Neha kakkar: ৫০০ টাকা প্রথম উপার্জন, আজ কত কোটি পারিশ্রমিক পান 'রিমেক কুইন' নেহা

 ছোটবেলা থেকেই গানের প্রতি প্রবল ঝোঁক ছিল নেহার। খুবই সামান্য পারিশ্রমিকের বিনিময়ে গান গাইতেন তিনি। মাত্র ১৪ বছর বয়সেই ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় সিজনে অংশ নিয়েছিলেন নেহা। বি-টাউনের নিজেকে প্রতিষ্ঠিত করার যাত্রাপথটাও অতটা সহজ ছিল না। আজ তিনি বলিউডের রিমেক কুইন জেনে নিন নেহা কক্করের অজানা কাহিনি।

Riya Das | Published : Jan 21, 2022 12:20 PM IST

নেহা কক্কর, বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা। ছোটবেলা থেকেই গানের প্রতি প্রবল ঝোঁক ছিল নেহার (Neha kakkar)। খুবই সামান্য পারিশ্রমিকের বিনিময়ে গান গাইতেন তিনি। মাত্র ১৪ বছর বয়সেই ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় সিজনে অংশ নিয়েছিলেন নেহা। বি-টাউনের নিজেকে প্রতিষ্ঠিত করার যাত্রাপথটাও অতটা সহজ ছিল না (Neha kakkar s Struggle life )। আজ তিনি বলিউডের রিমেক কুইন জেনে নিন নেহা কক্করের অজানা কাহিনি।

বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা কক্কর। বলিউডে গান গেয়ে আজ যতটা জনপ্রিয় নেহা, ঠিক ততটাই স্ট্রাগল করতে হয়েছিল নেহাকে। নিজের জীবনের কঠিন লড়াইয়ের (Neha kakkar s Struggle life) কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নেহা। বলিউডে এত গায়ক-গায়িকাদের মধ্যে নিজের জায়গা করে নেওয়া অতটাও সহজ ছিল না। মধ্যবিত্ত পরিবার থেকেই নিজের স্ট্রাগল শুরু করেছিলেন নেহা ও তার পরিবার।  হৃষিকেশে একতলা জীর্ণ বাড়িতে থাকতেন পুরো পরিবারের সঙ্গে। নেহা ( Neha kakkar ) জানিয়েছিলেন, মা রান্না করতে আর তার সামনে পাতা থাকত একটি টেবিল। একটি ঘরেই থাকত সকলে মিলে। এমনকী সেটা নিজেদেরও ছিল না। ভাড়ার বিনিময়ে থাকত নেহা ও তার পরিবার। সম্প্রতি নেহার স্ট্রাগল ভাই টনি কক্কর নিজের ইউটিউবে প্রকাশ করেছিলেন। এই গানের নেহার জন্ম থেকে তার পরিশ্রম সমস্তটাই দেখানো হয়েছে। গানটি লিখেছেন এবং গেয়েছেন টনি নিজেই। টনি জানিয়েছিলেন, তার মা নেহার জন্ম দিতেই প্রথমে রাজি ছিলেন না। কারণ নেহার ইতিমধ্যেই একটি দিদি সোনু ও দাদা টনি ছিল। কিন্তু অনেকদিন হয়ে যাওয়ার কারণে গর্ভপাত করতে পারেননি। 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

ছোটবেলা থেকে জাগ্রতে দিদি সোনুর সাথে গান গাইতেন নেহা ( Neha kakkar )। দিদি সোনুর থেকেই এই ভজন গান শিখেছিলেন নেহা। মাত্র ৫০০ টাকা পারিশ্রমিকের বদলে ভজন গান গাইতেন নেহা কক্কর। সেখান থেকেই ধীরে ধীরে জনপ্রিয় হন নেহা কক্কর। আজ বলিউডে একটি গানের জন্য ৮ লক্ষ টাকা পারিশ্রমিক নেন নেহা। এবং অন্য কোনও অনুষ্ঠানে অভিনয়ের জন্য ১৫-২০ লক্ষ টাকা নেন নেহা। ২০০৮ সালে নেহা দ্য রক স্টার অ্যালবাম-ই তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। যার কারণে নেহা (Neha kakkar s Struggle life) প্রচুর খ্যাতি পেয়েছিলেন। নেহা কক্কর মানেই এক হিটের ফর্মূলা। একাধিক গান গেয় সঙ্গীত প্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছেন নেহা। আঁখ মারে,  কালা চশমা , দিলবর, ও সাকি,  বলিউজে একাধিক সুপারহিট গান রয়েছে নেহার ঝুলিতে।নেহা আরও জানিয়েছেন,বলিউডে গান গেয়ে বিশেষ পারিশ্রমিক পেলে না। গান সুপারহিট হবে বলেই অনেকেই গান গাওয়ান, তারপর গান সুপারহিট হলেও সেইমতো মেলে না পারিশ্রমিক। তবে যেটুকু উপার্জন হয় তার পুরোটাই লাইফ শো থেকে। লাইফ কনসার্ট থেকে যে পরিমাণ টাকা পাই, বলিউড তার ধারেও ঘেষে না। ইন্ডিয়ান আইডল -এর প্রতিযোগী থেকে সেই রিয়্যালিটি শো-এর বিচারক আসনে বসা নেহা আজ বলিউডের রিমেক কুইন।

Share this article
click me!