বক্স অফিসে রেকর্ড, OTT-তে ইতিহাস গড়ল সলমনের 'রাধে', ওপেনিংয়েই ক্র্যাশ করল ZEE 5 অ্যাপ

  • ওটিটি প্ল্যাটফর্ম ও জিফাইভ অ্যাপে গতকালই মুক্তি পেয়েছে রাধে
  •  ভাইজানের রাধে প্রথমদিনেই বক্স অফিস বাজিমাত করেছে
  • প্রথম দিনেই প্রায় ৮০ শতাংশ টিকিট ঝড়ের গতিতে বিক্রি হয়েছে
  • পাশাপাশি দর্শকদের চাপে প্রথম দিনেই ক্র্যাশ করেছে জি ফাইভ অ্যাপ
     

Asianet News Bangla | Published : May 14, 2021 4:44 AM IST

বহু প্রতীক্ষার পর অবশেষে ইদের মুখে রিলিজ করল ভাইজানে ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'। করোনার কারণেই ছবি মুক্তি পিছিয়ে যাচ্ছিল বারংবার। শেষমেষ ওটিটি প্ল্যাটফর্ম ও জিফাইভ অ্যাপে গতকালই মুক্তি পেয়েছে রাধে। ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই সকলের মুখে একটাই কথা 'সলমন ইজ ব্যাক। কারণ একটাই, ভাইজানের ধামাকাদার অভিনয় মন কেড়েছে সিনেপ্রেমীদের তথা সমালোচক মহলে।

আরও পড়ুন-অতিমারির সঙ্কটে 'সুপার কপ হিরো', 'ভাইজান ইজ ব্যাক', পড়ুন কতটা রেটিং পেল 'রাধে'...

 

 

একেই বলে বক্স অফিসে লক্ষ্মীলাভ। ভাইজানের রাধে প্রথমদিনেই বক্স অফিস বাজিমাত করেছে। দর্শকদের বাঁধনছাড়া উচ্ছ্বাস এবং পজিটিভ ফিল্ম রিভিউ আবারও প্রমাণ করে দিয়েছেন তিন খানের লড়াইয়ে তিনি যেন এককদম এগিয়েই রয়েছে। প্রথম দিনেই প্রায় ৮০ শতাংশ টিকিট ঝড়ের গতিতে বিক্রি হয়েছে। এর পাশাপাশি দর্শকদের চাপে প্রথম দিনেই ক্র্যাশ করেছে জি ফাইভ অ্যাপ। প্রভু দেবা পরিচালিত ভাইজানের এই ছবিকে ঘিরে দীর্ঘদিন ধরে টানটান উত্তেজনা ছিল। ছবি মুক্তি পেতেই হুড়মুড়িয়ে অ্যাপে লগ ইন করেছিলেন ভাইজানের ভক্তরা। আর তাতেই ঘটেছে বিপত্তি।

 

 

দর্শকদের বাধভাঙা উচ্ছ্বাসের চাপ সার্ভার ক্র্যাশ করে ব্যাহত হয় অ্যাপের পরিষেবা। যদিও সবার সঙ্গে তেমনটা হয়নি। ভাইজানের ফাস্ট ডে ফাস্ট শো অনেকেই চুটিয়ে উপভোগ করেছেন। বলিউডের এই মশালাদার অ্যাকশন ছবি ব্লকব্লাস্টার যে হতে চলেছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। অ্যাকশন প্যাকড সলমন খানের পাশাপাশি ছবিতে দিশা পাটানির সেক্সি ফিগারও ছবির ইউএসপি। সকলেই ছবিতে ফাটিয়ে অভিনয় করেছেন, যার ফল হাতেনাতে পাওয়াও গেছে। তার পাশাপাশি দিশা পাটানির সঙ্গে ভাইজানের রোম্যান্স যেন উপরি পাওনা। দিশার সঙ্গে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত ভাইজানকে দেখে আঁতকে উঠেছিলেন ভক্তরা। প্রথমবার ঘনিষ্ঠ লিপলকড-এর দৃশ্যে এক ঝটকায় ভক্তদের ঘুম উড়িয়েছেন সলমন খান।

 

 

ছবি মুক্তির আগের দিন অর্থাৎ বুধবার দেশের  হল মালিকদের কাছে দুঃখপ্রকাশ করে ভাইজান জানিয়েছিলেন, এ বছর তার ছবি দেশর হলে রিলিজ হতে পারছে না, তার কারণ কোভিডের দ্বিতীয় ঢেউ। বিশেষত যারা রাধের রাইটস কিনেছিলেন তাদের জন্য দুঃখপ্রকাশ করেছিলেন অভিনেতা।  তবে হলে মুক্তি না পেলেও ওটিটি-েত সলমনের দাপটে ফের আর একবার প্রমাণিত হল 'সলমন ইজ সলমন'।


 

Share this article
click me!