Asianet News BanglaAsianet News Bangla

পঞ্চম টেস্টের আগে বিরাট-রোহিতদের দলে ফের করোনার থাবা, আক্রান্ত আরও ১

ওভাল টেস্টে ভারতীয় দলে করোনা আক্রান্ত হয়েছিলেন রবি শাস্ত্রী। পরে করোনা আক্রান্ত হন বোলিং ও ফিল্ডিং কোচও। ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্ট শুরুর আগে ভারতীয় দলে ফের করোনার থাবা।

India vs England, Another support staff tested positive for covid 19 in indian cricket team spb
Author
Kolkata, First Published Sep 9, 2021, 4:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইংল্যান্ড সফরে ভারতীয় দলে করোনার থাবা অব্যাহত রইল পঞ্চম টেস্টের আগেও। শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টারে শুরু হচ্ছে সিরিজের পঞ্চম ও সিরিজি নির্ণায়ক টেস্ট। তার আগে ভারতীয় শিবিরে ফের করোনা আক্রান্ত এক। জানা যাচ্ছে বুধবার বিকেলে টিম ইন্ডিয়ার সকল সদস্যদের কোভিড টেস্ট করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের রিপোর্ট আসলে এক সাপোর্টি স্টাফের রিপোর্ট পজেটিভ আসে। তাকে তড়িঘড়ি আইসোলেশনে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

India vs England, Another support staff tested positive for covid 19 in indian cricket team spb

আক্রান্ত সাপোর্ট স্টাফের মান এখনও প্রকাশ করা হয়নি। কিন্তু তার রিপোর্ট পজেটিভ আসার পরই ভারতীয় দলের প্রতিটি সদস্যকে তাঁদের হোটেলের ঘরেই থাকতে বলা হয়েছে। তবে এখনও পর্যন্ত স্বস্তির খবর দলের অন্যান্য সকলরে রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এই খবরে বৃহস্পতিবার ম্যাচের আগের দিন টিম ইন্ডিয়ার অনুশীলন বাতিল করা হয়েছে। সকলের ফের করোনী পরীক্ষা করা হবে বলেই সূত্রের খবর। ম্যাচের আগের দিন এমন সমস্যায় জড়ানোয় কিছুটা হলেও অস্বস্তিতে ভারতীয় দল। 

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপে কোহলির ভাগ্য ফেরাতেই কী দলে মেন্টর ধোনি, ভারত জিতলে কৃতিত্ব হবে কার

আরও পড়ুনঃতারুণ্য ও অভিজ্ঞতার 'ককটেল', জেনে নিন টি২০ বিশ্বকাপে নির্বাচিত ভারতীয় দলের শক্তি ও দুর্বলতা

আরও পড়ুনঃখোশ মেজাজা আড্ডা থেকে খাওয়া দাওয়া, প্যারালিম্পিক্সে পদক জয়ীদের সংবর্ধনা মোদীর, দেখুন ছবি

ওভাল টেস্টে তৃতীয় দিনের খেলা শেষের পর করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। তড়িঘড়ি শাস্ত্রী সহ ভারতীয় দলের অন্যান্য কোচিং স্টাফদের আইসোলেশনে পাঠানো হয়েছিল। পরে রিপোর্ট পজেটিভ আসে বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ শ্রী ধরের। তারা সকলেই রয়েছেন আইসোলেশনে। ম্য়াঞ্চেস্টারে কোচ ছাড়াই নামতে হচ্ছে ভারতীয় দলকে। কিন্তু ম্যাচের আগের ফের দলে করোনার থাবা, অনুশীলন বন্ধের ঘটনায় চাপ বাড়ল কোহলিদের উপর।

India vs England, Another support staff tested positive for covid 19 in indian cricket team spb

Follow Us:
Download App:
  • android
  • ios