সোনালির ক্যানসারে বদলে গিয়েছেন গোল্ডি, স্ত্রীকে দিলেন এই খুশির উপহার

  • গত বছরেই মারণ রোগের শিকার হয়েছিল বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে
  • ক্যানসারের পর অনেকটাই বদলে গিয়েছে সোনালির জীবন
  •  ১৭ তম বিবাহবার্ষিকীতে একটি আবেগঘন পোস্ট করেন অভিনেত্রী
  • ক্যানসারের পরেই বদলে গিয়েছেন স্বামী গোল্ডিও 
     

Riya Das | Published : Nov 18, 2019 12:37 PM IST

আগের বছরটা বলিউডের জন্য খুব একটা ভাল ছিল না। একের পর এক মর্মান্তিক ঘটনা শিকার হয়েছিল বি-টাউন। আর সেবছরই মারণ রোগের শিকার হয়েছিল বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।  নিজেই সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। আপাতত সেই মারণ রোগের সঙ্গে লড়াই করে তিনি এখন অনেকটাই সুস্থ।  নিজের অসুস্থতা নিয়েও প্রতি মুহূর্তে অনুপ্রেরণা জাগিয়েছন ক্যানসার লড়াকুদের।

ক্যানসারের পর অনেকটাই বদলে গিয়েছে তার জীবন। প্রতিটা মুহূর্তে পাশে পেয়েছেন স্বামী গোল্ডি বেহেলকে।আর তিনি এটা স্বীকারও করে নিয়েছেন। কয়েকদিন আগেই অভিনেত্রীর ১৭ তম বিবাহবার্ষিকী ছিল।  এই দিনই তিনি একটি আবেগঘন পোস্ট করেন। ক্যানসারের পর তার জীবন যেমন বদলে গিয়েছে তার পাশাপাশি স্বামী গোল্ডিও অনেক বদলে গিয়েছেন বলে জানান অভিনেত্রী।

আরও পড়ুন-প্রকাশ্যে এল পোস্টার, বাজিমাত সর্দারজি আমিরের...

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল অভিনেত্রী জানিয়েছেন, 'গত বছর এই দিনটাতে নিউইয়র্কের হাসপাতালে ছিলাম। তখন থেকই শুরু হয়েছিল কঠিন লড়াই। আর তখন থেকেই যেন জীবনটা দুটি ভাগে ভাগ হয়ে যায়। একটি ক্যানসারের পূর্বে আর অপরটি পরে। তখন থেকই জীবনে নতুন করে বাঁচা, জীবনকে নতুন ভাবে দেখার অদম্য ইচ্ছা শুরু হয়। আর ঠিক এই বছর সেটাই সফল হতে চলেছে। এই বিবাহবার্ষিকী তে একটি রোড ট্রিপে যাচ্ছি আমরা। ক্যানসারের আগে গোল্ডি এসব পছন্দ করত না। কিন্তু ক্যানসারের পর ও পুরো বদলে গিয়েছে।' এখানেই শেষ নয়, বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ভালবাসার কথাও জানিয়েছে অভিনেত্রী। এবং অসুস্থতায় পাশে থাকর জন্য অসংখ্য ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। মুহূর্তের মধ্যে এই আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরাও  এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

Share this article
click me!