লাল পাড় সাদা শাড়িতে মোনালিসা, পুজোর আমেজ এনে নায়িকা এখন 'বং ক্রাস'

  • আকাশে রাঙা হয়েছে পুজোর রঙে
  • বাতাসে পুজো পুজো গন্ধ
  • পুজোর আমেজ নিয়ে লাল পাড় সাদা শাড়িতে নিজেকে মেলে ধরলেন মোনালিসা
  • ছবি দেখে 'বং ক্রাস' তকমা অবধারিত 

Asianet News Bangla | Published : Sep 28, 2020 5:58 PM IST / Updated: Sep 29 2020, 03:31 AM IST

পুজো আসতে আর দেরি নেই। হাতে গোনা মাত্র কয়েকটা দিন। নেটদুনিয়ার সেনসেশন মোনালিসার নয়া ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় সাইবারবাসীরা। এবার কোনও খোলামেলা পোশাকে নয়। পুজোর আমেজ নিয়ে এলেন মোনালিসা। সাদা ও লাল পাড় শাড়িতে সেজে উঠেছেন তিনি। বং বিউটিই বটে। ভোজপুরী অভিনেত্রী, ঝুমা বউদি এসব একেবারে নিমেষে ভুলিয়ে দিয়ে মিষ্টতায় ভরে উঠেছে তাঁর সৌন্দর্য। তাঁকে দেখেই অনেকের মনে এখন পুজো পুজো রব। সম্প্রতি কালো রঙের লেসি টপ পরে ধরা দিয়েছিলেন মোনালিসা। 

আরও পড়ুনঃ'হিয়ান'কে সরিয়ে দিলেই শুরু হবে বিপ্লব, 'বয়কট স্টার জলসা' রব উঠল সোশ্যাল মিডিয়ায়

তাঁর কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল। এবং তাতেই চোখ ঘুরল নেটবাসীর। দিন কতক আগে স্যুইমসুটে স্যুইমিং পুলের ধারে শুয়ে মোনালিসা। যদিও ছবিটি বেশ পুরনো। লকডাউনে পুরনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন। করোনা আতঙ্কে বন্ধ হয়ে গিয়েছিল ছবি, সিরিয়াল ও ওয়েব দুনিয়ার সমস্ত কনটেন্টের শ্যুটিং। যার জেরে বন্ধ হয়ে যায় মোনালিসার ধারাবাহিক 'নজর'। ধারবাহিক যতই বন্ধ হোক, মোনা জানেন তাঁর ফলোয়াড়দের কীভাবে মনোরঞ্জন করতে হয়। 

আরও পড়ুনঃহটনেসের সমস্ত সীমা ছাড়ালেন মনামী, ভিডিওতে পারদ চড়ালেন অভিনেত্রী

আরও পড়ুনঃ'মুহূর্তে গিয়েছি থেমে', খোলামেলা চোলিতে সাবেকিয়ানায় দর্শনা

মাল্টিকালারের স্যুইমওয়ের পরে স্যুইমিং পুলের ধারে বসা ছবিতে ক্যাপশনে লেখা, ওয়াটারবেবি। তিনি যে জলে থাকতে ভীষণই পছন্দ করেন, তা মোনালিসার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাটলেই প্রমাণ হয়। লকডাউনের মাঝেও একের একের পর এক পোস্টে ভক্তদের বিনোদনের জোগান দিচ্ছেন নায়িকা। ভোজপুরী সেনসেশন হোক বা বাংলার ঝুমা বৌদি, জনপ্রিয় ইন্টারনেট সেনসেশনের মধ্যে মোনালিসা অবশ্যই একজন। মোনা নিজের পোস্টে সকলকে বার্তা দিয়ে সতর্ক করলেন যে বাড়িতেই থাকতে, প্রয়োজন না থাকলে কাউকে বাড়ি থেকে বেরতে বারণ করলেন তিনি।  

Share this article
click me!