110

এরই মধ্যে দিন কতক ধরেই খবরের শিরোনামে উঠে আসছে এখানে আকাশ নীল ধারাবাহিকটি শীঘ্রই বন্ধ হবে। যার কারণে ফুঁসছিল দর্শকমহল। 

Subscribe to get breaking news alerts

210

এই খবরটি প্রথমে ভুয়ো বলেই ভেবেছিল অনেকে। তবে এবারে পাকা খবর হিসাবেই শোনা যাচ্ছে বন্ধু হতে চলেছে টেলিভিশন জনপ্রিয় ধারাবাহিক। 

310

ইতিমধ্যেই ক্রোধে, দুঃখে প্রাণ দেওয়ার হুমকি দিয়ে ফেলছে একাংশ নেটিজেন। ঝিনুক সেনের মৃত্যুর পর তাদের আশা ছিল হিয়া-উজানের প্রেমালাপ দেখতে পাবে। 

410

তবে তেমনটা আর হচ্ছে না বলেই আত্মহত্যার করার হুমকি দিচ্ছে ভক্তরা। উজান হিয়াকে যেভাবে হোক রাখতেই হবে সিরিয়ালে। সিরিয়ালটি বন্ধ করলে চলবে না। 

510

একাধিক নেটিজেনের মতে, ঝিনুক সেন চরিত্রটির প্রতি ক্ষোভ বাড়ছিল সকলের। অভিনেত্রী প্রমিতাকে নেটদুনিয়ায় হুমকিও পেতে হয় যার জেরে তিনি আইনি ব্যবস্থা নেন। 

610

ঝিনুক সেনের প্রতি বাড়তে থাকা রাগের কারণেই এই চরিত্রটিকে মেরে ফেলতে বাধ্য হয়েছে নির্মাতারা। প্রমিতা এর আগেও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বধূবরণে কাজ করেছেন। 

710

এবার নেটিজেনের দাবি, প্রমিতা এই চ্যানেলের সঙ্গে ওতোপ্রতভাবে জড়িত। তাঁকে বাধ্য হয়ে বাদ দিতে হয়েছে বলেই গোটা সিরিয়ালটাই বন্ধু করে দিচ্ছে নির্মাতারা। 

810

তবে এমন সাংঘাতিক টিআরপি আনা, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটিকে কেন বন্ধ করে দেবে চ্যানেল। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে প্রতিবাদের ঝড়। 

910

সাইবারবাসীদের একটাই কথা, কোনওক্রমেই তাঁরা এই ধারাবাহিক বন্ধ হতে দেবে না। এবার চ্যানেলের বিরুদ্ধে শুরু হল প্রতিবাদ। বয়কট স্টার জলসা রব উঠেছে চারিদিকে।

1010

প্রতিটি ধারাবাহিকের প্রোমোর ভিডিওতে গিয়ে প্রত্যেক নেটিজেনের একই কথ। বন্ধ করা চলবে না এখানে আকাশ নীল। নয়তো তারা বয়কট করবে এই চ্যানেল এবং দেখা বন্ধ করবে এই চ্যানেলের অন্যান্য ধারাবাহিক।