জোড় কদমে চলছে প্রস্তুতি, জুন মাসেই কৃষ ৪ ছবির কাজে হাত দেবেন হৃতিক

শোনা যাচ্ছে, জোর কদমে প্রস্তুতি শুরু করেছেন হৃতিক (Hrithik Roshan)। অন্যায়কে নাশ করতে তিনি একে একে পদক্ষেপ গ্রহণ করেছেন। কারণ, আর কয় মাসের মধ্যেই ফ্লোরে আসছে কৃষ ৪। সম্ভবত, জুন থেকেই শুরু হতে চলেছে ছবির কাজ। 

Sayanita Chakraborty | Published : Mar 14, 2022 12:49 PM IST / Updated: Mar 14 2022, 06:20 PM IST

বহুদিন ধরে খবরে কৃষ ৪ (Krrish 4)। সুপার হিরো ফ্রাঞ্চাইসির চার নম্বর ছবি যে তৈরি হবে, তা খবরে এসেছে বহু আগেই। এবার প্রকাশ্যে এল ছবিকে ঘিরে আরও এক তথ্য। শোনা যাচ্ছে, জোর কদমে প্রস্তুতি শুরু করেছেন হৃতিক (Hrithik Roshan)। অন্যায়কে নাশ করতে তিনি একে একে পদক্ষেপ গ্রহণ করেছেন। কারণ, আর কয় মাসের মধ্যেই ফ্লোরে আসছে কৃষ ৪। সম্ভবত, জুন থেকেই শুরু হতে চলেছে ছবির কাজ। 

বর্তমানে ‘বিক্রম বেদা’ ছবি নিয়ে ব্যস্ত নায়ক। তারপরই হাত দেবেন ‘ফাইটার’ ছবির কাজে। এই ছবির শ্যুটিং-এর ১০০ দিনের শিডিউল রয়েছে তাঁর। এই ফাইটার ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধবেন হৃতিক। এর পরই শুরু করবেন কৃষ ৪-এর কাজ। তবে, এখনও কৃষ ৪ ছবি প্রসঙ্গে তেমন কিছু জানা যায়নি। প্রথমে শোনা গিয়েছিল এই ছবিতে হৃতিকের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু, এখনও সেই খবরে শিলমোহর পড়েনি। হৃতিকের (Hrithik Roshan) বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও নিশ্চিত হয়নি। শোনা যাচ্ছে, চলছে নায়িকা নির্বাচনের কাজ।   

২০০৩ সালে মুক্তি পায় ‘কই মিল গ্যায়া’। এই ছবিতে, হৃতিক রোশন, প্রীতি জিন্টা, রেখা ও রাকেশ রোশনকে দেখা গিয়েছিল। এরপর ২০০৬ সালে মুক্তি পায় প্রিয়াঙ্কা ও হৃতিক অভিনীত ‘কৃষ’। তারপর ২০১৩ সালে আশে ‘কৃষ ৩’। এই ছবিটিও আগের তিনটি ছবির মতো সফল হয়েছিল। ৯৫ কোটির এই ছবিটি আয় করেছিল ৩৯৫ কোটি টাকা। সেই সাফল্যের পর ‘কৃষ ৪’ (Krrish 4) ছবি তৈরির কথা অনেকদিন ধরেই ভাবছেন পরিচালক। এবার জুনে শুরু হবে সেই ছবির কাজ।    

জানা গিয়েছে, ‘কৃষ ৪’ ছবির বাজেট  আকাশছোঁয়া। ছবিতে হলিউড মানের অ্যাকশন ও স্টান্ট থাকবে। ছবির গল্পে অবশ্যই থাকছে চমক। ছবির শ্যুটিং-এর জন্যও বেছে নেওয়া হয়েছে বিভিন্ন লোকেশন। এমনকী, ছবি তৈরিতে ব্যবহার করা হবে, অত্যাধুনিক সব প্রযুক্তি। সব মিলিয়ে বড় চমক নিয়ে আসছে ‘কৃষ ৪’।
এদিকে কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে ‘কৃষ ৪’-এর টিজার। মাত্র ২ মিনিট ২৩ সেকেন্ডের এই টিজার ঝড় তুলেছে। টিজার সেই লং কোট পরে চোখে কালো মাস্ক পরে মারপিঠ করতে দেখা গিয়েছে কৃষকে। মারকাটারি সুঠাম ফিগার শার্টলেস অবহস্থায় হৃতিককে দেখে ঘুম উড়েছে সকলের।   

আরও পড়ুন- আমি এমন বিষয় বেছে নিতে পছন্দ করে যা মানুষকে একত্রিত করে, বললেন আয়ুষ্মান

আরও পড়ুন- ৫৮-তে পা আমির খানের, রইল ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ারের নানান অজানা কাহিনি

আরও পড়ুন- অক্ষয়ের বডি ডাবলের কাজ করে ছিলেন রোহিত শেট্টি, প্রকাশ্যে এক চমকপ্রদ কাহিনি


 

Share this article
click me!