আজ আন্তর্জাতিক নারী দিবসে হলি-বলি-টলি সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ফোলয়াড়দের শুভেচ্ছাবার্তা দিয়ে চলেছেন। সকল বার্তার মাঝে নজর কাড়ল করিনা কাপুর খানের স্পেশ্যাল মেসেজ। সম্প্রতি ইনস্টাগ্রামে ডেবিউ করে ১.৪ মিলিয়নেরও বেশি ফলোয়াড়স প্রাপ্য হয়েছে নায়িকার। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আন্তর্জাতিক নারী দিবসে পোস্ট করলেন আরকাইভের একটি ছবি।

আরও পড়ুনঃ'পরিবর্তন করতে হলে সবার আগে নিজেকে করুন', নারী দিবসে বিশেষ বার্তা তাপসী

আরও পড়ুনঃমেলভিনকে অপদস্ত করাই প্ল্যান ছিল সানার, নেটদুনিয়ায় হটকেক অডিও ক্লিপ

ফ্রেমে রয়েছেন করিনার মা ববিতা কাপুর এবং ছেলে তৈমূর। ক্যানডিড এই ফ্রেমটি বেশ পছন্দ হয়েছে সকলের। ফলোয়াড়রা ছবিটির কমেন্ট সেকশনে লিখেছেন, এমন বিরল ফ্রেম দেখার সুযোগ করে দিলেন করিনা। ধন্যবাদ আপনাকে। কমেন্ট করেছেন অর্জুন কাপুর, করিশ্মা কাপুরও।

আরও পড়ুনঃআয়াত-সলমনের খেলায় মজেছে নেটদুনিয়া, ভাইরাল ভিডি

বহুদিন ধরে করিনাকে নানা উপায় সোশ্যাল মিডিয়ায় আসার জন্য অনুরোধ করে গিয়েছিলেন ভক্তরা। কখনও করিশ্মার অ্যাকাউন্টে কমেন্ট করে তো কখনও সইফের অ্যাকাউন্টে। বিভিন্ন সাক্ষাৎকারেও অ্যাঙ্কররাও করিনাকে জানিয়েছিলেন যে ভক্তরা তাঁর সোশ্যাল মিডিয়া ডেবিউয়ের জন্য অধীর আগ্রহে বসে রয়েছে। 

অবশেষে করিনা-ভক্তদের জন্য এই এল এই সুখবর। রাতারাতি রেকর্ড গড়ে বসেছেন করিনা। ডেবিউ করতেই ফলোয়াড়ের সংখ্যা ছাড়ালো এক মিলিয়নেরও অধিক। বেবো যে বলিউডের ক্যুইনের তকমা হারাননি তা এই ক্রমশ বৃদ্ধি পাওয়া ফলোয়াড়ের সংখ্যা দেখলেই বোঝা যায়।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Boss. Mother. 𝐖𝐨𝐦𝐚𝐧. Legend. 08.03.2020

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Mar 7, 2020 at 10:32pm PST