'গ্রেফতার করা হোক রণদীপ হুডাকে', মায়াবতীকে নিয়ে নোংড়া মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় ঝড়

  • ভুল মন্তব্য করে বিপাকে রণদীপ হুডা 
  • সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় 
  • উঠল গ্রেফতার করার দাবি 
  • পুরোনো ভিডিও ঘিরে বিপত্তি

Jayita Chandra | Published : May 28, 2021 5:14 AM IST

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল রাধে স্টার রণদীপ হুডা। বিভিন্ন মহলে এই স্টারের অভিনয় প্রশংসিত। রাধে ছবির আদ্যপান্ত ঘিরে যেন তিনিই বর্তমান। কীভাবে ধাপে ধাপে ছবিকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন তিনি, তা পরতে-পরতে উঠে এসেছে বিভিন্ন রিভিউতে। তবে সেই সুখ বেশিদিন সহ্য হল না রণদীপ হুডার। হটাৎই সোশ্যাল মিডিয়ায় উঠে এলো নয়াা বিতর্কের ঝড়। গ্রেফতার করা হোক রণদীপ হুডাকে। মুহূর্তে প্রতিবাদে সরব হল নেট মহল। কিন্তু কী এমন করে বসলেন বাঘি ২ স্টার!

আরও পড়ুন- রাধে মোটেও খুব ভালো সিনেমা নয়, ছবি নিয়ে বিস্ফোরক খোদ ভাইজানের বাবা সেলিম, কেন 

 

না, সম্প্রতি কোনও ঘটনা নয়, তবে এবার অতীতই তারিয়ে নিয়ে বেড়াচ্ছে রণদীপ হুডাকে। সেই সোশ্যাল মিডিয়ার পাতাতেই উঠে এলো প্রসঙ্গ। এক টক শো-তে রণদীপ হুডাকে সমাজবাদী পার্টি লিডার মায়াবতীকে নিয়ে নোংড়া মন্তব্য করতে শোনা যায়। এখানেই শেষ নয়। পাশাপাশি নানা কুরুচিকর মন্তব্য করা ও দর্শক মহলে তাঁকে হাসির খোরাক করে তোলার ভিডিও মুহূর্তে হল ভাইরাল। এতেই প্রতিবাদে সরব নেটমহল। 

 

 

একজন সেলেব কেন এই ধরণের মতামত দেবেন। তাঁরা তো ভক্তদের এই ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলবেন। প্রথম সারিতে বসে যদি এই ধরনের আলোচনা ও ঠাট্টাতে সামিল হন সেলেব মহল, তবে সাধারণ মানুষের কাছে মহিলারা আরও সম্মান হারাবেন। এখানেই শেষ নয়, উল্টে এই মন্তব্য ঘিরে নানা রকমের কমেন্টের রোল তোলেন রণদ্বীপ। আর সাত বছর পুরোনো এই ভিডিও সামনে আসতেই এবার ক্ষিপ্ত নেটবাসী। 

Share this article
click me!