মেলভিন লুই এবং সানা খান। বেশ কয়েক সপ্তাহ ধরেই শিরোনামের মধ্যেই ঘুরে ফিরে বেড়াচ্ছে এই দু'টি নাম। অভিনেত্রী সানা খান এবং ডান্স কোরিওগ্রাফার মেলভিন গত ফেব্রুয়ারিতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। লাভা-ডাভি এই জুটিকে নিয়ে আহ্লাদে আটখানা ছিল নেটদুনিয়া। মাস খানেকের মধ্যেই তাঁদের ব্রেক আপের খবর এখন চর্চায়। সানার অভিযোগ, মেলভিন তাঁকে ঠকিয়েছেন। একাধিক মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক মেলভিনের এবং সে কথা নাকি মেলভিন গুণাক্ষরেও টের পেতে দেননি সানাকে। ইতিমধ্যেই অসংখ্য সংবাদমাধ্যমে সানা, মেলভিনের বিরুদ্ধে বহু তথ্য সামনে এনেছেন। তবে এরই মাঝে উল্টো সুর ধরল মেলভিন। 

আরও পড়ুনঃআয়াত-সলমনের খেলায় মজেছে নেটদুনিয়া, ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃআন্তজার্তিক নারী দিবসের শুভেচ্ছা রাজের, টুইটে শেয়ার করলেন ছবি

এতদিন চুপচাপ ছিলেন মেলভিন। সানার কোনও সাক্ষাৎকারের প্রতিক্রিয়া দেননি তিনি। এবারে ইনস্টাগ্রামে একটি অডিও ক্লিপ পস্ট করেন। যেখানে শোনা যাচ্ছে, সানা এবং মেলভিন রীতিমত তর্ক করছেন। সানা স্পষ্টভাবে মেলভিনকে বলছেন, "আমি তোমায় অপমান করবই। এভাবেই আমায় সকলের কাছে ভালো হতে হবে।" তারপরই মেলভিনকে বলতে শোনা যায়, "আমি খুব ভালো করে জানি তুমি ঠিক কী করতে চাইছো। যেহেতু লোকজন তোমায় জিজ্ঞেস করবে যে মেলভিনকে কেন ছাড়লে, তখন তুমি বলবে মেলভিন আমায় ঠকিয়েছে। এটাই তোমার প্ল্যান তো?" শেষে সানা বললেন, "হ্যাঁ। একদম ঠিক ধরেছ। এটাই আমার প্ল্যান।"

আর পড়ুনঃআমরা একে অপরের পাশে, নোটদুনিয়ায় ভাইরাল স্বস্তিকা

মেলভিন এই অডিয় ক্লিপটি শেয়ার করে লিখেছেন, "তুমি আমায় নিয়ে উপহাস করেছ। আমার গায়ের রঙ ও জাতিকে নিয়ে উপহাস করেছ। আমার পরিবারকে নিয়েও উপহাস করেছ। তুমি আমার পছন্দের মানুষদের বিরুদ্ধে অশ্লীল অভিযোগ এনেছ। যথেষ্ট করেছ তুমি। আশা করি এখন সকলের কাছে ভালো হয়ে উঠবে।"

সানা-মেলভিন বিতর্ক নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে বিনোদন জগৎ। ভাগাভাগি হয়ে গিয়েছে দু'টো দলে। কেউ বলছে মেলভিন নির্দোষ আবার কারও মতে সানা নির্দোষ। আশা করা যেতে পারে সময়ের সঙ্গে সামনে আসবে এই ঘটনার সত্যতা।