যা মানুষকে একত্রিত করে, বললেন আয়ুষ্মান

আরও পড়ুন- ৫৮-তে পা আমির খানের, রইল ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ারের নানান অজানা কাহিনি
 

Read more Articles on
Share this article
click me!