Lata Mangeshkar Health Update: শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও এখন 'ICU'-তে লতা মঙ্গেশকর, জানাল পরিবার


প্রায় দুই সপ্তাহ ধরে  আইসিইউ--তে ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ।করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর । তবে আগের তুলনায় তার শরীরের অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও তিনি আইসিইউ-তে থাকবেন। কিন্তু এখনই তাকে ছাড়া হবে না।  আগের তুলনায় ভাল আছেন তবে সুস্থতার গতি অনেকটাই ধীর। 

Riya Das | Published : Jan 26, 2022 2:46 AM IST / Updated: Jan 26 2022, 04:32 PM IST

প্রায় দুই সপ্তাহ ধরে  আইসিইউ--তে (ICU) ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। তবে আগের তুলনায় তার শরীরের অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও তিনি আইসিইউ-তে থাকবেন। কিন্তু এখনই তাকে ছাড়া হবে না।  আগের তুলনায় ভাল আছেন তবে সুস্থতার গতি অনেকটাই ধীর। চলতি বছরের ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । তখন থেকেই এখনও পর্যন্ত আইসিইউ-তে (ICU) রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন না লতা মঙ্গেশকর।  বিরানবব্ই বছরের গায়িকাকে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। 

লতা মঙ্গেশকরের পরিবার সূত্রে জানা গিয়েছে, খুব সামান্য উন্নতি দেখা গিয়েছে। প্রতীক সমধানীর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার। মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীক সমধানী জানিয়েছেন, তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। করোনা পজিটিভ রিপোর্টের পরেই ৮ জানুয়ারি লতাজিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।  লতা মঙ্গেশকরের চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। এবং বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar ) নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন।

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

  লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar ) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) থাকবেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতা মঙ্গেশকর।

Read more Articles on
Share this article
click me!