গাড়ির মধ্যে-রণবীর দীপিকার উদ্দাম নাচ, মুহূর্তে ভাইরাল পার্টিলুকে বলিউড সেলেবজুটি

গাড়ির ভেতর চরম উত্তেজনায় পার্টি লুকে ভাইরাল বলিউডের এই জুটি। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, এক কথায় বলতে গেলে এই জুটি বিটাউনের বেশ হট এন্ড হ্যাপেনিং কাস্ট। 

Jayita Chandra | Published : Feb 11, 2022 12:32 PM IST

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh), বলিউডের (Bollywood Star) অন্যতম জুটিদের মধ্যে তারা হলেন সেরার সেরা। এক কথায় বলতে গেলে প্রেম পর্ব থেকে শুরু করে সংসার একে অন্যের সঙ্গে দিব্য ব্যালেন্স লাইভ লেট করছেন এই সেলিব্রিটি জুটি। বি-টাউনের শত জুটির মধ্যে সবথেকে বেশি সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় রণবীর ও দীপিকা। ব্যক্তিগত জীবনে যেমন সবদিক বজায় রেখে সংসার করছেন চুটিয়ে, ঠিক তেমনি সিনেমার জগতে একের পর এক বিগ বাজেট ছবি স্বাক্ষর করে চলেছেন এই জুটি (Bollywood Jodi)। তবে তাদের এই সুসম্পর্কের মধ্যে থাকা সমীকরণের পেছনে গোপন রহস্যটা কি!

রহস্য হল একটাই, জীবনটাকে চুটিয়ে উপভোগ করা, এবার গেহরাইয়া রিলিজের সময়ই রণবীর-দীপিকার ভিডিওতে (Deepika Padukone Ranveer Singh) মাতল নেটপাড়া, বিলাশবহুল গাড়ির ভেতর চলল দেদার পার্টি। গানের তালে নেটে ভাইরাল বলিউডের এই জুটি। যা দেখে মুহূর্তে বইতে থাকে লাইকের বন্যা। সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেছেন রণবীর সিং। আর এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই তা সকলের চোখে পড়ে। 

 

 

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে তা নিয়ে স্পষ্ট মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। জানিয়েছিলেন রণবীর ও তার মধ্যে যোগাযোগ বা কমিউনিকেশন টা খুব পোক্ত। এক কথায় বলতে গেলে এই দুই জুটির মধ্যে নেই কোন রাখঢাক। সব রকমের কথা মন খুলে একে অন্যের সঙ্গে শেয়ার করে থাকেন তারা। কখনো কই থাকেন সহমত কখনো আবার তৈরি হয় মতবিরোধ, যে যার যুক্তি প্রকাশ্যে রেখে জানিয়ে দেন নিজের সিদ্ধান্ত। সব সময় যে একমত হতে হবে এমনটা নয়, কিন্তু আলোচনা হওয়াটা জরুরী। দীপিকার কথায় ঠিক এই কারণেই তাদের মধ্যে তেমন কোন সমস্যা তৈরি হয় না।

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

যে কোনো সম্পর্কেই মনোমালিন্য, মতের অমিল থাকাটা অস্বাভাবিক নয়। তারা এক্ষেত্রে ব্যতিক্রম নন। তবে মজার বিষয় একটাই, এই বিষয়টাকে ভিত্তি করে দূরত্ব না বাড়িয়ে তারা সবসময় চেষ্টা করেন এক মধ্যবর্তী সিদ্ধান্তে আসতে। দুজনের কথা মতোই এমন একটা সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকে যাতে কারোরই কোনো সমস্যা না হয়। আবার সব ক্ষেত্রে যে এমনটা ঘটে সেটাও ঠিক নয়, কখনো কখনো কেউ সহমত হলে তাতে সম্মতি জানান, আবার কখনো যদি সহমত হতে না পারেন তাহলে স্পষ্টই মনের কথা জানিয়ে দিতে দ্বিধাবোধ করেন না। আর দুজনের মধ্যে এই ট্রানস্পরেন্সি টা রয়েছে বলেই তাদের সম্পর্ক সকলের কাছে এক দৃষ্টান্ত।

Read more Articles on
Share this article
click me!