দীপিকাকে ভুলে আলিয়ার সঙ্গে গদগদ প্রেমে মজে রণবীর সিং, খিলজির জন্মদিনেই পর্দাফাঁস করণ জোহরের

  • দীর্ঘ পাঁচ বছর পর আবার  পরিচালনায় ফিরলেন করন জোহর
  • ছবির নাম রকি অউর রানি কি প্রেম কহানি
  • এবারেও করণের ছবির বিষয় রোমান্টিক লাভ স্টোরি
  • রণবীরের জন্মদিনেই টুইটারে ২০ সেকেন্ডের টিজার প্রকাশ করেছেন

Asianet News Bangla | Published : Jul 6, 2021 6:41 AM IST / Updated: Jul 06 2021, 02:52 PM IST

দীর্ঘ পাঁচ বছর পর আবার  পরিচালনায় ফিরলেন করন জোহর। গত সোমবার নতুন ছবি পরিচালনার ঘোষণা করতেই শুরু হয়ে গিয়েছিল জোরদার জল্পনা। কারণ এতদিন বাদে কাদের নিয়ে রূপোলি পর্দায় ফ্লোর কাঁপাতে আসছেন করণ জোহর। কার ভাগ্যে শিঁকে ছিড়ল। কাদের দেখা যাবে করণের ছবিতে। এই নিয়ে জল্পনা চলছিল। তবে খবর ফাঁস হতেই ছবিকে ঘিরে শুরু হয়েছিল জল্পনা।

আরও পড়ুন-হাঁটুর বয়সী ফতিমার সঙ্গেই গোপনে সহবাস, আমিরের তৃতীয় বিয়ে কি আটকাতে পারবেন সলমন, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-নুসরতের ঘরে এল নতুন অতিথি, ছোট্ট দুই পায়ের ছবি পোস্ট করে কাকে স্বাগত জানালেন টলিপাড়ার হবু মা

 

মঙ্গলবার সকালেই রণবীরের জন্মদিনের দিন নিজের অফিসিয়াল টুইটারে ২০ সেকেন্ডের টিজার প্রকাশ করেছেন করণ জোহর। ভিস্যুয়াল গ্রাফিক্সের মাধ্যমে ছবির নাম ও কাস্টিং প্রকাশ করা হল। নতুন ছবির কথা ঘোষণা  করে খোদ করন জোহর নিজেই জানিয়েছেন, 'আমার প্রিয়  মানুষদের সঙ্গে নিয়ে ক্যামেরার পিছনে আসতে পেরে রোমাঞ্চিত লাগছে। এবার নিবেদন করছি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। শিরোনামে থাকছেন রনবীর সিং আর আলিয়া ভাট। এই ছবির কাহিনি লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান আর সুমিত রায়। এই অতুলনীয় ছবিটি আপনারা পর্দায় দেখতে পাবেন ২০২২-এ।'

 

 

এবারেও করণের ছবির বিষয় রোমান্টিক লাভ স্টোরি। পাঁচ বছর পরিচালনায় ফিরেই নয়া টুইস্ট দিয়েছেন করন জোহর।  ছবির নাম 'রকি অউর রানি কি প্রেম কহানি'। এই ছবিতে অভিনয় করছেন রনবীর সিং আর আলিয়া ভাট। করণ জোহরের নতুন লাভস্টোরি 'রকি অউর রানি কি প্রেমকহানি'-তে নতুন পালক। এই ছবিতে ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি তালিকাভুক্ত হলেন। ছবির ২০ সেকেন্ডের টিজার  ঘোষণার কিছুক্ষণ পরেই হিন্দি সিনেমার পুরনো দিনের এই তিন তারকার নামও ঘোষিত হল। রণবীর সিং এর আগে মাল্টিস্টারার 'সূর্যবংশী' প্রযোজনা করেছেন। প্যানডেমিকের জন্য যে ছবিটি এখনও রিলিজের জন্য অপেক্ষা করছে। 'সূর্যবংশী'-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। করণ জোহরের সঙ্গে রণবীরের এটি দ্বিতীয় কাজ। ভালবাসা পরিবারের গল্প নিয়ে আসছে 'রকি অউর রানি কি প্রেম কহানি'।  ২০১৬ সালে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে পরিচালকের আসনে শেষবার দেখা গিয়েছিল করণ জোহরকে।
 

Share this article
click me!