Asianet News Bangla

রাত পোহালেই গণেশ চতুর্থী, অথচ ম্লান রইল কাপুর পরিবারের অন্দরমহল

রাত পোহালেই গণেশ চতুর্থী

বিটাউনে ব্যস্ততা এখন তুঙ্গে

তারকাদের পুজোয় মাতল গোটা মুম্বই

এমনই অবস্থায় এ কোন সিদ্ধান্ত নিলেন কাপুর পরিবার

 

Kapoor family going to stop Ganesh bandana  due to accommodation problem
Author
Kolkata, First Published Sep 1, 2019, 9:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুম্বইয়ের গণেশ পুজো মানেই এক মহা সমারহে আয়োজনের বাহার। কলকাতার দূর্গাপুজোকে নিয়ে যেমন উত্তেজনা থাকে সারা দেশের, ঠিক তেমনই মুম্বইয়ের গণেশ পুজো নিয়েও একই ছবি দেখা যায় দেশের বিভিন্ন প্রান্তে। সেই উৎসবে পায়ে পা মিলিয়ে একে অন্যকে টেক্কা দেওয়ার লড়াইয়ে নাম লেখান বিটাউনের তারকারা। প্রতিটি সেলিব্রিটির বাড়ির পুজোই যেন এক কথায় নজর কাড়া। রাজকীয় আয়োজন থেকে শুরু করে পুজো, প্রতিমা নিরঞ্জন, উৎসবের মরশুমে গা ভাসান সকলেই। 

আরও পড়ুনঃ এমন সাতটি কারণ, যার জন্য দেখতেই হবে প্রভাস-শ্রদ্ধা অভিনীত সাহো

বিগত ৭০ বছর ধরে সেই একই চিত্র ধরা দিয়েছে কাপুর পরিবারে। পুজো শুরু করেছিলেন খোদ রাজকাপুর। তারপর থেকেউ ধুমধাম করে গণেশ চতুর্থী পালন করেন এই পরিবার। কিন্তু এই বছর তাঁরা নাকি করছেন না গনেশ পুজো, এমনটাই শোনা গেল বিটাউনে। দীর্ঘ দিনের পুজো বন্ধ! প্রশ্ন ওঠে বিভিন্ন মহলে। 

আরও পড়ুনঃ অ্যাকশনে ভরপুর ছবিতে গল্প কতটা জোরালো, জানতে পড়ুন সাহো ছবির রিভিউ

সম্প্রতিই এই বিষয় খোলসা করে উত্তর দিলেন রণধীর কাপুর। এক সাক্ষাৎকারে তিনি জানান, পরিবার থেকে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই বছর। বন্ধ হবে গণেশ পুজো। কারণ হিসেবে তিনি তুলে ধরেন আরকে স্টুডিও প্রসঙ্গ। সম্প্রতিই গোদরেজ সেই স্টুডিও চত্বর বেশ কড়া দামে কিনে নিয়েছিল। সেখানে এতদিন হয়ে এসেছে এই পুজো। কিন্তু এখন জায়গার অভাব। ফলে বন্ধ করা হচ্ছে গণেশ পুজো।

কাপুর পরিবারের এই বড় পুজো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তের কথা প্রকাশ্যে উঠে আসার ফলে রীতিমতন মুসরে পড়েন ভক্তরা। প্রতিবার প্রতিমা নিরঞ্জনের সময় তাল মিলিয়ে নাচতে দেখা যায় কাপুর পরিবারের একাধিক স্টারেদের। সেই দৃশ্যের সাক্ষি থাকার জন্যও রাস্তার নামে মানুষের ঢল। ঋষি কাপুর থেকে শুরু করে করিশ্মা করিনা, বাদ থাকেন না কেউই। তবে মহা সমারহে না হলেও পরিবারের অন্দরমহলে গনপতি পুজোর বিশেষ কোনও আয়োজন থাকছে কিনা তা নিয়ে কিছু জানাননি এই দিন রণধীর কাপুর। 

Follow Us:
Download App:
  • android
  • ios