আমি এমন বিষয় বেছে নিতে পছন্দ করে যা মানুষকে একত্রিত করে, বললেন আয়ুষ্মান

আয়ুষ্মাম খুরানা (Ayushman Khurana)-র অভিনয় সব সময়ই প্রশংসিত হয় দর্শক মহলে। কেরিয়ারের শুরু থেকেই দর্শকদের সব সময় নতুন কিছু উপহার দেওয়ার প্রচেষ্টা করে চলেন আয়ুশ। যে কারণে, সব সময় নিজের অভিনীত চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট (Experiments) করে চলেছেন তিনি। সম্প্রতি, ছবির বিষয় বাছাই প্রসঙ্গে মুখ খুললেন নায়ক। বললেন, আমি এমন বিষয় বেছে নিতে পছন্দ করে যা মানুষকে একত্রিত করে। 

Sayanita Chakraborty | Published : Mar 14, 2022 12:04 PM IST / Updated: Mar 14 2022, 05:36 PM IST

বলিউডের সেরা তারকাদের তালিকায় সব সময়ই স্থান পা আয়ুষ্মাম খুরানা (Ayushman Khurana)। তাঁর অভিনয় সব সময়ই প্রশংসিত হয় দর্শক মহলে। কেরিয়ারের শুরু থেকেই দর্শকদের সব সময় নতুন কিছু উপহার দেওয়ার প্রচেষ্টা করে চলেন আয়ুশ। যে কারণে, সব সময় নিজের অভিনীত চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট (Experiments) করে চলেছেন তিনি। সম্প্রতি, ছবির বিষয় বাছাই প্রসঙ্গে মুখ খুললেন নায়ক। বললেন, আমি এমন বিষয় বেছে নিতে পছন্দ করে যা মানুষকে একত্রিত করে। 

বললেন, চলচ্চিত্রে কিছু সেরা সময় আমার পুরো পরিবারের সঙ্গে কেটেছে। পারিবারিক বিনোদনের (Entertainments) জন্য আমার হৃদয়ে একটি বিশেষ স্থান আছে। একজিন শিল্পী হিসেবে, আমি আমার সিনেমার মধ্যএ দিয়ে সর্বাধিক সংখ্যক মানুষের কথা বলতে চাই এবং বিনোদন দিতে চাই। আমি এমন বিষয় বাছাই করতে চাই যা লোকেদের সিনেমা দেখার অভিজ্ঞতাকে একীভূত করে। হয়তো এই কারণেই আয়ুষ্মান অভিনীত সব কয়টি ছবির মধ্যে থাকে একটি বিশেষ বার্তা। অথবা তাঁর ছবি বাস্তবের কথা বলে। এমন প্রমাণ মিলেছে, ‘আর্টিকেল ১৫’ তে। তেমনই, ‘ভিকি ডোনার’ ও ‘বধাই হো’ ছবির মধ্যে তিনি এক বিশেষ বার্তা দিয়েছেন। আবার ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিতে উঠে এসেছে এক অন্য রকম গল্প। এছাড়াও, তাঁর অভিনীত হিট ছবির তালিকায় আছে ‘অন্ধাধুন’, ‘ড্রিম গার্ল’, ‘বালার’ মতো ছবি। 

এদিকে, সদ্য ‘অ্যান অ্যাকশন হিরো’ (An Action Hero) ছবির কাজে সেরে লন্ডন থেকে ফিরেছেন আয়ুষ্মান। লন্ডনে ‘আন অ্যানশন হিরো’ ছবির গুরুত্বপূর্ণ কিছু অংশের শ্যুটিং হল। এবার দেশেই হবে বাকি কাজ। আনন্দ এল লাই প্রযোজিত এই ছবির প্রধান চরিত্রে আছেন আয়ুষ্মান। ছবিটি পরিচালনা করছেন অনিরুদ্ধ আইযার। ছবিতে জয়দীপ আহলাওয়াতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা। এই ছবিতে রীতিমতো অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। জানুয়ারিতে লন্ডনে শুরু হয়েছিল শ্যুটিং। টানা কাজ সেরে দেশে ফিরলেন নায়ক। এই প্রথমবার লন্ডনে শ্যুটিং করলেন আয়ুশ। এক সাক্ষাৎকারে আয়ুষ্মান জানান, লন্ডনের দুর্দান্ত সব লোকেশন এমন অনবদ্য শ্যুটিংর অভিজ্ঞতা কোনও দিন ভোলার নয়। তাও আবার এক লং সিডিউল। ছবি কলাকুশলীদের সঙ্গে এত ভালো সময় কাটিয়েছি, যে বুঝতেই পারিনি কীভাবে এতগুলো দিন কেটে গেল। 

আরও পড়ুন- ৫৮-তে পা আমির খানের, রইল ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ারের নানান অজানা কাহিনি

আরও পড়ুন- অক্ষয়ের বডি ডাবলের কাজ করে ছিলেন রোহিত শেট্টি, প্রকাশ্যে এক চমকপ্রদ কাহিনি

আরও পড়ুন- বিক্রম ছবির দিন ঘোষণা করলেন কমল হাসান, প্রকাশ্যে এল মেকিং ভিডিও

Read more Articles on
Share this article
click me!