স্ত্রীর পা টিপছেন সঞ্জয় দত্ত, মান্যতার এই ভিডিও দেখে নেটিজেনরা বললেন, 'লগে রহো মুন্নাভাই

সম্প্রতি বিয়ের ১৪ বছর সম্পূর্ণ করেছেন দত্ত দম্পতি। ফেব্রুয়ারিকে সাধারণত ভালোবাসার মাস হিসেবে ধরা হয়ে থাকে। তার উপর আবার দত্ত দম্পতির বিবাহ বার্ষিকী বলে কথা। আর সেই উপলক্ষ্যে একটি সুন্দর ভিডিও পোস্ট করেন মান্যতা।

Web Desk - ANB | Published : Feb 12, 2022 1:24 AM IST

কথায় বলে পুরনো যেমন চাল ভাতে বাড়ে। তেমনই প্রেম যত পুরনো হয়, ততই তা মধুর হয়ে যায়। আর সেই কথাকেই একবার প্রমাণ করলেন সঞ্জয় দত্ত ও মান্যতা দত্ত। ১৪ বছর ধরে হাতে হাত রেখে একসঙ্গে পথ চলছেন তাঁরা। এর মধ্যে বহু ওঠাপড়া এসেছে তাঁদের জীবনে। কিন্তু, কখনও একে অপরকে একা ফেলে চলে যাননি কেউই। সব সময় তাঁদের একে অপরের পাশে থাকতে দেখা গিয়েছে। আর এভাবেই সুখে-দুঃখে একে অপরের সঙ্গে থেকে ১৪টা বছর পার করেছেন দত্ত দম্পতি। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ইনস্টাগ্রামে একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন মান্যতা।      

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট
সম্প্রতি বিয়ের ১৪ বছর সম্পূর্ণ করেছেন দত্ত দম্পতি। ফেব্রুয়ারিকে সাধারণত ভালোবাসার মাস হিসেবে ধরা হয়ে থাকে। তার উপর আবার দত্ত দম্পতির বিবাহ বার্ষিকী বলে কথা। আর সেই উপলক্ষ্যে একটি সুন্দর ভিডিও পোস্ট করেন মান্যতা। কীভাবে সঞ্জয় দত্ত তাঁর খেয়াল রাখেন সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। আর সেই ভিডিও নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। এক কথায় ওই ভিডিও পোস্ট করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন মান্যতা। 

কী রয়েছে সেই ভিডিওতে? 
মান্যতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, সঞ্জয় দত্ত স্ত্রীয়ের পায়ে মালিশ করে দিচ্ছেন। মান্যতাও সঞ্জয়ের অগোচরে ভিডিওটি বানিয়ে নেন। দু'জনের এই রোমান্টিক মুহূর্ত দেখে তাঁদের সম্পর্কের গভীরতার আভাসও পাওয়া যাচ্ছে। এই ভিডিও বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। সেটা অবশ্য তাঁদের কমেন্ট থেকেই স্পস্ট হয়ে গিয়েছে। অনুরাগীদের মধ্যে কেউ মন্তব্য করেন,'খুব সুন্দর, সঞ্জয় দত্ত একজন কিংবদন্তি।' আরও একজন লেখেন- "বাবা খুব দয়াবান।" কেউ আবার লিখলেন-"লাগে রহো মুন্না ভাই।" 

 

 

২০০৮ সালে মান্যতার সঙ্গে সাত পাকে বাঁধা
২০০৮ সালে মান্যতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সঞ্জয় দত্ত। তাঁদের এই সম্পর্কের জন্য উভয়কেই অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছে। বিয়ের পরই বেশ কয়েক বছর জেলে কাটিয়ে ছিলেন সঞ্জু বাবা। কিন্তু, সেই সময় তাঁকে একা ফেলে চলে যাননি মান্যতা। বরং সব সময় স্বামীর পাশে থেকেছিলেন তিনি। প্রতিটা সময়তেই সঞ্জয়ের মনের জোর বাড়িয়েছিলেন তিনি। পাশাপাশি সঞ্জয় যখন ছিলেন তখন একা হাতেই সন্তানদের সামলেছেন। সব সময় সঞ্জয়ের ছায়া হয়ে থেকেছেন। কিছুদিন আগে সঞ্জয় দত্তর ক্যানসার ধরা পড়েছিল। দীর্ঘ লড়াইয়ের পর জয়ী হন তিনি। সেক্ষেত্রেও মান্যতার অনেক অবদান রয়েছে। তাঁদের দুই সন্তান। ছেলের নাম সারহান দত্ত এবং মেয়ের নাম ইকরা দত্ত।

Read more Articles on
Share this article
click me!