'আমার ছেলেরা আস্ত রাক্ষস', কেন এমনটা বললেন করিনা, ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন করিনা কাপুর খান। এবং সেখানেই করিনাকে বলতে শোনা যাচ্ছে আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে তৈমুরটা। কেন নিজের সন্তানদের নিয়ে এমন মন্তব্য করলেন  করিনা, এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

Riya Das | Published : Jan 15, 2022 9:22 AM IST / Updated: Jan 15 2022, 02:54 PM IST

 ছোট বয়স থেকেই লাইট-ক্যামেরায় অভ্যস্ত সইফ-করিনার বড় ছেলে  তৈমুর আলি খান। তার ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং সেই তালিকায় জনপ্রিয়তার শীর্ষে সইফিনার পুত্র তৈমুর আলি খান। সম্প্রতি ৫ বছর পূর্ণ করল তৈমুর। ছোট থেকেই সইফিনা পুত্র তৈমুরকে নিয়ে উত্তেজনা শীর্ষে। সম্প্রতি নিজের সন্তানদের  আস্ত রাক্ষস বললেন করিনা কাপুর খান,বিশেষ করে তৈমুরটা। নিজের সন্তানদের নিয়ে এমন মন্তব্য করাতে  জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন করিনা কাপুর খান। এবং সেখানেই করিনাকে বলতে শোনা যাচ্ছে আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে তৈমুরটা। কেন নিজের সন্তানদের নিয়ে এমন মন্তব্য করলেন  করিনা, এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি হোটেল ট্রানসিলভিনিয়া-র চার নম্বর ছবি হোটেল ট্রানসিলভিনিয়া- ট্রান্সফর্মেনিয়া। বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমে। এবং মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে এই ছবি গোগ্রাসে গিলছে ফ্যানেরা। এবার সেই তালিকায় নাম যোগ হল করিনার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভিনিয়া-ট্রান্সফর্মেনিয়ার  মজার ভুতূড়ে ফিল্টার ব্যবহার করেই একটু ভিডিও আপলোড করেছেন করিনা। সেই ভিডিওচে ভয়ঙ্কর দেখতে সবুজ রঙের রাক্ষসীতে পরিণত হয়ে তৈমুরের মাম্মা।

 

 

ভিডিওতে করিনা বলেন যে এই সপ্তাহান্তে তার বাড়ি রাক্ষস-খোক্কসে ভকে যাবে। নিজের দুই সন্তানের সঙ্গে বসেই এই ছবি দেখবেন। এর পাশাপাশি নিজের  ফলোয়ার্সদেরও অনুরোধ করলে এই মজার  ভুতূড়ে ফিল্টার ব্যবহার করে নিজের ভুতুড়ে অবতার দেখার জন্য । করিনার এই ভুতুড়ে লুক দেখার জন্যই ঝাপিয়ে পড়েছেন অনুরাগীরা। ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। ছেলেদের  নিয়ে অনেক বেশি কঠোর করিনা কাপুর খান।  তুলনামূলক সইফ আলি খান  অনেকটাই নরম প্রকৃতির। 

 

 

আরও পড়ুন-Ananya Panday Bikini : অনাবৃত উরুতে জ্বলছে আগুন, ক্লিভেজের খাঁজে মাঝ সমুদ্রে হট পোজে নেশা ধরালেন অনন্যা

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা জানান, ছেলে তৈমুরকে বিগড়ে দিচ্ছেন বাবা সইফ আলি খান, যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। সন্তান মানুষ করা মোটেই সহজ কাজ নয়, এবং সেই জন্য মাঝেমধ্যে কড়াও হতে হয় মায়েদের। এবং করিনাও নিজের ছেলেকে কড়া নিয়মের মধ্যে রেখেছেন। মা হিসেবে বেশ কড়া করিনা কাপুর। করিনা কাপুর সাক্ষাৎকারে আরও জানান, আমি খুব কঠোর তেমনটাও নয়, আমার মনে হয় মা হিসাবে আমি যথেষ্ঠ রিল্যাক্সড এবং হাসিখুশি। তবে আমার সন্তানদের মধ্যে একটু বেশি শক্ত।করিনা বলেন, সইফ তৈমুরকে প্রচন্ডরকম ভাবে বিগড়ে দিচ্ছে। যার জেরে আমি মাঝেমধ্যে প্রচন্ড রেগে যাই। এই লকডাউনে আমাদের রোজনামচা পুরো ঘেটে গিয়েছিল। আর যার জেরে তৈমুরও পুরো বিগড়ে গিয়েছিল। রাত ১০ টার সময় তৈমুরের সঙ্গে কোনও সিনেমা দেখতে শুরু করবে তৈমুর, আর সেই সময়টাতে আমায় আটকাতে হবে। কারণ এটা তৈমুরের ঘুমানোর সময়। দুই ছেলের প্রসঙ্গে কথা উঠতেই করিনা জানান, একসঙ্গে  দুই ছেলের সমস্ত করাটা অনেক বেশি চ্যালেঞ্জিং। কারণ ওদের খাওয়া-ঘুমের সময় আমায় খেয়াল রাখতেই হয়। এবং সইফ আলি খান এতটাই রিল্যাক্সড  যে আমাকে একটু বেশি কঠোর হতে হয়।

Read more Articles on
Share this article
click me!