আবার খবরের শিরোনামে অক্কি, কবে মুক্তি পাচ্ছে বচ্চন পান্ডে ছবির ট্রেলার

লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির  কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে । কবে মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার!

Jayita Chandra | Published : Feb 15, 2022 7:07 AM IST

একের পর এক ছবির খবর ঘিরে ট্রেন্ডে অক্ষয় কুমার বিটাউনের সর্বাধিক ব্যস্ততম নায়ক (Bollywood Sgtar Akshay Kumar)। কোভিডের দাপটেও একের পর এক ছবির খবর এনেছেন সামনে। এবার পালা বচ্চন পান্ডের (Bachchan Pandey) । ছবির পোস্টারে লুক সামনে আসতে সকলেই চমকে গিয়েছিলেন অক্কিকে দেখে। এবার সেই ছবির ট্রেলার মুক্তির পালা (Bachchan Pandey Trailer Release)। আগামী ১৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। সেই খবরই এবার সামনে আনলে অক্ষয় কুমার (Akshay Kumar)। 

লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির (Bachchan Pandey Shooting) কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে (Bachchan Pandey) । করোনার মাঝেই চলছে শ্যুটিং। যার ফলে অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখেই সেটে হাজির সকলে। কয়েকমাস আগে প্রবল বৃষ্টিতেও চলে শ্যুটিং।  এমন পরিস্থিতিতেও শুটিং বন্ধ হয় না অক্ষয়ের (Akshay Kumar)। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, খিলাড়িই বটে। জীবনের দৌরে ৫০ বছর পার করে ফেললেও, ফিল্ম কেরিয়ারে আজও তিনি একজন তরতাজা যুবক। সব সময় ঘড়ির কাটার সঙ্গে তাল মিলিয়ে চলতে ভালোবাসেন তিনি। কাজের প্রতি তাঁর নিষ্ঠা এবং ভালোবাসাই অক্ষয়কে অন্যদের থেকে অনেকেটাই আলাদা করে রাখে।

 

 

চলতি বছর মার্চ মাসেই এই ছবি মুক্তির কথা, করোনার জেরে বেশ কিছুটা ছোট ছোট অংশের শ্যুটের কাজ রয়ে গিয়েছে বাকি। সেই কাজই শেষ করতে ব্যস্ত এখন অক্ষয় কুমার ও কৃতি স্যানন (Kriti Sanon)। বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সদ্য রাম সেতু ছবির শেষ অংশের কাজ শেষ করার খবর আসে মাসনে মুম্বইতেই হবেল শেষ অংশের ছবির কাজ। পাশাপাশি ইমরান হাসমির সঙ্গে পরবর্তী ছবি সেলফির ঘোষণা করেছেন অক্ষয়। ফলে পাইপ লাইনে এখন একের পর এক ছবি এই বিটাউন সুপারস্টারের।

আরও পড়ুন- একাধিক বিতর্কে ছবি পৃথ্বীরাজ, অজয়ের সঙ্গে কড়া টক্করে ভয় নেই জানালেন বনি কাপুর

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করেছেন তিনি। হোলিতে আরআরআর ছবির পাশাপাশি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের বচ্চন পান্ডে। বহু প্রতিক্ষীত এই ছবিও যে বক্স অফিসে ঝড় তুলবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!