সামান্থার সঙ্গে ঘনিষ্ট মুহূর্তের শ্যুট ফ্যামিলি ম্যান ২ থেকে উধাও, অকপট সাহাব আলি

  • ফ্যামিলি ম্যান ২ থেকে বাদ দৃশ্য
  • ঘনিষ্ট দৃশ্যে শ্যুট উধাও
  • এবার মুখ খুললেন অভিনেতা সাহাব আলি
  • কেন এই সিদ্ধান্ত 

Jayita Chandra | Published : Jun 25, 2021 1:02 PM IST

ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজ এক কথায় বলতে গেলে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিজ। যা সকলের মনে জায়গা করে অনবদ্য টিত্রনাট্য ও অভিনয়ের দাপটে। বহু প্রতিক্ষিত এই ছবির দ্বিতীয় সিরিজ মুক্তি পেয়েছে সদ্য। সেখানেই সাজিদ চরিত্রে অভিনয় করা সাহাব আলির সঙ্গে সামান্থার রসায়ন দেখে বাদ পড়েছে দর্শক, কীভাবে তা এবার প্রকাশ্যে আনলেন খোদ অভিনেতা সাহাব। সম্প্রতি তিনি এই নিয়ে মুখ খোলেন। 

আরও পড়ুন- ঠিকরে বেরোচ্ছে 'প্রেগন্যান্সি' গ্লো, গর্ভের সন্তানকে নিয়ে আত্মবিশ্বাসী নুসরত, পাল্টা কী বললেন শ্রাবন 

আরও পড়ুন- বাইকের পর এবার গাড়ির স্টিয়ারিং ধরল রাজশ্রী পুত্র ছোট্ট ইউভান 

 

 

সাহাবের কথায়, সিরিজে সামান্থার সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ট দৃশ্য ছিল, যা পরিবর্তীতে ডিলিট করে দেওয়া হয়। ক্রিয়েটিভের কারণ সামনে রেখেই এই সিদ্ধান্ত। একটা দৃশ্যে, যখন সাজিদ অর্ধাৎ সাহাব রাজি, অর্থাৎ সামান্থার সাহসীকতাকে প্রশংসা করবে ঠিক তখনই কাছাকাছি আসা দুজনের। সেখান থেকে ঘনিষ্ঠতা। যা সিরিজে পাওয়া যায়নি। গল্পে শেষের দিকে দেখানোর কথা ছিল যে, তাঁরা একে অন্যের প্রেমে পড়বে, কিন্তু ক্রিয়েটিভ টিম তার প্রয়োজন বোধ করেনি,বলেই এই অংশ বাদ রাখা হয়। 

 

 

সাহাব জানায়, এভাবেই ক্রিয়েটিভ সিদ্ধান্ত নিয়ে থাকে, চিত্রনাট্যকে পার্ফেক্ট শেপ দেওয়ার। কিন্তু দর্শক তাঁদের মধ্যে থাকা রোম্যান্সকে গুরুত্ব দিয়েছে। যেভাবে তাঁরা সীমান্ত পার হওয়ার দৃশ্য তুলে ধরে, তাতে তাঁদের মধ্যে থাকা সম্পর্কের স্পার্ক সকলের চোখে ধরা দেয়। আমাজন প্রাইমের সঙ্গে এটাই ছিল সামান্থার প্রথম ডিজিটালে কাজ। রাজির চরিত্র এই সিরিজের এক মাইলস্টোন হয়েই রয়েগিয়েছে। 

Share this article
click me!