সময় বদলাতেও বদলাচ্ছে না বিয়ের জায়গা, রনবীর-আলিয়ার বিয়ের ভেনুতে বিশেষ চমক

১৯৮০ সালের ২০ জানুয়ারি এই আর.কে হাউস থেকেই নতুন জীবনের পথ চলা শুরু করেছিলেন বলিউডের ফেমাস কপল ঋষি কাপুর ও নীতু সিং। সেই ধারা বজায় রেখেই পরবর্তী প্রজন্ম অর্থাৎ রনবীর কাপুরও এই আর.কে হাউজ থেকেই আলিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধে নতুন জীবনের পথে পা রাখবেন।
 

Kasturi Kundu | Published : Apr 2, 2022 2:30 PM IST

কোনও পাঁচতারা হোটেল বা ডেস্টিনেশন ওয়েডিং নয়। মা-বাবার বিয়ের জায়গাতেই ছাদনা তলায় চারহাত এক হবে কাপুর পরিবারের ছেলের। এই মুহুর্তে পেজ থ্রি-র হট কেক বলিউডের লাভবার্ড রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে। এই তারকাযুগেলের বিয়ের খবর নিয়ে প্রায়ই প্রতিদিনই পেজ থ্রি-র খবরে উঠে আসছে নিত্য নতুন তথ্য। এবার সেই তালিকার নয়া সংযোজন বলিউডের এই হাই ভোলটেজ তারকাযুগলের বিয়ের ভেনু। অর্থাৎ কোথায় চারহাত এক করে জীবনের নতুন অধ্যায় শুরু করবেন রনবীর-আলিয়া। টিনসেল টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে রনবীর কাপুরের বাড়িতেই বসবে বিয়ের আসর। বিয়ের খবর প্রকাশ্যে এলেও দিনক্ষণ নিয়ে মুখে কুলুপ এটে রয়েছেন দুজনেই। 

অনেকেই ভাবছেন তো, বলিপাড়ার দুই হেভিওয়েট পরিবারের বিয়ের বন্ধন আর সেখানে কোনও বিলাসিতার ছোঁয়া কেন নেই...আসলে ট্রাডিশন বাজয় রেখেই ছেলের বিয়ে দিতে চান মা নীতু কাপুর। ১৯৮০ সালের ২০ জানুয়ারি এই আর.কে হাউস থেকেই নতুন জীবনের পথ চলা শুরু করেছিলেন বলিউডের ফেমাস কপল ঋষি কাপুর ও নীতু সিং। সেই ধারা বজায় রেখেই পরবর্তী প্রজন্ম অর্থাৎ রনবীর কাপুরও এই আর.কে হাউজ থেকেই আলিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধে নতুন জীবনের পথে পা রাখবেন। ইন্ডাস্ট্রি সুত্রের খবর, এই এপ্রিলেই ছাদনাতলায় বসবেন রনবীর-আলিয়া। সেই সঙ্গে আরও জানা যাচ্ছে, অতিথি তালিকায় থাকবেন ৪৫০ জন। একদিকে কাপুর পরিবার চাইছে এপ্রিলের শেষ সপ্তাহে রনবীর-আলিয়ার চারহাত এক করে দিতে তো অন্যদিকে আলিয়ার দাদুর শারীরিক অবস্থা স্থিতিশীল না থাকার জন্য একটু আগেই শুভ কাজ সেরে ফেলতে। 

আরও পড়ুন-সোমবার ঠিক দুপুর ১ টা,ঘটবে অপেক্ষার অবসান, জার্সির নতুন পোস্টারে রয়েছে সেই ইঙ্গিত

আরও পড়ুন-প্রকাশ্যে লন্ডন ফাইলস-এর টিজার, গোয়েন্দা চরিত্রে অর্জুন রামপাল

আরও পড়ুন-অপেক্ষার ১ দিন, বিগবসের পর এবার মিউজিক অ্যালবামে রেশমি-নেহা যুগলবন্দী

সম্প্রতি এক সাক্ষাৎকারে রনবীরকে তাঁর বিয়ের তারিখ নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি শুধু বলেন শুভস্য শীঘ্রম। তিনি সেই সঙ্গে এটাও বলেন যে, সংবাদমাধ্যমে বিয়ের তারিখ প্রকাশ্য আনলে কী হবে সে কথা তাঁর অজানা নয়। তাই আপাতত এইটুকুই থাক। বিয়ের আগে প্রথমবার পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্থে একসঙ্গে জুটি বেঁধেছেন রনবীর-আলিয়া। এই জুটির প্রথম ছবি দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। কিন্তু এখন অপেক্ষা ছাড়া যে গতি নেই। এই মুহুর্তে রনবীর কাপুর ব্যাস্ত রয়েছে পুষ্পা স্টার রশমিকা মনদানার সঙ্গে অ্যানিম্যাল ছবির কাজে। অন্যদিকে রণবীর সিং-এর সঙ্গে রকি অউর রানি কি প্রেম কাহিনি-কে অভিনয় করছেন রনবীরের হবু ঘরণী। 

Read more Articles on
Share this article
click me!