স্রেফ টুকে পাশ! বক্স অফিস কাঁপিয়েও বিতর্কে সাহো

মুক্তির পরই বিতর্কে জরালো সাহো

ছবির পোস্টার ঘিরে নয়া জল্পনা

প্রথম দিনেই নজর কাড়া আয়

চলতি বছরে তৃতীয় স্থানে সাহো

 

Jayita Chandra | Published : Sep 1, 2019 5:48 AM IST

একেই বলে টুকে পাশ। একের পর এক সাহো পোস্টার যথন প্রকাশ পেয়েছিল নেট দুনিয়ায়, তা রীতিমতন প্রশংসা কুড়িয়েছিল বিভিন্ন মহলে। কিন্তু তা মুক্তির পরই নয়া বিতর্কে জরালো সাহো। ছবির পোস্টার নাকি হুবহু টুকে ফেলা হয়েছে! নেট দুনিয়ায় ঝড় তুলে এই খবর প্রকাশ্যে নিয়ে এলেন অভিনেত্রী লিসা রয়। তাঁর মতে ছবির পোস্টারে যে ব্যাকগ্রাউন্ড ব্যবহার করা হয়েছে তা নাকি শিল্পী সিলো শিব সুলেমানের আঁকা। 

আরও পড়ুনঃ ঋতু স্মরণে 'সিজনস গ্রিটিংস' ছবির প্রথম ঝলক, প্রকাশ্যে আনলেন অমিতাভ বচ্চন

প্রকাশ্যেই সেই ছবি টুইট করলেন এই অভিনেত্রী। এই পোস্টারটি ব্যবহার করা হয়েছিল বেবি ওয়ান্ট ইউ টেল মি গানের সঙ্গে। সেখান থেকেই টুকলি করা হল সাহো ছবির পোস্টার! লিসা ছবি টুইট করে অভিযোগের সুরে লেখেন, কতদিন আর এভাবে, এতবড় নির্মাতা সংস্থা, তাঁদের কি এই ধরনের কাজ শোভা পায়! 

 

 

অন্যদিকে বক্স অফিসে পা রাখা মাত্রই সাহোর বাজিমাত। প্রথম দিনেই চলতি বছরের তৃতীয় বড় ওপেনিং করল এই ছবি বলিউডে। সাহোর হিন্দি ছবি শুক্রবারই ২৪ কোটি টাকা আয় করে। এর আগে ভারত ও মিশন মঙ্গল ছিল প্রথম দুয়ের তালিকা। যদিও সব ভাষা ও স্ক্রিন অনুযায়ী সাহো ইতিমধ্যেই পার করেছে প্রায় ২০০ কোটি টাকা। যদিও এই ছবি মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় শুব একটা সাড়া ফেলা প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

আরও পড়ুনঃ রাত পোহালেই গনেশ চতুর্থী, অথচ ম্লান রইল কাপুর পরিবারের অন্দরমহল

কিন্তু দর্শকদের মনে এই ছবি বহুদিন ধরেই জায়গা করে নিয়েছিল, তা প্রথম দুদিনের বক্স অফিসের আয় দেখলেই বোঝা যায়। এখানেই শেষ নয়, সঙ্গে রজনীকান্তকেও পেছনে ফেলে দিল এই ছবি। তবে এই অবস্থায় সাহোকে ঘিরে এই নয়া জল্পনায় তা ছবির গতিকে কতটা কমাতে পারবে বলা দায়, কারণ ইতিমধ্যেই সাহো ২০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। 

Share this article
click me!