আন্তর্জাতিক নারী দিবসে পিছিয়ে নেই বলিউডের হিরোরাও

  • আন্তর্জাতিক নারী দিবসে কেবল মহিলা তারকাদের উদযাপনের বিষয় আলোচনা করে গিয়েছে আমরা
  • পিছিয়ে নেই বলিউডের মেল সেলিব্রিটিরাও
  • সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাঁদেরও শুভেচ্ছার পোস্ট

Asianet News Bangla | Published : Mar 8, 2020 2:13 PM IST

আন্তর্জাতিক নারী দিবসে প্রায় প্রত্যেক তারকারাই শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁদের উইশ নিয়ে তোলপাড় হয়ে গিয়েছে নেটদুনিয়া। কারও বিশেষ ধরণের শুভেচ্ছা তো কারও শুভেচ্ছার মধ্যে রয়েছে উইমেন এমপাওয়ারমেন্টের বার্তা। 

আরও পড়ুনঃ'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

আর পড়ুনঃআন্তর্জাতিক নারী দিবসে করিনার পোস্ট, ছবিতে রয়েছেন বিশেষ দুই মানুষ

সকল অভিনেত্রীদের মত এই তালিকায় রয়েছেন বলিউডের অভিনেতারাও। তাঁদের শুভেচ্ছাতেও ভরছে সোশ্যাল মিডিয়া। করণ জোহার থেকে শুরু করে ঋষি কাপুর, অজয় দেবগণ সকলেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃমেলভিনকে অপদস্ত করাই প্ল্যান ছিল সানার, নেটদুনিয়ায় হটকেক অডিও ক্লিপ

করণ জোহার চিরকালই নিজের জীবনে মহিলাদের অনুপ্রেরণার কথা বলে গিয়েছিলেন। তাঁকে প্রতিনিয়ত তাঁর মা হিরু জোহার সাহস জুগিয়ে গিয়েছেন। ফিল্মি কেরিয়ারের প্রতিও তাঁর মায়ের সম্পূর্ণ সমর্থন ছিল। তিনি ট্যুইট করে লিখেছেন, "মহিলাদের একদিনের কোনও উদযাপনের দরকার নেই। প্রতিদিনই তাদের। আর এই বিষয়টি পুরুষদের বোঝা উচিত।" ঋষি কাপুরও তাঁর ট্যুইটে একই বার্তা ছড়িয়েছেন।

 

 

 

অজয় দেবগণ মেয়ে ও কাজলের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি তাঁর জীবনের প্রতিটি নারীকে শুভেচ্ছা জানিয়েছেন এই পোস্টের মাধ্যমে। সঞ্জয় দত্তও দুই মেয়ের ছবি পোস্ট করে আন্তর্জাতিক নারী দিবস পালন করলেন। 

অন্যদিকে কার্তিক নিজের মা, বোন, দিদি, বৌদির সামনে প্রণাম করার ভঙ্গিতে বসে ক্যাপশনে লিখেছেন, এরাই তাঁর জীবন চালনা করে, তাঁকে ক্ষমতা ও সাহস জোগায়।  
 

 

 

 

 

 

 

Share this article
click me!