মৈনাক ভৌমিকের সঙ্গে জুটি বেঁধে নয়া ছবিতে মিমি, মিনি-র মোশান পোস্টার মুক্তিতেই উত্তেজনা তুঙ্গে

পুজোকে পাখির চোখ করে একাধিক ছবি মুক্তির ঘোষণা ইতিমধ্যেই হয়েছে। পাশাপাশি এবার সামনে এলো নতুন ছবির খবরও। পরিচালক মৌনাক ভৌমিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এবার মিমি চক্রবর্তী।

Jayita Chandra | Published : Sep 20, 2021 3:22 AM IST / Updated: Sep 20 2021, 10:31 AM IST

উৎসব, সেলিব্রেশন, নিজেদের মত করে সময় কাটানো, বা কোনও বিশেষ অনুষ্ঠান, সিনেদুনিয়ার সঙ্গে সাধারণের আত্মার সম্পর্ক, হালকা বৃষ্টিতেও সিনেমাহল, বা ডিনারের আগেও সেই ইভিনিং শো। প্রতিটা মুহূর্তে চোখ রাখা, নতুন কোন সিনেমা আসছে, কে আছেন, কেমন গল্প, কোন সিনেমার টক্করে কে! বিভিন্ন মহলে তা নিয়ে রীতিমত চলতে থাকা গুঞ্জণ-বচসা, বক্স অফিসের তুল্যমূল্য আলোচনা, কোনও কিছুই বাদ থাকত না ভক্তদের তালিকা থেকে। তবে সেই সুখ এখন অতীত। 

তবে খুব বেশি দিনের জন্য নয়। আবারও ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি, কোভিডকে একপ্রকার সঙ্গ করেই সাবধানতা অবলম্বণ করে বিভিন্ন ক্ষেত্রে মানুষ ফিরছে স্বাভাবিক ছন্দে, বিভিন্ন সেক্টরে শুরু হচ্ছে কাজ। তাই পিছিয়ে নেই সিনে দুনিয়াও। টলিউডের একাধিক স্টার কোভিডে আক্রান্ত হলেও সেই পর্ব মিটিয়ে এখন আবারও সেই লাইট-ক্যামেরা-অ্যাকশন সুখ। টলিউডও পিছিয়ে রইল না, সামনেই পুজোকে পাখির চোখ করে একাধিক ছবি মুক্তির ঘোষণা ইতিমধ্যেই হয়েছে। 

আরও পড়ুন- চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

আরও পড়ুন- যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন

 

 

পাশাপাশি এবার সামনে এলো নতুন ছবির খবরও। পরিচালক মৌনাক ভৌমিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এবার মিমি চক্রবর্তী। ছবির নাম মিনি। রবিবারই এসেছে তার মোশান পোস্টার প্রকাশ্যে। ছবির প্রযোজনায় রয়েছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি ও রাহুল। স্মল টক আইডিয়া ও এসকে মিডিয়ার ব্যানারেই তৈরি হবে এই ছবি। চলতী বছরই শুরু হতে চলেছে শ্যুটিং। নতুন ছবির খবর শেয়ার করে নিলেন মিমি চক্রবর্তীও। 

   

 

Share this article
click me!