'গেহরাইয়া'র চুমু বিতর্কের মধ্যে রণবীরকে ঠোঁটঠাসা চুম্বন দীপিকার, চর্চা তুঙ্গে নেটপাড়ায়

প্রেমের সপ্তাহেই গাঢ় প্রেমে ডুব দিলেন রণবীর ও দীপিকা । স্বামী রণবীর সিংহর  (Ranveer Singh) সঙ্গে চুমু খেয়ে শোরগোল ফেলে দিলেন দীপিকা পাড়ুকোন  (Deepika Padukone) । এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন  দীপিকা  ও রণবীর। দীপিকার চুম্বন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে। এই জল্পনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করেছেন রণবীর । যেখানে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একে  অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হয়েছেন  (Ranveer Singh) রণবীর ও দীপিকা ।  একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন বলিউডের হট কাপল। এখানেই শেষ নয় মাঝসমুদ্রে ঘনিষ্ঠ লিপলকের ছবি শেয়ার করে রোম্যান্টিক পোজ দিয়েছেন দীপবীবর। 'গেহরাইয়া'- ছবির প্রেমের গান 'ডুবে'-র সঙ্গে রোম্যান্সে ধরা দিয়েছেন বলি অভিনেতা। এর পাশাপাশি ছবিতে স্ত্রীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর। চুম্বন বিতর্কের মধ্যে চুমুর ছবি পোস্ট করে ফের শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ও দীপিকা পাড়ুকোন। 

Riya Das | Published : Feb 12, 2022 5:12 AM IST / Updated: Feb 12 2022, 04:29 PM IST

প্রেমের সপ্তাহেই গাঢ় প্রেমে ডুব দিলেন রণবীর ও দীপিকা (Deepika Padukone) । ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'- ছবি মুক্তির পর থেকেই  উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্য়ে। ছবিতে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্তর চুমু নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ত্রিকোণ প্রেম-পরকীয়া - নিষিদ্ধ প্রেম নিয়ে ওটিটি-তে হাজির হয়েছেন দীপিকা। ছকভাঙা ভিন্ন সম্পর্কের রয়াসন নিয়ে কৌতুহল বাড়েছে অনুরাগীদের মধ্যে। বোনের প্রেমিকের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন আলিশা। কখনও বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাচ্ছেন দীপিকা পাড়ুকোন , কখনও আবার সমুদ্রের জলেও জমে উঠেছে তাদের গাঢ় রোম্যান্স। এবার স্বামী রণবীর সিংহর  (Ranveer Singh) সঙ্গে চুমু খেয়ে শোরগোল ফেলে দিলেন দীপিকা পাড়ুকোন  (Deepika Padukone) ।

ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে এই দিন উৎযাপন। শহরে আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। এক সপ্তাহ ধরেই চলবে ভালবাসার দিবস উদযাপন। এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন  (Deepika Padukone) দীপিকা  ও রণবীর। দীপিকার (Deepika Padukone) চুম্বন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে। এই জল্পনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করেছেন রণবীর (Ranveer Singh) । যেখানে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একে  অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হয়েছেন  (Ranveer Singh) রণবীর ও দীপিকা (Deepika Padukone) ।  একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন বলিউডের হট কাপল। এখানেই শেষ নয় মাঝসমুদ্রে ঘনিষ্ঠ লিপলকের ছবি শেয়ার করে রোম্যান্টিক পোজ দিয়েছেন দীপবীবর। 'গেহরাইয়া'- ছবির প্রেমের গান 'ডুবে'-র সঙ্গে রোম্যান্সে ধরা দিয়েছেন বলি অভিনেতা। এর পাশাপাশি ছবিতে স্ত্রীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর। চুম্বন বিতর্কের মধ্যে চুমুর ছবি পোস্ট করে ফের শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ও দীপিকা পাড়ুকোন। যা নিয়ে তুমুল হইচই পড়ে গিয়েছে।

 

 

আরও পড়ুন-নিতম্ব বার করে বিকিনিতে সাহসী পোজ, কোমরের কার্ভসে শরীরী নেশায় ঝড় তুললেন দিশা

আরও পড়ন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, 'হাগ ডে' -তে রইল বলিউডের সেরা কিছু ভালবাসার দৃশ্য

আরও পড়ুন-এক রাতের শয্য়াসঙ্গী থেকে শারীরিক সম্পর্ক, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল ঐশ্বর্যর

 

নিষিদ্ধ প্রেম নিয়ে ওটিটি-তে হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন  (Deepika Padukone)। বোনের হবু বরের শরীরী নেশাতেই একের পর এক ভুল করেই চলেছেন আলিশা। কিন্তু সেই প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়ে আসতে পারছে না, যার জেরেই টালমাটাল আলিশার ম্যারেড লাইফ।  দীপিকা ও সিদ্ধান্তের চরম রোম্যান্সেই নজর নেটিজেনদের। বিছানায়  শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার আগে কি রণবীরের অনুমতি নিয়েছিলেন দীপিকা,তা নিয়েও উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরিচালক শকুন বাত্রা পরিচালিত দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'-ছবি মুক্তির পর থেকেই  উত্তেজনা তুঙ্গে। নিষিদ্ধ সম্পর্কের জটিল ধাঁধার ইঙ্গিতের আভাস পাওয়া গেছে । ছবি মুক্তি পাওয়ার পর থেকে দীপিকার (Deepika Padukone) যৌনতায়  ডুব দিয়েছে নেটিজেনরা। ছবিতে অনন্যা পান্ডের তুতো বোনের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) । এবং অনন্যার প্রেমিকের চরিএে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীকে। এবং দীপিকার প্রেমিকার ভূমিকায় দেখা যাবে ধৈর্যকে। বিয়ের পর এতটা সাহসী চরিত্রে নিজেকে কখনও মেলে ধরেনি বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।  এই প্রথমবার যেন নিজেকে উজাড় করে দিলেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের সঙ্গেও এতটা গাঢ় রোম্যান্সে দীপিকাকে কখনও দেখেননি দর্শক। তবে সিদ্ধান্তের সঙ্গে শরীরী নেশায় নিজেকে যেভাবে উজাড় করে দিয়েছেন তা সকলেরই নজর কেড়েছে। দীপিকা (Deepika Padukone) ও সিদ্ধান্তের চরম রোম্যান্সেই নজর নেটিজেনদের।  কেউ দীপিকার প্রশংসা করেছেন তো কেউ আবার সমালোচনা করেছেন। তবে দীপিকা ও সিদ্ধান্তকে অন্তরঙ্গ অবস্থায় দেখে রীতিমতো উত্তেজিত ফ্যানেরা।

Read more Articles on
Share this article
click me!