ব্যাপক লাভের আশা, শ্যুটিং শুরু হিরোপন্থি ২-এর, ২০০ কোটির বাজি এবার টাইগারকে ঘিরে

  • আবারও শ্যুটিং শুরু করলেন টাইগার 
  • এবার হিরোপান্থি ২-এর সফর
  • কড়া নিরাপত্তাতেই চলছে শ্যুট
  • বিগ বাজেট ছবি ঘিরে উত্তেজনা

Jayita Chandra | Published : Jul 5, 2021 7:36 AM IST

টাইগার শ্রফ মানেই এখন বক্স অফিস হিট, একের পর এক ছবি উপহার দিয়ে এখন তিনি বিটাউনের অন্যতম হিটস্টার। অ্যাকশন থেকে শুরু করে থ্রিলার, একের পর এক স্টানিং লুকে ভাইরাল ছবি, ফলে টাইগার মানেই যে তা বক্স অফিসে ছক্কা হাঁকাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। সেই কারণেই এবার বড় বিনিয়োগে ঝুঁকছেন সাজিদ নাদিওয়ালা। 

আরও পড়ুন- কাল থেকে আর কেউ রানিমা বলে ডাকবে না, রাসমনির সেটে আবেগঘন দিতিপ্রিয়া

আরও পড়ুন- ১৫-তে শুরু ১৮-তেই শেষ, চার বছরের যাত্রাশেষ 'রানি রাসমণি'র, রানিমার মৃত্যুতে চোখে জল ভক্তদের

লকডাউনের রেস্ট্রিকশন উঠতে না উঠতেই একের পর এক ছবির শ্যুটিং শুরু। সেই তালিকা থেকে বাদ পড়েনি হিরোপান্থি ২ ছবিও। সদ্য সেটে ফিরেছেন টাইগার। ছবি ঘিরে নির্মাতাদের আশার অঙ্কটাও বিস্তর। তাই ২০০ কোটি টাকা বিনিয়োগ করতে পিছু পা হয়নি টিম। ঢেলে সাজানো হচ্ছে এই ছবির গল্প। থ্রিলারে টান টান উত্তেজনায় ভরপুর রাখতে মরিয়া নির্মাতা। থাকছে ধাকাদাদার অ্যাকশনও। আর তাই সতর্কতাও তুঙ্গে। 

টাইগারের ছবি মানেই অ্যাকশন, আর অ্যাকশন মানেই ক্লোজ কনট্যাক। আর তাই সকলের ভ্যাকসিন করিয়ে দেওয়া হয়েছে বলেও পরিচচালকের পপক্ষ থেকে জানানো হয়। টাইগারের হাতে এখন একের পর এক ছবি। এই জুটির সঙ্গে করা বাঘি ২ ব্যাপক হিট হয়। এই টিমের সঙ্গে বাঘি থ্রি-তে কাজ করা। তাই বর্তমানে টিমের মধ্যে রেয়এছে যথেষ্ট ব্যালন্স, তাই ভালো কিছু উপস্থাপনা হওয়ার আশাতেই সকলে। এরই মাঝে উঠছে বাঘি ৪-এর গুঞ্জণ। শীঘ্রই সেই ছবির কাজেও হাত দিতে পারেন টাইগার। 

Share this article
click me!