আকাঙ্খাকেই নিজের জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিলেন মিকা, রইলো মেহেন্দি ও সংগীতের ছবি

অবশেষে নিজের জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন জনপ্রিয় গায়ক মিকা সিং। ইনি আর কেউ নন তাঁর দীর্ঘ দিনের বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা পুরি। নিজের সোশ্যাল মিডিয়ায় সঙ্গীত থেকে মেহেন্দি ও হলদি নাইট সব অনুষ্ঠানেরই কিছু দারুন দারুন ছবি শেয়ার করেছেন আকাঙ্খা, চলুন জেনে নি ঠিক কিভাবে তাঁরা সেলিব্রেট করলেন তাঁদের ওয়েডিং সেরেমনী।
 

Abhinandita Deb | Published : Jul 25, 2022 7:40 AM IST / Updated: Jul 25 2022, 01:19 PM IST

অবশেষে নিজের জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন জনপ্রিয় গায়ক মিকা সিং। ইনি আর কেউ নন তাঁর দীর্ঘ দিনের বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা পুরি। প্রান্তিকা দাস ও নীত মহল কে পিছনে ফেলে দিয়ে সারা জীবনের মতন মিকার হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। মিকার স্বয়ম্বরে অংশগ্রহণকারী তিন ফাইনালিস্ট কনেরা এইদিন প্রত্যেকেই ব্রাইডাল লুকে সেজে উঠেছিলেন, আকাঙ্খা পড়েছিলেন একটি গোলাপী রং - এর ল্যাহেঙ্গা চোলি। নীত মহল একটি মাল্টি কালারের ল্যাহেঙ্গা পড়েছিলেন এবং প্রান্তিকা পড়েছিলেন লাল রঙের ল্যাহেঙ্গা চোলি ঠিক যেমনটা একজন বাঙালি কনে কে মানায়।  মিকার হৃদয়ে কিন্তু জায়গা করে নিয়েছেন একমাত্র আকাঙ্খাই যিনি বহু বছর ধরে গায়কের সঙ্গে পরিচিত। 

 

এই বড় সিদ্ধান্ত নেওয়ার আগে, তিনজন ফাইনালিস্ট হবু কনেরই মহা ধুম ধাম করে মেহেন্দি, সঙ্গীত সেরেমনি পালিত হয়। মিকা তিন সুন্দরীকেই ধন্যবাদ জানিয়েছেন এই জটিল জার্নি ও এত প্রতিকূলতার মধ্যেও তাঁরা হাসি মুখে মিকার জন্য সব রকম পরিস্থিতিকে মানিয়ে নেওয়ার জন্য ইবন মিকার প্রতি তাঁদের অটুট ভালোবাসা প্রদর্শনের জন্য। মিকা তাঁদের এটাও বলেন যে এই তিন জনের মধ্যে থেকে যে কোনো একজনকে নিজের জীবনসঙ্গিনী হিসেবে নির্বাচন করলেও বাকি দুজন কিন্তু অবশ্যই সারা জীবনের জন্য তাঁর বন্ধু হয়ে থাকবেন। তারপর মিকা কাভি কাভি মেরে দিল মে গানটি গাইতে শুরু করেন এবং ফ্ল্যাশব্যাকে দেখানো হাই আকাঙ্খা, প্রান্তিকা ও নীতের সঙ্গে কাটানো মিকার ভালো ভালো মুহূর্তগুলি। তাঁদের প্রত্যেকের সঙ্গে মন খুলে কথা বলার পর মিকা আকাঙ্ক্ষাকেই নিজের লাইফপার্টনার হিসেবে নির্বাচন করেন।  

এরপর আকাঙ্খা তাঁর হলদি ও মেহেন্দি নাইটের থেকে কিছু ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে সঙ্গীত নাইটে, আকাঙ্খা একটি কালো রঙের হেভি এমব্রয়ডারি কাজের ল্যাহেঙ্গা পড়েছেন। আকাঙ্খা ও মিকা দুজন একসঙ্গে স্টেজে নাচের ছন্দে মেতে ওঠেন গুরু রন্ধোয়া ও আরও অনেক সেলেব অতিথিদের সঙ্গে। হলদি সেরেমনিতে আকাঙ্ক্ষাকে একটি হালকা হলুদ রঙের ল্যাহেঙ্গা চোলি ও ফুলের গয়নায় দেখা গেল। আকাঙ্খা তাঁর মেহেন্দি ও হলদি সেরেমনির একটি রিলস ও পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। মিকা ও আখাঙ্খা বহু বছর ধরে একে ওপরের বন্ধু ছিলেন। তাঁদের বন্ধুত্ব প্রায় এক যুগের সমান। আকাঙ্খাকে নিজের স্ত্রী হিসেবে ঘোষনা করার আগে, মিকা বলেন তাঁর স্ত্রী যেই হন না কেন আগে তাঁকে মিকার ভালো বন্ধু হতে হবে। মিকা আরও বলেন তিনি প্রান্তিকা ইবন নীতের মধ্যে কাকে নির্বাচন করবেন জীবনসঙ্গিনী হিসেবে দ্বন্দ্বে পড়ে গেছিলেন তিনি। তবে মিকা এবং আকাঙ্ক্ষাকে তাঁদের নতুন জীবনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

আরও পড়ুন,জানেন কি? কোটিপতি ব্যবসায়ীদের স্ত্রী এই বলি অভিনেত্রীরা!

আরও পড়ুন,দিপেশ ভানের মৃত্যু নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য দিলেন সহ অভিনেতা আসিফ!

Read more Articles on
Share this article
click me!