গুঞ্জন সাক্সেনা থেকে বাদ পড়ল প্রযোজক করণে নাম, ছবি বয়কটের ভয়েই কি এই সিদ্ধান্ত

  • মাসের শুরুতেই মুক্তি পেয়েছে গুঞ্জন সাক্সেনার ট্রেলার
  • ছবি থেকে বাদ পড়েছে করণ জোহারের নাম
  • প্রযোজকের নাম বাদ দেওয়ার পেছনের কারণ কী নেপোটিজম
  • জাহ্নবীর সিনেমা ঘিরে জল্পনা তুঙ্গে 

Jayita Chandra | Published : Aug 3, 2020 5:31 AM IST

বলিউডে পা রাখার পর খুব একটা উল্লেখযোগ্য অভিনয় করে সকলের নজরের কেন্দ্রে আসতে পারেননি জাহ্নবী কাপুর। করণ জোহারের প্রযোজনাতে ধড়ক ছবি থেকেই শুরু শ্রীদেবী কন্যার পথ চলা। কিন্তু সেই ছবি দেখেনি সাফল্যের মুখ। এরপর দুই বছরের অপেক্ষা। একটা ভালো ছবিতে বলিউডে নিজের জায়গা পাকা করার অপেক্ষায় ছিলেন জাহ্নবী। পেলেন সেই সুযোগ, গুঞ্জন সাক্সেনা ছবির প্রস্তাব পেয়ে তেমনটাই জানিয়েছিলেন জাহ্নবী। এবার সেই ছবি হয়ে উঠল মূল সমস্যার কারণ!

আরও পড়ুনঃ ৪ সদস্যের টিমকে ছাড়, সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বইতে হাজির আইপিএস গেলেন কোয়ারেন্টাইন

ছবির প্রযোজনাতে রয়েছেন করণ জোহার। যাঁকে বর্তমানে একাধিক বাক্যবাণে বিঁধেছে নেট মহল। করণই হল স্বজন পোষণের আঁতুর ঘর, এমনই মন্তব্য যখন সর্বত্র ছড়িয়ে পড়ছে ঠিক তখনই মুক্তি পেতে চলেছে গুঞ্জন সাক্সেনা। একে করণ জোহার তার ওপর শ্রীদেবী কন্যা, জাহ্নবীর নামের সঙ্গে জড়িয়ে থাকা নেপোটিজমের তকমা। ফলে ছবি যে রোষের মুখে পড়তে পারে এবার তেমনটাই আশঙ্কা করে বাদ পড়ল করণ জোহারের নাম। 

ছবির পোস্টারে জ্বলজ্বল করছিল করণের নাম। তবে ১ অগাস্ট ট্রেলার মুক্তির পরই সকলের নজরে আসে গুঞ্জন সাক্সেনাতে নেই করণ জোহারের নাম। সম্প্রতি সড়ক ২ ছবি বয়কটের ডাক দিয়েছে নেট দুনিয়া। এবার সেই কোপে যাতে গুঞ্জন সাক্সেনাকে না পড়তে হয়. সেই দিকেই কী নজর দিয়ে সরে গেল করণ জোহারের নাম! ট্রেলার মুক্তির পরই জল্পনা তুঙ্গে। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি, তারই আগে বড় সিদ্ধান্ত নিওয়া হল প্রযোজক সংস্থা থেকে। 

 

Share this article
click me!